বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: রঞ্জি সেমিফাইনালে সেঞ্চুরি করে মায়াঙ্কদের পালটা দিলেন KKR-এর বাতিল ঘোড়া

Ranji Trophy: রঞ্জি সেমিফাইনালে সেঞ্চুরি করে মায়াঙ্কদের পালটা দিলেন KKR-এর বাতিল ঘোড়া

শেল্ডন জ্যাকসন। ছবি- পিটিআই।

Saurashtra vs Karnataka Ranji Trophy Semi-Final: কর্ণাটকের বিরুদ্ধে রঞ্জি ট্রফির সেমিফাইনালে আগ্রাসী শতরান করে সৌরাষ্ট্রকে নির্ভরতা দিলেন শেল্ডন জ্যাকসন।

আস্থা রাখেনি তাঁর আইপিএল ফ্র্য়াঞ্চাইজি। রাজ্যদলের হয়ে রান পাচ্ছিলেন না, এমন নয়। তবে পরিচিত মেজাজে সৌরাষ্ট্রকে নির্ভরতা দিতে পারছিলেন না শেল্ডন জ্যাকসন। অবশেষে বড় মঞ্চে নিজেকে যথাযথ মেলে ধরেন কেকেআরের বাতিল ঘোড়া। কর্ণাটকের বিরুদ্ধে রঞ্জি সেমিফাইনালে দুর্দান্ত শতরান করে সৌরাষ্ট্রকে লড়াইয়ে টিকিয়ে রাখেন জ্যাকসন।

নতুন আইপিএল মরশুমের জন্য শেল্ডন জ্যাকসনকে স্কোয়াডে ধরে রাখেনি কলকাতা নাইট রাইডার্স। উল্লেখযোগ্য বিষয় হল, গত আইপিএল নিলামে জ্যাকসনকে কোনও দল কেনেনি। অবিক্রিত থাকেন তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান। যদিও সৌরাষ্ট্রের হয়ে রঞ্জি ট্রফিতে উইকেটকিপিং করছেন না তিনি। মাঠে নামেন বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে।

সেমিফাইনাল পর্যন্ত সৌরাষ্ট্রের রঞ্জি অভিযানে ব্যাট হাতে জ্যাকসনের অবদান বলতে ৩টি হাফ-সেঞ্চুরি। অবশেষে সেমিফাইনালের মতো বড় মঞ্চে শতরান করে নিজেকে ফের একবার প্রমাণ করলেন শেল্ডন।

আরও পড়ুন:- Ranji Trophy: পরপর স্টাম্প ওড়ালেন হাওয়ায়, রঞ্জি সেমিফাইনালে MP-কে একাই ঝলসালেন বাংলার আকাশ দীপ, দেখুন ৫ উইকেটের ভিডিয়ো

কর্ণাটকের ৪০৭ রানের জবাব ব্যাট করতে নেমে সৌরাষ্ট্র দ্বিতীয় দিনের শেষে ২ উইকেটে ৭৬ রান তোলে। জ্যাকসন ২৭ রানে অপরাজিত ছিলেন। তার পর থেকে তৃতীয় দিনে খেলতে নেমে জ্যাকসন ১০টি বাউন্ডারির সাহায্যে ৬৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। লাঞ্চের পরে তিনি টপকে যান ব্যক্তিগত শতরানের গণ্ডি। শেল্ডন ১৭টি বাউন্ডারির সাহায্যে ১৪৩ বলে তিন অঙ্কের রানে পৌঁছে যান।

আরও পড়ুন:- Ranji Trophy: ৯ ম্যাচে ৩টি সেঞ্চুরি ও ৫টি হাফ-সেঞ্চুরি, বাংলা দলে এক সুদীপের অভাব ঢেকেছেন অন্য সুদীপ

শেল্ডন জ্যাকসন শেষমেশ ২৪৫ বলে ১৬০ রানের ঝকঝকে ইনিংস খেলে সাজঘরে ফেরেন। তিনি ২৩টি চার ও ২টি ছক্কা মারেন। ম্যাচের তৃতীয় দিনের শেষে সৌরাষ্ট্র তাদের প্রথম ইনিংসে ৪ উইকেটের বিনিময়ে ৩৬৪ রান তোলে। ১৫টি বাউন্ডারির সাহায্যে ২১৯ বলে ১১২ রান করে অপরাজিত থাকেন অর্পিত বাসবদা। চিরাগ জানি নট-আউট থাকেন ১৯ রানে। সুতরাং, কর্ণাটকের থেকে আর মাত্র ৪৩ রানে পিছিয়ে সৌরাষ্ট্র।

উল্লেখ্য, কর্ণাটকের হয়ে প্রথম ইনিংসে দুর্দান্ত দ্বিশতরান করেন মায়াঙ্ক আগরওয়াল। তিনি ২৮টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৪২৯ বলে ২৪৯ রানের অধিনায়কোচিত ইনিংস খেলেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.