বাংলা নিউজ > ময়দান > হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন প্রাক্তন ক্রিকেটার অশ্বিন যাদব
তারকা পেসার অশ্বিন যাদব (ছবি:দ্য হিন্দু)
তারকা পেসার অশ্বিন যাদব (ছবি:দ্য হিন্দু)

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন প্রাক্তন ক্রিকেটার অশ্বিন যাদব

বয়স হয়েছিল মাত্র ৩৩ বছর। এত কম বয়সেই মারা গেলেন প্রাক্তন হায়দরাবাদের তারকা পেসার অশ্বিন যাদব। প্রথম শ্রেণীর ক্রিকেটে ২০০৭ সালে অভিষেক হওয়া এই ক্রিকেটার শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে পৃথীবীর মায়া ত্যাগ করেন।

 

শুভব্রত মুখার্জি: বয়স হয়েছিল মাত্র ৩৩ বছর। হ্যা শুনে একটুও অবাক হবেন না, এত কম বয়সেই মারা গেলেন হায়দরাবাদের প্রাক্তন তারকা পেসার অশ্বিন যাদব। প্রথম শ্রেণীর ক্রিকেটে ২০০৭ সালে অভিষেক হওয়া এই ক্রিকেটার শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে পৃথীবীর মায়া ত্যাগ করেন। তাঁর মৃত্যুর খবর জানিয়ে সোশ্যাল মিডিয়াতে শোক প্রকাশ করেছেন ভারতীয় জাতীয় দলের ফিল্ডিং কোচ আর শ্রীধর।

প্রসঙ্গত ৩৩ বছর বয়সী অশ্বিনের সুযোগ হয়েছিল আইপিএল খেলার। ২০০৭ সালে অভিষেক হওয়ার পরে এই হায়দরাবাদের পেসার ১৪টি প্রথম শ্রেনীর ম্যাচ খেলেছেন। তিনি ভারতীয় ‘এ’ দলের হয়ে দশটি লিস্ট-এ ম্যাচ খেলার পাশাপাশি দুটি টি-২০ ও খেলেছেন।

তার পরিবারে রয়েছে তার স্ত্রী এবং তিনটি সন্তান। প্রসঙ্গত ১৪ টি ম্যাচ খেলে তিনি ৩৪ টি উইকেটও নিয়েছেন। গড় ৩২.৭০। যার মধ্যে কয়েকবার ইনিংসে চার উইকেট নেওয়ার পাশাপাশি রয়েছে একবার পাঁচ উইকেট নেওয়ার নজির। ২০০৮-০৯ মরসুমে দিল্লির বিরুদ্ধে উপ্পল স্টেডিয়ামে ৫২ রানে ৬ উইকেট নেওয়া তাঁর শ্রেষ্ঠ কৃতিত্ব। ২০০৯ সালে শেষবার তিনি হায়দরাবাদের হয়ে মুম্বই-এর বিরুদ্ধে খেলেছিলেন। এরপর তিনি অবসর নিলেও স্টেট ব্যাঙ্ক অফ হায়দরাবাদ এবং পরে স্টেট ব্যাঙ্কের হয়ে তিধি লোকাল লিগে খেলা চালিয়ে গেছেন।

বন্ধ করুন