বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: ফের ব্যাট চালাতে গিয়ে সেঞ্চুরি হাতছাড়া সূর্যকুমারের, জাদেজার ঘূর্ণিতে পিছিয়ে পড়ল মুম্বই

Ranji Trophy: ফের ব্যাট চালাতে গিয়ে সেঞ্চুরি হাতছাড়া সূর্যকুমারের, জাদেজার ঘূর্ণিতে পিছিয়ে পড়ল মুম্বই

রঞ্জি ট্রফিতে সূর্যকুমার যাদব। (ছবি সৌজন্যে পিটিআই)

Mumbai vs Saurashtra Ranji Trophy: ব্যর্থ পৃথ্বী-যশস্বী, ব্যাট হাতে দলকে নির্ভরতা দিতে পারলেন না রাহানে, লড়াকু হাফ-সেঞ্চুরি সরফরাজের।

সীমিত ওভারের ক্রিকেটের আবহ ছেড়ে বেরোতে পারেননি সূর্যকুমার যাদব। রঞ্জিতে ফের ব্যাট হাতে ঝড় তোলেন মুম্বইয়ের তারকা ব্যাটসম্যান। আসলে ক্রিকেটের তিন ফর্ম্যাটই যে তাঁর কাছে কার্যত সমান, সেটা আরও একবার প্রমাণ করলেন যাদব। যদিও চার-ছক্কায় আতশীয় ইনিংসে খেলার চেষ্টায় ফের ব্যক্তিগত শতরান হাতছাড়া করেন তিনি।

হায়দরাবাদের বিরুদ্ধে গত ম্যাচে ১৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৮০ বলে ৯০ রান করে আউট হন সূর্যকুমার। এবার সৌরাষ্ট্রের বিরুদ্ধে প্রথম ইনিংসে ফের নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন তিনি। সৌরাষ্ট্রের বিরুদ্ধে ১৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০৭ বলে ৯৫ রান করে আউট হয়ে বসেন সূর্য। সুতরাং, রঞ্জির পরপর ২টি ইনিংসে ব্যক্তিগত শতরান মাঠে ফেলে আসেন যাদব।

সূর্যকুমারের পাশাপাশি হাফ-সেঞ্চুরি করেন সরফরাজ খান। তিনি ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১২১ বলে ৭৫ রান করে মাঠ ছাড়েন। দুই তারকার অনবদ্য ব্যাটিং সত্ত্বেও মুম্বই প্রথম ইনিংসের নিরিখে পিছিয়ে পড়ে সৌরাষ্ট্রের কাছে।

আরও পড়ুন:- Ranji Trophy: অল্পের জন্য ১০ উইকেট নেওয়া হল না দীপকের, ৪৯ রানে বান্ডিল ধাওয়ানরা

ক্যাপ্টেন রাহানে মাত্র ২৪ রান করে সাজঘরে ফেরেন। পৃথ্বী শ ৪ ও যশস্বী জসওয়াল ২ রানে আউট হয়েছিলেন প্রথম দিনেই। মুশীর খান ১২, শামস মুলানি ৯, হার্দিক তামোরে ২, শশাঙ্ক ১ ও তুষার দেশপান্ডে ২ রান করেন। সৌরাষ্ট্রের ২৮৯ রানের জবাবে ব্যাট করতে নেমে মুম্বই তাদের প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় ২৩০ রানে। সুতরাং, প্রথম ইনিংসের নিরিখে ৫৯ রানে পিছিয়ে পড়ে মুম্বই।

সৌরাষ্ট্রের হয়ে প্রথম ইনিংসে ৭০ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন ধর্মেন্দ্রসিং জাদেজা। ৪৩ রান খরচ করে ৪টি উইকেট দখল করেন যুবরাজসিং দদিয়া। এছাড়া ১টি করে উইকেট সংগ্রহ করেন চেতন সাকারিয়া ও চিরাগ জানি।

আরও পড়ুন:- Ranji Trophy: ১১টি ছক্কায় ঝোড়ো ডাবল সেঞ্চুরি মণীশ পান্ডের, ২.৪ কোটি খরচ করে আশ্বস্ত হবে দিল্লি ক্যাপিটালস

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে সৌরাষ্ট্র দ্বিতীয় দিনের শেষে ৬ উইকেটের বিনিময়ে ১২০ রান সংগ্রহ করে। সুতরাং, আপাতত তারা এগিয়ে রয়েছে ১৭৯ রানে। জয় গোহিল ১৫, চিরাগ জানি ১৮, শেল্ডন জ্যাকসন ১১, অর্পিত বাসবদা ১২ ও সামর্থ ব্যাস ১৫ রান করে আউট হন। খাতা খুলতে পারেননি হার্ভিক দেশাই। প্রেরক মানকড় ২৫ ও ধর্মেন্দ্রসিং জাদেজা ২৪ রানে নট-আউট থাকেন। শামস মুলানি ৫০ রানে ৪টি উইকেট নিয়েছেন। ৩৩ রানে ২টি উইকেট নেন তুষার দেশপান্ডে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন পিঙ্কি পুরনো রুটকে হারিয়ে নয়া নজির গঙ্গার নীচের মেট্রোর, পকেটে ঢুকল কয়েক কোটি লখনউ লোকসভা কেন্দ্র ২০২৪: একদা সাংসদ ছিলেন বাজপেয়ী, এখন রাজনাথের খাসতালুক চোখ মুখ ফ্যাকাসে হয়ে যাচ্ছে? জন্ডিস না অন্য কোনও রোগ উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতা নিশানা শুভেন্দুর গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.