বাংলা নিউজ > ময়দান > র‌্যাশফোর্ডের গোলে নাটকীয় জয়, দ্বিতীয় স্থানে উঠে এল ইউনাইটেড
র‌্যাশফোর্ড (Pool via REUTERS)
র‌্যাশফোর্ড (Pool via REUTERS)

র‌্যাশফোর্ডের গোলে নাটকীয় জয়, দ্বিতীয় স্থানে উঠে এল ইউনাইটেড

  • ২০২০ ভালো অবস্থায় শেষ করল তারা। 

চলতি ইপিএলে সময়টা ভাল যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের। শেষ ম্যাচে তারা ড্র করলেও লিগ তালিকায় তাদের অবস্থান আপাতত ভাল। মঙ্গলবার রাতে ইপিএলের ম্যাচে নাটকীয় জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এল ম্যানচেস্টার ইউনাইটেড।

৯৩ মিনিটে পাওয়া গোলে উলভারহ্যাম্পটনকে ১-০ গোলে হারিয়ে রেড ডেভিলসরা আপাতত লিগ তালিকায় দুই নম্বরে রয়েছেন । অপর ম্যাচে কষ্টার্জিত জয় পেয়ে কোনরকমে মান রক্ষা হল আর্সেনাল। ব্রাইটন হোভ অ্যালবিয়নের বিপক্ষে ১-০ গোলের জয় পেল তারা। জয় পেলেও পয়েন্ট টেবিলে আর্সেনাল রয়েছে ১৫ নম্বরে।

৬৬ মিনিটে আর্সেনালের হয়ে গোল করেন লাকাজেত্তে। সাকার অ্যাসিস্টে গোল পান আর্সেনাল ফরোয়ার্ড। ১-০ তে লিড নেয় আর্তেতার ছেলেরা। শেষ পর্যন্ত ওই ফলেই ম্যাচ জেতে তারা।

অন্য ম্যাচে নাটকীয় জয়ের ফলে পয়েন্ট টেবিলের দুই নম্বরে থেকে ২০২০ সালটা শেষ করল ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে উলভারহ্যাম্পটনের বিপক্ষে একেবারে শেষে সুযোগটা কাজে লাগাল রেড ডেভিলসরা।

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের শুরু থেকে বেশ আক্রমনাত্মক খেলা শুরু করে ইউনাইটেড শিবির। বেশ কয়েকটি সুযোগ তৈরী করেন র‌্যাশফোর্ড, কাভানিরা। কিন্তু গোল পাচ্ছিল না রেড ডেভিলসরা। প্রথমার্ধটা সমতায় শেষ করে দু'দল।

দ্বিতীয়ার্ধে আক্রমণে ধার বাড়ায় ইউনাইটেড। কিন্তু উলভারহ্যাম্পটনের রক্ষণে কোনভাবেই ফাটল ধরাতে পারছিলেন না পগবা, ফার্নান্দেজরা। ম্যাচের ইনজুরি টাইমে ডেডলক ভাঙ্গেন র‌্যাশফোর্ড। ১-০'তে এগিয়ে জয় নিয়ে ম্যাচ জিতে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

বন্ধ করুন