বাংলা নিউজ > ময়দান > কলঙ্কিত টেলরের পাশে দাঁড়ালেন অশ্বিন, দিলেন লোভ সংবরণের বার্তা
ব্রেন্ডন টেলরের পাশে দাঁড়ালেন রবিচন্দ্রন অশ্বিন
ব্রেন্ডন টেলরের পাশে দাঁড়ালেন রবিচন্দ্রন অশ্বিন

কলঙ্কিত টেলরের পাশে দাঁড়ালেন অশ্বিন, দিলেন লোভ সংবরণের বার্তা

  • ব্রেন্ডন টেলরের পাশে দাঁড়ালেন রবিচন্দ্রন অশ্বিন, জানালেন প্রতারণার হাত থেকে বাঁচার উপায়।

জিম্বাবোয়ের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন টেলর বর্তমানে ম্যাচ গড়াপেটার কথা জানাতে ক্রিকেট বিশ্বে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। টেলর সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন যে একজন ভারতীয় ব্যবসায়ী প্রতারণা করে তাকে কোকেনের মতো একটি ড্রাগ দিয়েছিলেন এবং পরে তাকে ব্ল্যাকমেইল করেছিলেন। এই তথ্য প্রকাশের পর ভারতীয় বোলার অশ্বিন বললেন, এমন পরিস্থিতি এড়াতে কী করা উচিত। টেলরের পোস্ট রিটুইট করে অশ্বিন বলেছেন যে এটি সবার জন্য সতর্কতার বিষয়। তিনি বলেন, এমন পরিস্থিতিতে যখন কোনও বিকল্প থাকেনা, তখন সেখান থেকে উঠে চলে যাওয়াই ভালো।

ভারতীয় বোলার রবিচন্দ্রন অশ্বিন বলেন, ‘সচেতনতা ছড়িয়ে দিন, বেশিরভাগ সময় পকার টেবিলে আমাদের বাজি ধরতে বলা হয় অথবা বাজি ফোল্ড করার বিকল্প দেওয়া হয়। সেই সময়ে খেলা ফোল্ড করে টেবিল ছেড়ে উঠে চলে যাওয়াটাই গুরুত্বপূর্ণ। সমস্ত শক্তি ব্রেন্ডন টেলর ও তার পরিবারের জন্য।’

জিম্বাবোয়ের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন টেলর দাবি করেছেন যে ঘটনাটি ২০১৯ সালের অক্টোবরে হয়েছিল। যখন জিম্বাবোয়ের খেলোয়াড়রা আর্থিক সংকটের মুখোমুখি হয়েছিলেন। একই সময়ে, একজন ভারতীয় ব্যবসায়ী জিম্বাবোয়েতে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা এবং শুরু করার বিষয়ে তার সাথে যোগাযোগ করেছিলেন।

ভারত সফরের জন্য এই ক্রিকেটারকে ১৫ হাজার ডলারও দেওয়া হয়েছিল। টেলর প্রকাশ করেছেন যে জিম্বাবোয়ে ক্রিকেট ৬ মাস ধরে ফি দেয়নি। জিম্বাবোয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলা চালিয়ে যেতে পারবে কিনা সন্দেহ ছিল। তাই তিনি ভারতে যান। এমনকি তিনি তাদের সঙ্গে বসেন। রাতের খাবারও খেয়েছিলেন। একই সঙ্গে প্রতারণার মাধ্যমে তাকে মাদক সেবনও করানো হয় এবং পরে পুরো ঘটনার ভিডিয়ো করে টেলরকে ব্ল্যাকমেইল করা হয়।

বন্ধ করুন