বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: একদিনেই সাড়ে চারশো মুম্বইয়ের, রাওয়ালপিন্ডি টেস্টকে মনে করালেন যশস্বী-সূর্যকুমার-রাহানেরা

Ranji Trophy: একদিনেই সাড়ে চারশো মুম্বইয়ের, রাওয়ালপিন্ডি টেস্টকে মনে করালেন যশস্বী-সূর্যকুমার-রাহানেরা

সূর্যকুমার যাদব ও অজিঙ্কা রাহানে। ছবি- পিটিআই/এএফপি।

Mumbai vs Hyderabad Ranji Trophy 2022-23: বড় রানের মুখ দেখেননি পৃথ্বী শ। তা সত্ত্বেও হায়দরাবাদের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের এক দিনেই সাড়ে চারশো টপকাল মুম্বই। সেঞ্চুরি করেন রাহানে-যশস্বী। শতরান হাতছাড়া করেন সূর্যকুমার।

ঘরোয়া ক্রিকেটে এমনিতেই দুরন্ত ছন্দে রয়েছে মুম্বই। তার উপর সূর্যকুমার যাদব দলের সঙ্গে যোগ দিতেই মুম্বইকে তেল দেওয়া মেশিন মনে হচ্ছে। হায়দরাবাদের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের প্রথম দিনে মুম্বই যে গতিতে রান তোলে, তার সঙ্গে তুলনা টানা যেতে পারে পাকিস্তান-ইংল্যান্ড রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম দিনের।

রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম দিনেই ইংল্যান্ড তাদের প্রথম ইনিংসে ৫০০ রানের গণ্ডি টপকে যায়। এবার বিকেসি-র শরদ পাওয়ার ক্রিকেট অ্যাকাডেমি মাঠে মুম্বই প্রথম দিনে ৯০ ওভার ব্যাট করে ৩ উইকেটের বিনিময়ে ৪৫৭ রান তুলে ফেলে।

টস জিতে মুম্বইকে শুরুতে ব্যাট করতে পাঠায় হায়দরাবাদ। ওপেন করতে নেমে পৃথ্বী শ আগ্রাসী শুরু করেন বটে, তবে নিজের ইনিংসকে খুব বেশি দূরে টেনে নিয়ে যেতে পারেননি। তিনি ৪টি বাউন্ডারির সাহায্যে ২১ বলে ১৯ রান করে আউট হয়ে বসেন।

আরও পড়ুন:- BENG vs HP Ranji Trophy: অনুষ্টুপ একাই করলেন দেড়শো, ৪৪ রানে ৫ উইকেট হারানো বাংলা টপকে গেল ৩০০

সূর্যকুমার যাদবকে সঙ্গে নিয়ে যশস্বী জসওয়াল দলকে বড় রানের ভিতে বসিয়ে দেন। সূর্যকুমার ১৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৮০ বলে ৯০ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হন। নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন তিনি। যশস্বী সাজঘরে ফেরেন ১৬২ রানের দুর্দান্ত ইনিংস খেলে। ১৯৫ বলের ইনিংসে তিনি ২৭টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Ranji Trophy: যুব বিশ্বকাপ জয়ের দীর্ঘ ১০ বছর পরে রঞ্জি অভিষেক বাংলার রবিকান্তের

শতরান করেন ক্যাপ্টেন রাহানেও। তিনি প্রথম দিনের শেষে অপরাজিত থাকেন ১৩৯ রানে। ১৯০ বলের ইনিংসে অজিঙ্কা ১৮টি চার ও ২টি ছক্কা মারেন। ব্যক্তিগত ৪০ রানে নট-আউট থাকেন সরফরাজ খান। ৫৫ বলের ইনিংসে তিনি ৬টি চার মারেন। শশাঙ্ক ২টি উইকেট নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌শুভেন্দুকে যিনি রক্ষাকবচ দিয়েছিলেন তিনিই এই রায় দিয়েছেন’‌, তথ্য ফাঁস সাকেতের থ্রিলারের পর এবার বাংলার প্রথম অ্যাকশন চেজিং ছবি আনতে প্রস্তুত শিবপ্রসাদ-নন্দিতা বিচ্ছেদ অতীত, সৃজিতকে ফেলে প্রথম স্বামীর কাছেই ফিরে গেলেন মিথিলা! কী ঘটেছে? সত্যিই সন্তান আসছে ক্যাটরিনা-ভিকির? জল্পনার মাঝে মুখ খুললেন অভিনেত্রীর প্রতিনিধি ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের 'ইন্ডি জোটকে কলকাতা HCর জোরালো থাপ্পড়', OBC-র শংসাপত্র রায় নিয়ে বললেন মোদী Low Blood Pressure: নিম্ন রক্তচাপের সমস্যা আছে কি? এই নিয়মে সুস্থ থাকবেন এই ১০টি দেশের পাসপোর্ট সবচেয়ে দুর্বল, তালিকায় রয়েছে পাকিস্তানের নামও England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? আপনি কি যৌন হেনস্থা করেছেন? ব্রিজভূষণকে সরাসরি প্রশ্ন আদালতের, কী বললেন সাংসদ?

Latest IPL News

ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.