বাড়ি > ময়দান > TikTok নিষিদ্ধ, ওয়ার্নারকে খোঁচা দেওয়ার সুযোগ হাতছাড়া করলেন না অশ্বিন
মেয়ের সঙ্গে ডেভিড ওয়ার্নার এবং রবিচন্দ্রন অশ্বিন।
মেয়ের সঙ্গে ডেভিড ওয়ার্নার এবং রবিচন্দ্রন অশ্বিন।

TikTok নিষিদ্ধ, ওয়ার্নারকে খোঁচা দেওয়ার সুযোগ হাতছাড়া করলেন না অশ্বিন

  • লকডাউনে অনেকটা সময় ডেভিড ওয়ার্নারকে পরিবারের সঙ্গে টিকটক ভিডিওয় ব্যস্ত থাকতে দেখা গিয়েছে।

বিখ্যাত বলিউড মুভি শোলের সংলাপে যথাযোগ্য উদাহরণ দেওয়া যায়, ঠিক যেভাবে রবিচন্দ্রন অশ্বিন ডেভিড ওয়ার্নারকে মজা করে খোঁচা দিলেন। 'অব তেরা ক্যায়া হোগা কালিয়া?'

যদিও ওয়ার্নারকে খোঁচা দিতে অশ্বিন শোলের সংলাপ ব্যবহার করেননি। তবে এক্ষেত্রে একটি দক্ষিণী সিনেমার সংক্ষিপ্ত সংলাপ ব্যবহার করেছেন, যেটা ব্যবহারিক জীবনে তাঁরা হামেশাই বলে থাকেন।

সীমান্তে চিনের সঙ্গে উত্তেজনার ফলে ভারত সরকার ৫৯টি চিনা মোবাইল অ্যাপ্লিকেশন নিষিদ্ধ ঘোষণা করেছে এদেশে। যার মধ্যে রয়েছে বহুপ্রচলিত অ্যাপ টিকটকও। লকডাউনে অনেকটা সময় ডেভিড ওয়ার্নারকে পরিবারের সঙ্গে টিকটক ভিডিওয় ব্যস্ত থাকতে দেখা গিয়েছে। 

টিকটকে স্ত্রী ও মেয়েদের নিয়ে ওয়ার্নারের ভারতীয় গানের তালে নাচের একাধিক ভিডিও তাঁর ভারতীয় অনুরাগীদের মধ্যে বিপুল জনপ্রিয় হয়। স্বাভাবিকভাবেই অজি প্রতিদ্বন্দ্বীর এমন সব কাণ্ড নজর এড়ায়নি অশ্বিনেরও।

টিকটক নিষিদ্ধ হওয়ার পরেই ওয়ার্নারকে এই নিয়ে খোঁচা দেওয়ার সুযোগ হাতছাড়া করেননি অশ্বিন। তিনি টুইটারে লেখেন, ‘আপ্পো আনওয়ার? ডেভিড ওয়ার্নার’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘এবার কী করবে ওয়ার্নার?’ দক্ষিণী ছবি বাশায় রজনীকান্তকে বার বার বলতে শোনা গিয়েছে এই সংলাপ।

অশ্বিনের টুইটের জবাবে ওয়ার্নার কী বলেন, সেটা দেখার অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা।

বন্ধ করুন