বাংলা নিউজ > ময়দান > LSG vs CSK: জাদেজার বল বুঝতেই পারলেন না, বোল্ড হয়ে হতবাক হয়ে মাঠে দাঁড়িয়ে অজি তারকা-ভিডিয়ো

LSG vs CSK: জাদেজার বল বুঝতেই পারলেন না, বোল্ড হয়ে হতবাক হয়ে মাঠে দাঁড়িয়ে অজি তারকা-ভিডিয়ো

জাদেজার বল বুঝতেই পারলেন স্টোইনিস। বোল্ড হয়ে অবাক অজি তারকা। 

রবীন্দ্র জাদেজার বল বুঝতেই পারলেন না মার্কাস স্টোইনিস। বল এতটাই টার্ন করল যে তিনি যে বোল্ড হয়ে গিয়েছেন তা বুঝতেই পারলেন না অজি ব্যাটার। 

বুধবার লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার জায়ান্টস। ১২৫ রানে সাত উইকেট হারিয়ে ব্যাট করছে তারা। বৃষ্টির জন্য খেলা বন্ধ থাকলেও ম্যাচের ৭ নম্বর ওভারে রবীন্দ্র জাদেজার অবিশ্বাস্য বলে বোল্ড হন লখনউ সুপার জায়ান্টসের তারকা অলরাউন্ডার ব্যাটার মার্কাস স্টোইনিস। আউট হওয়ার মাত্র এক ওভার আগে ব্যাট করতে নামেন তিনি। ইনিংসের শুরু থেকেই লখনউ ব্যাটিংয়ে ধস নামে। মাত্র ৩৪ রানে ৩ উইকেট পড়ে যায় তাদের। স্টোইনিস ব্যাট করতে নেমে স্বাভাবিকভাবেই আক্রমণাত্মক শট খেলার চেষ্টা করেন। কিন্তু সপ্তম ওভারে রবীন্দ্র জাদেজার প্রথম বলে আউট হয়ে ড্রেসিংরুমে ফিরে যান। জাদেজার বল অবিশ্বাস্য রকম টার্ন করে মার্কাস স্টোইনিসের অফ স্টাম্প ছিটকে দেয়। এইভাবে আউট হয়ে নিজেও হতচখিত হয়ে যান তিনি।

ডানহাতি ব্যাটারের বিরুদ্ধে রবীন্দ্র জাদেজা স্বাভাবিকভাবেই উইকেটের ডান দিক থেকে বল করতে আসেন। রবীন্দ্র জাদেজার বল লেগ স্ট্যাম্পের বাইরে পিচ করে অসাধারণ ঘুরে স্টোইনিসের অফ স্টাম্পে গিয়ে লাগে। অজি অলরাউন্ডার লেগ-সাইডের দিকে শট খেলতে গিয়ে বুঝতে না পেরে আউট হয়ে যান। স্টোইনিস প্রথমে তাঁর আউট হওয়ার বিষয়ে বিশ্বাস করতে পারেননি। সম্পূর্ণ হতবাক হয়ে দাঁড়িয়েছিলেন। তিনি চেন্নাই সুপার কিংসের অন্যান্য ক্রিকেটারকে ও অধিনায়ক এমএস ধোনিকে উদযাপন করতে দেখেন। তারপরই প্যাভিলিয়নের দিকে হাঁটতে শুরু করেন।

 

এর আগে লখনউর ঘরের মাঠে একনা স্টেডিয়ামে মহেশ থিকশানা তাদের ব্যাটিং অর্ডারে জোড়া আঘাত আনেন। তিনি মনন ভোরা এবং ক্রুনাল পান্ডিয়াকে পরপর দুটি বলে আউট করেন। তাঁকে যোগ্য সঙ্গ দিয়ে মইন আলী চতুর্থ ওভারে ১৪ রানে বিপজ্জনক হয়ে ওঠা কাইল মেয়ার্সকে আউট করেন।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি লখনউয়ের মেঘলা আবহাওয়ায় টস জিতে বল করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে লখনউ সুপার জায়ান্টস তাদের অধিনায়ক কেএল রাহুলকে এই মরশুমে আর পাবে না। তাঁর পরিবর্তে দলের দায়িত্ব সামলাচ্ছেন ক্রুনাল পান্ডিয়া। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের আগেই হ্যামস্টিংয়ে চোট পান কেএল রাহুল। আর সেই চোটের কারণেই ছিটকে গিয়েছেন তিনি।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.