বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ‘এক দুজে কে লিয়ে' গানে রণবীরের সঙ্গে পা মেলালেন শাস্ত্রী
রণবীর সিং-এর সঙ্গে নাচলেন রবি শাস্ত্রী (ছবি:টুইটার)
রণবীর সিং-এর সঙ্গে নাচলেন রবি শাস্ত্রী (ছবি:টুইটার)

ভিডিয়ো: ‘এক দুজে কে লিয়ে' গানে রণবীরের সঙ্গে পা মেলালেন শাস্ত্রী

  • ‘হাম বনে তুম বন এক দুজে কে লিয়ে’ বলিউডের গানে রণবীর সিং-এর সঙ্গে নাচলেন রবি শাস্ত্রী।

২০২২ সাল শুরু হয়েছে। নতুন বছরের উদযাপনে সিক্ত গোটা বিশ্বের মানুষ। নববর্ষ উদযাপন করতে দেখা গেল প্রবীণ ক্রিকেটার ও টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রীকে। তিনি একটি ভিডিয়ো শেয়ার করে ভক্তদের বিশেষ ভাবে অভিনন্দন জানিয়েছেন। রবি শাস্ত্রী 83 ফিল্মের প্রিমিয়ারের রাতের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি রণবীর সিংয়ের সাথে 'হাম বনে তুম বনে এক দুজে কে লিয়ে' গানটিতে নাচছেন। 

নতুন বছরকে এভাবেই স্বাগত জানালেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। বলিউড অভিনেতা রণবীর সিং -এর সঙ্গে নাচতে দেখা গেল তাঁকে। সেখানে ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ী দলের আরও অনেক সদস্য উপস্থিত ছিলেন। সবাইকে নিয়েই বর্ষবরণ করলেন শাস্ত্রী। ইনস্টাগ্রামে একটি ভি়ডিয়ো প্রকাশ করেছেন শাস্ত্রী। সেখানে দেখা যাচ্ছে কালো রংয়ের পোশাক পরে নাচছেন তিনি। পাশে রণবীর। নাচের তালে বলি অভিনেতাকে টক্কর দেওয়ার চেষ্টা করছেন তিনি।

ভিডিয়োটিতে ছবির অন্য কলাকুশলীদের দেখা যায়। কপিল দেবের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য বলবিন্দর সিংহ সান্ধুও ছিলেন সেখানে। ভিডিয়োর ক্যাপশনে শাস্ত্রী লেখেন, ‘এভাবেই ২০২২ সালে পা দিলাম। রণবীর, নাচের পরামর্শ দেওয়ার জন্য ধন্যবাদ। আশা করি নতুন বছর সবার ভাল কাটুক।’ অন্য দিকে দক্ষিণ আফ্রিকায় হোটেলের মধ্যেই নতুন বছরকে স্বাগত জানালেন বিরাট কোহলিরা।

বন্ধ করুন