বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Semifinal: 'নিজেদের উপরে বিশ্বাস রাখো', রঞ্জি সেমিফাইনালে চাপে থাকা মনোজদের উদ্দীপ্ত করলেন CAB সভাপতি
মনোজের সঙ্গে অভিষেক ডালমিয়া। ছবি- সিএবি।

Ranji Trophy Semifinal: 'নিজেদের উপরে বিশ্বাস রাখো', রঞ্জি সেমিফাইনালে চাপে থাকা মনোজদের উদ্দীপ্ত করলেন CAB সভাপতি

  • মধ্যপ্রদেশের বিরুদ্ধে রঞ্জি সেমিফাইনালের দ্বিতীয় দিনের শেষে চাপে রয়েছে বাংলা।

কোয়ার্টার ফাইনাল ম্যাচের শেষে নিজে বেঙ্গালুরুতে গিয়ে ক্রিকেটারদের অভিনন্দন জানিয়েছিলেন সিএবি সভাপতি। ফুলের তোড়া দিয়ে বরণ করে নিয়েছিলেন বিশ্বরেকর্ড গড়া বাংলা দলকে। এবার সেমিফাইনালে বাংলা দল যখন চাপে রয়েছে, ক্রিকেটারদের উদ্দীপ্ত করতে আসরে নামলেন অভিষেক ডালমিয়া।

দ্বিতীয় দিনের খেলার শেষে ক্রিকেটারদের ব্যক্তিগতভাবে শুভকামনা জানিয়ে বার্তা পাঠালেন সিএবি সভাপতি। চেষ্টা করলেন মনোজদের আত্মবিশ্বাস বাড়ানোর।

নিজের বার্তায় অভিষেক ডালমিয়া লেখেন, ‘নিজেদের উপরে বিশ্বাস রাখো। আমরা অনেক ভালো দল। ম্যাচে এখনও অনেক খেলা বাকি রয়েছে। শুধু আমাদের সেরাটা মেলে ধরতে হবে। আমরা নিশ্চিত ঘুরে দাঁড়াব। আত্মবিশ্বাসের সঙ্গে খেলো। অনেক শুভকামনা রইল।’

আরও পড়ুন:- Ranji Trophy Live- মনোজ-শাহবাজের অনবদ্য লড়াই, ফের স্বপ্ন দেখছে বাংলা

উল্লেখ্য, আলুরে মধ্যপ্রদেশ তাদের প্রথম ইনিংসে অল-আউট হয় ৩৪১ রানে। হিমাংশু মন্ত্রী ১৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩২৭ বলে ১৬৫ রান করেন। অক্ষত রঘুবংশী করেন ৬৩ রান। মুকেশ কুমার ৪টি ও শাহবাজ আহমেদ ৩টি উইকেট দখল করেন।

পালটা ব্যাট করতে নেমে বাংলা শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে। অভিষেক রামন ও সুদীপ ঘরামি খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন। ২২ রান করেন ক্যাপ্টেন অভিমন্যু ঈশ্বরন। ৪ রান করে আউট হন অনুষ্টুপ মজুমদার। অভিষেক পোড়েল ৯ রান করে সাজঘরের পথে হাঁটা লাগান। শাহবাজ আহমেদকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়েন মনোজ তিওয়ারি।

আরও পড়ুন:- Ranji Trophy: মধ্যপ্রদেশকে সামনে পেতেই ফের জ্বলে উঠল মনোজের ব্যাট, MP-র বিরুদ্ধে ২টি দ্বিশতরান রয়েছে বাংলার MLA-র

দিনের শেষ পর্যন্ত অবিচ্ছেদ্য থেকে দু'জনে যোগ করেন ১৪৩ রান। মনোজ ৯টি বাউন্ডারির সাহায্যে ১৮২ বলে ৮৪ রান করে অপরাজিত রয়েছেন। শাহবাজ আহমেদ ৯টি বাউন্ডারির সাহায্যে ১৪৯ বলে ৭২ রান করে নট-আউট থাকেন। বাংলা দ্বিতীয় দিনের শেষে ৫ উইকেটের বিনিময়ে ১৯৭ রান সংগ্রহ করেছে। সুতরাং, মধ্যপ্রদেশের থেকে এখনও ১৪৪ রানে পিছিয়ে রয়েছে তারা।

বন্ধ করুন