বাংলা নিউজ > ময়দান > মঞ্জরেকরকে ‘মাই ডিয়ার ফ্রেন্ড’ বললেন রবীন্দ্র জাদেজা! উত্তরে কী বললেন প্রাক্তনী

মঞ্জরেকরকে ‘মাই ডিয়ার ফ্রেন্ড’ বললেন রবীন্দ্র জাদেজা! উত্তরে কী বললেন প্রাক্তনী

ভারতের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (ছবি-এপি)

রবীন্দ্র জাদেজা তাঁর টিভি স্ক্রীন থেকে একটি ছবি তুলে পোস্ট করেছেন, যেখানে সঞ্জয় মঞ্জরেকরকে তাঁর হাতে মাইক ধরে থাকতে দেখা যায়। ছবিটি আসলে লিজেন্ডস ক্রিকেট লিগের সময় তোলা। এই ছবির ক্যাপশনে রবীন্দ্র জাদেজা লিখেছেন, ‘আমি আমার প্রিয় বন্ধুকে স্ক্রিনে দেখছি।’ 

ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা বর্তমানে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন। চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপেও অংশ নিতে পারবেন না রবীন্দ্র জাদেজা। সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় রবীন্দ্র জাদেজা বৃহস্পতিবার রাতে একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে সঞ্জয় মঞ্জরেকরকে। ভারতের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এই ছবির ক্যাপশনে লিখেছেন যা সত্যিই তাঁর অনেক ভক্তকে অবাক করেছে।

সৌরাষ্ট্রের ৩৩ বছর বয়সী অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা বৃহস্পতিবার রাতে একটি টুইট করেছেন। রবীন্দ্র জাদেজা তাঁর টিভি স্ক্রীন থেকে একটি ছবি তুলে পোস্ট করেছেন, যেখানে সঞ্জয় মঞ্জরেকরকে তাঁর হাতে মাইক ধরে থাকতে দেখা যায়। ছবিটি আসলে লিজেন্ডস ক্রিকেট লিগের সময় তোলা। এই ছবির ক্যাপশনে রবীন্দ্র জাদেজা লিখেছেন, ‘আমি আমার প্রিয় বন্ধুকে স্ক্রিনে দেখছি।’ এই পোস্টটি সঞ্জয় মঞ্জরেকরকেও ট্যাগ করেছেন রবীন্দ্র জাদেজা।

আরও পড়ুন… IND vs SA-টি-২০তে সর্বনিম্ন স্কোরে একাধিক ক্রিকেটারের অর্ধশতরানের নজির গড়ল ভারত

আসলে দুই ক্রিকেটার রবীন্দ্র জাদেজা ও সঞ্জয় মঞ্জরেকরের সম্পর্কের তিক্ততা কারোর কাছে অজানা নয়। ২০১৯ বিশ্বকাপের সময়,জাদেজা প্রসঙ্গে অনেক সমালোচনা করেছিলেন মঞ্জরেকর। জাড্ডুকে এমন একজন খেলোয়াড় হিসাবে বর্ণনা করেছিলেন মঞ্জরেকর যিনি টুকরো টুকরো পারফরম্যান্স করে থাকেন। এর পরে জাদেজাও প্রকাশ্যে তাঁর বিরক্তি প্রকাশ করেছেন এবং তাঁর ভাষ্যের সমালোচনা করেছিলেন। এই কারণেই জাদেজার এই টুইট দেখে ভক্তরাও অবাক হয়েছিলেন।

এদিকে জাদেজার টুইটে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ক্রিকেট বিশেষজ্ঞ সঞ্জয় মঞ্জরেকর। জাদেজার টুইটের জবাবে মঞ্জরেকর লেখেন,‘হা হা.. তোমার প্রিয় বন্ধু তোমায় শীঘ্রই মাঠে দেখতে চাইছে।’ এই বোলে হাঁসির ইমোজি দিয়েছেন সঞ্জয় মঞ্জরেকর।

আরও পড়ুন… PAK vs ENG: কমছে না পাকিস্তানের সমস্যা, করোনা পজিটিভ হয়ে ছিটকে গেলেন নাসিম শাহ

আসলে চোটের কারণে ২০২২ এশিয়া কাপ-এর উদ্বোধনী ম্যাচ খেলে দেশে ফিরতে হয়েছিল জাদেজাকে। এ কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তাঁকে নির্বাচিত করা হয়নি। জাদেজা এখন পর্যন্ত দেশের জার্সিতে ৬০টি টেস্ট,১৭১টি ওয়ানডে এবং ৬৪টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। রবীন্দ্র জাদেজা টেস্টে তিনটি সেঞ্চুরি ও ১৭টি হাফ সেঞ্চুরির সাহায্যে মোট ২৫২৩ রান করেছেন। ওয়ানডেতে ১৩টি হাফ সেঞ্চুরির সাহায্যে তিনি করেছেন মোট ২৪৪৭ রান। একই সময়ে, টি-টোয়েন্টিতে তিনি ২৪.০৫ গড়ে ৪৫৭ রান করেছেন। টেস্টে তাঁর ২৪২ উইকেট,ওয়ানডেতে ১৮৯টি এবং আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৫১টি উইকেট শিকার করেছেন।

বন্ধ করুন