বাংলা নিউজ > ময়দান > ফেব্রুয়ারিতে হতে পারে রঞ্জি, অনিশ্চিত মনোজ তিওয়ারি
অপরাজিত ট্রিপল সেঞ্চুরি মনোজের।
অপরাজিত ট্রিপল সেঞ্চুরি মনোজের।

ফেব্রুয়ারিতে হতে পারে রঞ্জি, অনিশ্চিত মনোজ তিওয়ারি

  • এই বছরে মুস্তাক আলি ট্রফিতে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে বাংলাকে। জৈব সুরক্ষা বলয়ে থেকেই এই টুর্নামেন্ট খেলতে হবে সব দলকে

করোনা পরবর্তীতে সৈয়দ মুস্তাক আলি দিয়েই ২২ গজে ফিরেছে ভারতীয় ঘরোয়া ক্রিকেট। সৈয়দ মুস্তাক আলি ট্রফি দিয়ে মরসুম শুরু হওয়ার পর এবার রঞ্জি ট্রফি আয়োজিত হতে চলেছে।

বিজয় হাজারে ট্রফি, না রঞ্জি, এই নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড কিছুদিন আগেই মতামত চেয়েছিল রাজ্য সংস্থাগুলির কাছ থেকে । বিসিসিআইয়ের তরফে এখনও সরকারিভাবে কিছু ঘোষণা করা না হলেও বিভিন্ন রাজ্য তাদের দল তৈরির কথা ভাবতে শুরু করে দিয়েছে। শীঘ্রই রঞ্জি ট্রফির জন্য বাংলার দল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন কোচ অরুণ লাল।

তবে বাংলার জন্য এবার থাকতে পারে একটি দুঃসংবাদ। বাংলা রঞ্জি দলে মনোজ তিওয়ারির খেলার সম্ভাবনা খুব কম । হাঁটুর চোট থেকে এখনও তিনি পুরোপুরি মুক্ত নন। সেই কারণে তাঁকে ছাড়াই দল গড়তে পারে বাংলা। অধিনায়কের দায়িত্ব ফের আসতে পারে অনুষ্টুপ মজুমদারের কাছে । বিসিসিআই সূত্রের খবর, ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে রঞ্জি ট্রফি। গত মরসুমে রঞ্জিতে বাংলা রানার্স হয়েছিল। এবারে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নামবে বাংলা। বাংলা দল কলকাতাতে থেকেই রঞ্জি খেলবে।

এই বছরে মুস্তাক আলি ট্রফিতে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে বাংলাকে। জৈব সুরক্ষা বলয়ে থেকেই এই টুর্নামেন্ট খেলতে হবে সব দলকে। যা বেশ কঠিন বলেই মনে করেন কোচ অরুণ লাল ।

বন্ধ করুন