বাংলা নিউজ > ময়দান > ভারতের নির্বাচক কমিটির বৈঠক লাইভ হলে, সুপারহিট হবেই- ঘুরিয়ে BCCI-কে খোঁচা রবি শাস্ত্রীর

ভারতের নির্বাচক কমিটির বৈঠক লাইভ হলে, সুপারহিট হবেই- ঘুরিয়ে BCCI-কে খোঁচা রবি শাস্ত্রীর

রবি শাস্ত্রী।

রবি শাস্ত্রী ইএসপিএন ক্রিকইনফো-তে আলোচনার সময়ে দাবি করেছেন যে, নির্বাচক কমিটির বৈঠক লাইভ হলে অনেক সুবিধে হবে। অনেক বেশি স্বচ্ছতা থাকবে। এমন কী রবি শাস্ত্রী নির্বাচক কমিটির বৈঠক লাইভ হওয়ার সুবিধেগুলিও ব্যাখ্যা করেছেন।

ভারতীয় ক্রিকেটের টিম নির্বাচন নিয়ে বড় দাবি করেছেন রবি শাস্ত্রী। প্রাক্তন ভারতীয় কোচ ও খেলোয়াড় নির্বাচক কমিটির বৈঠক সম্পর্কে বলেছেন যে, টিম নির্বাচনের জন্য বিসিসিআই-এর নির্বাচকরা যখন বৈঠকে বসেন, তার সরাসরি সম্প্রচার দেখাটাই তাঁর জীবনের স্বপ্ন। পাশাপাশি তিনি বলেছেন, নির্বাচক কমিটির বৈঠক যদি লাইভ হয়, তবে তাতে স্বচ্ছতা অনেক বেশি থাকবে।

প্রসঙ্গত, রবি শাস্ত্রী সম্প্রতি একটি বড় দাবি করেছেন। তিনি বলেছেন যে, ভারতীয় দলের কোচ হিসেবে তাঁর মেয়াদে কখনও-ই তাঁকে নির্বাচক কমিটির বৈঠকে ডাকা হয়নি।

আরও পড়ুন: প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করল গুজরাট, হেরে ছিটকে গেল হায়দরাবাদ

রবি শাস্ত্রীকে প্রথমে ২০১৭ সালে প্রধান কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছিল। তার পরে ২০১৯ সালে তাঁকে পুনরায় কোচ হিসেবে বহাল রাখা হয়। তবে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর কোচের পদ থেকে তাঁকে সরে দাঁড়াতে হয়।

রবি শাস্ত্রী ইএসপিএন ক্রিকইনফো-তে আলোচনার সময়ে দাবি করেছেন যে, নির্বাচক কমিটির বৈঠক লাইভ হলে অনেক সুবিধে হবে। অনেক বেশি স্বচ্ছতা থাকবে। এমন কী রবি শাস্ত্রী নির্বাচক কমিটির বৈঠক লাইভ হওয়ার সুবিধেগুলিও ব্যাখ্যা করেছেন।

আরও পড়ুন: আমি বোলারদের অধিনায়ক- সেঞ্চুরির পরেও শুভমনের নাম উচ্চারণ করলেন না হার্দিক

তিনি বলেছেন, ‘আমার বড় স্বপ্ন হল, একটি নির্বাচক কমিটির বৈঠকের লাইভ দেখা। নির্বাচক কমিটির বৈঠক লাইভ দেখাটাও সত্যিই একটি আশ্চর্যজনক অভিজ্ঞতা হবে। নির্বাচকেরা গুরুত্বপূর্ণ সব সিদ্ধান্ত নেবে। আপনি যদি স্বচ্ছতা চান, তবে এটি করা যেতেই পারে। এর পাশাপাশি নির্বাচক কমিটি বৈঠকের লাইভ করার জন্য এর সম্প্রচার স্বত্বও বিক্রি করা যাবে। আয়ের এই বৃদ্ধির কারণে নির্বাচকেরাও পাঁচ গুণ বেশি বেতন পেতে পারেন। এটা সত্যিই আকর্ষণীয় হতে পারে এবং একটি নতুন দৃষ্টিকোণ প্রদান করতে পারে।’ আসলে নির্বাচক কমিটির বৈঠকের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলে ঘুরিয়ে বিসিসিআই-কে খোঁচা দিয়েছেন রবি শাস্ত্রী।

এর আগে নির্বাচক কমিটির প্রাক্তন চেয়ারম্যান চেতন শর্মার উপর একটি স্টিং অপারেশন করা হয়েছিল। এই ঘটনা ঘটার পরে চেতন শর্মা তাঁর পদ থেকে পদত্যাগ করেছেন। যার পরে বিসিসিআই এই পদের জন্য নতুন প্রার্থী খুঁজছে। চেতন শর্মাকে এই ঘটনার আগেও পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল, যখন ভারতীয় পুরুষ ক্রিকেট টিম ২০২২ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে খারাপ ভাবে হেরে গিয়েছিল। কিন্তু চেতন শর্মাকে কয়েক দিন পরে পুনরায় প্রধান নির্বাচকের পদে নিয়োগ করা হয়েছিল। আপাতত, প্রাক্তন ভারতীয় খেলোয়াড় শিব সুন্দর দাসকে ২০২৩ আইপিএলের সমাপ্তি পর্যন্ত নির্বাচক কমিটির অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৯ দিনে ৩০ কোটির দোরগোড়ায় অজয়ের ময়দান,কী হাল অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর রবি প্রদোষ উপবাসে এই জিনিসগুলি করুন নিবেদন, শিবের আশীর্বাদে দূর হবে যেকোনও বাধা তাপপ্রবাহের মাঝে বৃষ্টির সুখবর! সোমে খেলা ঘুরিয়ে বর্ষণের সম্ভাবনা কোথায় কোথায়? এবার লোকাল ট্রেন থেকেও বেরল ধোঁয়া, আতঙ্কিত যাত্রীরা, তুলকালাম কাণ্ড ব্যান্ডেলে কোলে ৩ বছরের কেশব! মা হতে চলেছেন মধুবনী, লিখলেন ‘Pregnant’, সঙ্গে ইভিল আই ইমোজি মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না কোন রহস্যের সমাধান করবেন ‘ফেলুবক্সী’ সোহম, প্রকাশ্যে ছবির প্রথম ঝলক অস্কার পেলেও ‘জয় হো’ কম্পোজ করেননি রহমান! কোন সত্য ফাঁস করলেন রাম গোপাল? আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার ভাঙড়ে শওকত মোলার নামে পড়ল পোস্টার, উঠল তৃণমূল বিধায়ককে গ্রেফতারের দাবি

Latest IPL News

মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.