বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: পৃথ্বী ব্যর্থ হলেও যশস্বীর দুরন্ত শতরান, তবু UP-র ডাকাবুকো বোলিংয়ে চাপে মুম্বই
যশস্বী জয়সওয়ালের সেঞ্চুরির পরেও চাপে মুম্বই।

Ranji Trophy: পৃথ্বী ব্যর্থ হলেও যশস্বীর দুরন্ত শতরান, তবু UP-র ডাকাবুকো বোলিংয়ে চাপে মুম্বই

  • যশস্বী কোয়ার্টারের পর সেমিফাইনালেও দুরন্ত শতরান করলেন। তবে ১০০ করেই উত্তরপ্রদেশের অধিনায়ক করণ শর্মার বলে আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি। যশস্বী আউট হওয়ার মুম্বই কিছুটা ধাক্কা খায়। এখন মুম্বইয়ের ভরসা হার্দিক তামোরে এবং শামস মুলানি জুটি।

কোয়ার্টার ফাইনালে যে ছন্দে উত্তরাখণ্ডের বিরুদ্ধে ব্যাট করেছিল মুম্বই, সেই ছন্দ সেমিতে এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যাইনি। টসে জিতে উত্তরপ্রদেশ প্রথমে ব্যাট করতে পাঠায় মুম্বইকে, প্রথম দিনের শেষে টেনেটুনে মুম্বইয়ের সংগ্রহ ৫ উইকেটে ২৬০ রান।

মুম্বইয়ের একমাত্র যশস্বী জয়সওয়াল সেঞ্চুরি করেছেন। হার্দিক তামোরে অপরাজিত রয়েছেন ৫১ রানে। আপাতত বাকিরা কেউ ৫০-এর গণ্ডি টপকাতে পারেননি। কোয়ার্টারে আড়াইশো করে নজর কাড়া সুভেদ পার্কার তো মাত্র ৩২ করে আউট হন। দুরন্ত ছন্দে থাকা সরফরাজ খানও এ দিন ৪০ রান করে আউট হয়ে যান। তবে চূড়ান্ত ব্যর্থ পৃথ্বী শ'। তিনি একেবারেই ধারাবাহিক নন। কোয়ার্টার ফাইনালে প্রথম ইনিংসে রান পাননি। দ্বিতীয় ইনিংস অবশ্য ৭২ করেছিলেন। সেমির প্রথম ইনিংসে ফের ব্যর্থ হন পৃথ্বী।

আরও পড়ুন: আনকোরা মন্ত্রীতে মাত বাংলা, ম্যাচে ফিরল মধ্যপ্রদেশ

চাপের মাঝেও Ranji-তে প্রথম শতরান, মন্ত্রীর চালে কিছুটা হলেও অক্সিজেন মধ্যপ্রদেশে

প্রথম দিনের শেষে হার্দিকের সঙ্গে ক্রিজে রয়েছেন শামস মুলানি। যিনি কোয়ার্টারের প্রথম ইনিংসে ৫৯ করেছিলেন। দেখার দ্বিতীয় দিন এই জুটি মুম্বইকে কতদূর নিয়ে যেতে পারে।

যশস্বী অবশ্য কোয়ার্টারের পর সেমিফাইনালেও দুরন্ত শতরান করলেন। তবে ১০০ করেই উত্তরপ্রদেশের অধিনায়ক করণ শর্মার বলে আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি। যশস্বী আউট হওয়ার মুম্বই কিছুটা ধাক্কা খায়। এখন মুম্বইয়ের ভরসা হার্দিক তামোরে এবং শামস মুলানি জুটি।

উত্তরপ্রদেশের যশ দয়াল এবং করণ শর্মা ২টি করে উইকেট নিয়েছেন। শিবম মাভি ১টি উইকেট নিয়েছেন। বুধবার সকালে উত্তরপ্রদেশ চাইবে, মুম্বইকে দ্রুত অল আউট করে নিজেরা ব্যাট করতে নামতে।

বন্ধ করুন