বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: পৃথ্বী ব্যর্থ হলেও যশস্বীর দুরন্ত শতরান, তবু UP-র ডাকাবুকো বোলিংয়ে চাপে মুম্বই

Ranji Trophy: পৃথ্বী ব্যর্থ হলেও যশস্বীর দুরন্ত শতরান, তবু UP-র ডাকাবুকো বোলিংয়ে চাপে মুম্বই

যশস্বী জয়সওয়ালের সেঞ্চুরির পরেও চাপে মুম্বই।

যশস্বী কোয়ার্টারের পর সেমিফাইনালেও দুরন্ত শতরান করলেন। তবে ১০০ করেই উত্তরপ্রদেশের অধিনায়ক করণ শর্মার বলে আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি। যশস্বী আউট হওয়ার মুম্বই কিছুটা ধাক্কা খায়। এখন মুম্বইয়ের ভরসা হার্দিক তামোরে এবং শামস মুলানি জুটি।

কোয়ার্টার ফাইনালে যে ছন্দে উত্তরাখণ্ডের বিরুদ্ধে ব্যাট করেছিল মুম্বই, সেই ছন্দ সেমিতে এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যাইনি। টসে জিতে উত্তরপ্রদেশ প্রথমে ব্যাট করতে পাঠায় মুম্বইকে, প্রথম দিনের শেষে টেনেটুনে মুম্বইয়ের সংগ্রহ ৫ উইকেটে ২৬০ রান।

মুম্বইয়ের একমাত্র যশস্বী জয়সওয়াল সেঞ্চুরি করেছেন। হার্দিক তামোরে অপরাজিত রয়েছেন ৫১ রানে। আপাতত বাকিরা কেউ ৫০-এর গণ্ডি টপকাতে পারেননি। কোয়ার্টারে আড়াইশো করে নজর কাড়া সুভেদ পার্কার তো মাত্র ৩২ করে আউট হন। দুরন্ত ছন্দে থাকা সরফরাজ খানও এ দিন ৪০ রান করে আউট হয়ে যান। তবে চূড়ান্ত ব্যর্থ পৃথ্বী শ'। তিনি একেবারেই ধারাবাহিক নন। কোয়ার্টার ফাইনালে প্রথম ইনিংসে রান পাননি। দ্বিতীয় ইনিংস অবশ্য ৭২ করেছিলেন। সেমির প্রথম ইনিংসে ফের ব্যর্থ হন পৃথ্বী।

আরও পড়ুন: আনকোরা মন্ত্রীতে মাত বাংলা, ম্যাচে ফিরল মধ্যপ্রদেশ

চাপের মাঝেও Ranji-তে প্রথম শতরান, মন্ত্রীর চালে কিছুটা হলেও অক্সিজেন মধ্যপ্রদেশে

প্রথম দিনের শেষে হার্দিকের সঙ্গে ক্রিজে রয়েছেন শামস মুলানি। যিনি কোয়ার্টারের প্রথম ইনিংসে ৫৯ করেছিলেন। দেখার দ্বিতীয় দিন এই জুটি মুম্বইকে কতদূর নিয়ে যেতে পারে।

যশস্বী অবশ্য কোয়ার্টারের পর সেমিফাইনালেও দুরন্ত শতরান করলেন। তবে ১০০ করেই উত্তরপ্রদেশের অধিনায়ক করণ শর্মার বলে আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি। যশস্বী আউট হওয়ার মুম্বই কিছুটা ধাক্কা খায়। এখন মুম্বইয়ের ভরসা হার্দিক তামোরে এবং শামস মুলানি জুটি।

উত্তরপ্রদেশের যশ দয়াল এবং করণ শর্মা ২টি করে উইকেট নিয়েছেন। শিবম মাভি ১টি উইকেট নিয়েছেন। বুধবার সকালে উত্তরপ্রদেশ চাইবে, মুম্বইকে দ্রুত অল আউট করে নিজেরা ব্যাট করতে নামতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ফ্রিজে গোমাংস, মধ্যপ্রদেশে ১১ বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ১ হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, এবার আর চোখে নয়, অপারেশন হবে শরীরে কোথায়? 'বাবা আমার কোচ', 'ফাদার্স ডে'-তে বাবাকে নিয়ে আবেগে ভাসলেন ছেলে ঋতব্রত ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বাংলাদেশের সোনালি ব্যাঙ্ককে প্রায় কোটি টাকা জরিমানা RBI-এর! কিন্তু কেন? অপেক্ষা বাড়ালেন অক্ষয়-রবিনা জুটি, ডিসেম্বরে মুক্তি পাচ্ছে না ওয়েলকাম টু জঙ্গল? 'ভোটের ফল থেকে শিক্ষা নেয়নি মোদী সরকার', ইউএপিএ প্রসঙ্গে কেন্দ্রকে তোপ ওয়াইসির অবশেষে দক্ষিণবঙ্গে বর্ষা আগমনের বার্তা IMD-র, মৌসুমি বায়ুর ফলে বৃষ্টি হবে কবে? ট্যাটু করিয়েছেন? সাবধান হয়ে যান, বিরল ক্যানসারের ঝুঁকি বাড়ায় শিল্প

T20 WC 2024

T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.