বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: শুভমের শতরান, খুব বেশি স্কোর না হলেও পঞ্জাবকে চাপে ফেলল মধ্যপ্রদেশ

Ranji Trophy: শুভমের শতরান, খুব বেশি স্কোর না হলেও পঞ্জাবকে চাপে ফেলল মধ্যপ্রদেশ

চালকের আসনে মধ্যপ্রদেশ।

মঙ্গলবার মধ্যপ্রদেশ ২ উইকেট হারিয়ে ২৩৮ রান করে। এখনও হাতে ৮ উইকেট রয়েছে। যশ দুবে ২০ রান করে আউট হলেও দ্বিতীয় উইকেটে হাল ধরেন হিমাংশু মন্ত্রী এবং শুভম শর্মা। ৮৯ করে অবশ্য হিমাংশু আউট হয়ে গেলেও হাল ধরে থাকেন শুভম। তিনি দ্বিতীয় দিনের শেষে ১০২ করে অপরাজিত রয়েছেন।

মধ্যপ্রদেশের বোলারদের দাপটে সোমবার রঞ্জির কোয়ার্টার ফাইনালের প্রথম দিনই মাত্র ২১৯ রানে শেষ হয়ে গিয়েছিল পঞ্জাবের ইনিংস। সোমবারই ব্যাট করতে নেমে গিয়েছিল মধ্যপ্রদেশ। তবে প্রথম দিনের শেষে তাদের স্কোর ছিল মাত্র ৫। দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে যে প্রচুর রান যোগ করতে পেরেছে মধ্যপ্রদেশ, এমনটা নয়। তবু তারা পঞ্জাবকে চাপে ফেলে দিয়েছে।

ম্যাচের দ্বিতীয় দিন অর্থাৎ মঙ্গলবার মধ্যপ্রদেশ ২ উইকেট হারিয়ে ২৩৮ রান করে। এখনও হাতে ৮ উইকেট রয়েছে। যশ দুবে ২০ রান করে আউট হলেও দ্বিতীয় উইকেটে হাল ধরেন হিমাংশু মন্ত্রী এবং শুভম শর্মা। ৮৯ করে অবশ্য হিমাংশু আউট হয়ে গেলেও হাল ধরে থাকেন শুভম। তিনি দ্বিতীয় দিনের শেষে ১০২ করে অপরাজিত রয়েছেন। রজত পতিদার আবার ২০ রান করে ক্রিজে রয়েছেন। পঞ্জাবের মায়াঙ্ক মার্কান্দেই ২টি উইকেট তুলে নিয়েছেন।

আরও পড়ুন: সেঞ্চুরি করার পরেই চিরকুট বের করে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অনুষ্টুপ

আরও পড়ুন: 'ভারতীয় দলে আর নেওয়া হবে না', বাংলা ছাড়বেন? কী করবেন ঋদ্ধি? পরিষ্কার করলেন নিজে

সোমবার মধ্যপ্রদেশের পুনিত দাতে এবং অনুভব আগরওয়াল ৩টি করে উইকেট নিয়ে পঞ্জাবের ব্যাটিং অর্ডারের মেরুদণ্ড ভেঙে দিয়েছিল। এ ছাড়াও ২ উইকেট নেন সারান্স জৈন। গৌরব যাদব ও কুমার কার্তিকেয় ১টি করে উইকেট নিয়েছেন।

পঞ্জাবের কোনও ব্যাটারই ৫০ রানের গণ্ডি টপকাতে পারেননি। অভিষেক শর্মা এবং অমলপ্রীত সিং ৪৭ করে রান করেছিলেন। ৪১ করেছিলেন সনভীর সিং। এ ছাড়া ২৭ করেন অনমোল মলহোত্রা। বাকিরা কেউ ২০ রানের গণ্ডি টপকাতে পারেননি। পঞ্জাব মোট ২১৯ রানে অলআউট হয়ে গিয়েছিল। দ্বিতীয় দিনের শেষে মধ্যপ্রদেশ ১৯ রানে এগিয়ে রয়েছে। তাদের হাতে এখনও যেহেতু ৮ উইকেট রয়েছে, তাই এই পরিস্থিতিতে অ্যাডভান্টেজে মধ্যপ্রদেশই।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

স্কুলে গিয়ে ব্যবহার করা যাবে না মোবাইল, নিষেধাজ্ঞা ব্রিটেনে 'আধ ঘণ্টায় খালি করান, নয়তো...', সরকারি অফিসারকে সাফ বার্তা স্মৃতির রাজ্যসভায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী সোনিয়া, নড্ডা, বাংলা থেকে কারা পেলেন জয়? আগামিকাল প্রদোষ ব্রতর শুভ সময়, পুজো বিধি ও প্রদোষ উপবাসের গুরুত্ব জেনে নিন ভূমিষ্ট হল বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান, ছোট্ট ভামিকার ভাই হল না বোন? ১৯৯০ বিশ্বকাপের ফাইনালে তাঁর গোলেই স্বপ্ন ভেঙেছিল মারাদোনার, প্রয়াত ব্রেমে আজিমগঞ্জ- নসিপুর রেলসেতু খুলবে শীঘ্রই, শিয়ালদা থেকে এনজেপি এবার আরও কাছে বামপন্থীদের অপমানে ভারত ছেড়ে বাংলাদেশে যেতে চান কবীর সুমন! লিখলেন 'ওঁরা আমায়…' পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদের পথে এমবাপ্পে, কত নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন? আর্টিকেল ৩৭০ দেখার অনুরোধ প্রধানমন্ত্রী মোদীর! ধন্যবাদ জানিয়ে ইয়ামি লিখলেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.