বাংলা নিউজ > ময়দান > 'ও চাপ ছাড়াই খেলে, ক্রিকেটটা উপভোগ করে', তারকা অলরাউন্ডারের প্রশংসায় কপিল দেব

'ও চাপ ছাড়াই খেলে, ক্রিকেটটা উপভোগ করে', তারকা অলরাউন্ডারের প্রশংসায় কপিল দেব

রবীন্দ্র জাদেজা এবং কপিল দেব।

মোহালিতে ম্যাচ জেতানো ইনিংস খেলেই ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডারকে সরিয়ে দিয়ে আইসিসি টেস্ট ব়্যাঙ্কিংয়ে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষে পৌঁছে গিয়েছেন জাদেজা।

আইসিসি টেস্ট ব়্যাঙ্কিং-এ এক লাফ দিয়ে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষে উঠে এসেছেন রবীন্দ্র জাদেজা। শ্রীলঙ্কার বিরুদ্ধে মোহালি টেস্টে ব্যাটে-বলে দুরন্তের পারফরম্যান্সের জেরেই এই উত্থান জাড্ডুর। প্রথম টেস্টে এক ইনিংসে ১৭৫ রান করার পাশাপাশি ৯ উইকেট নিয়েছিল জাদেজা। যার সুবাদেই টেস্ট ব়্যাঙ্কিং-এর মগডালে উঠে পড়েছেন তিনি।

ফরিদাবাদের এক অনুষ্ঠানে জাডেজার পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করে কপিল দেব বলেছেন, ‘নতুন ক্রিকেটারদের মধ্যে আমার রবীন্দ্র জাদেজার খেলা ভালো লাগে। ও কোনও চাপ ছাড়াই খেলে। ও ক্রিকেটটা উপভোগ করে। সেই জন্যই বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও ও এতটা উজ্জ্বল। পাশাপাশি ফিল্ডিংয়েও ও কিন্তু নিজের কাজটা বেশ দায়িত্ব সহকারে করে। আমার মনে হয়, চাপ নিয়ে খেললে কোনও কিছুই ভালো হবে না। যদি ক্রিকেট মাঠে চাপ নিয়ে খেলতে থাকে কেউ, তা হলে তার প্রভাবটা তার খেলাতে পড়বে।’

মোহালিতে ম্যাচ জেতানো ইনিংস খেলেই ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডারকে সরিয়ে দিয়ে আইসিসি টেস্ট ব়্যাঙ্কিংয়ে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষে পৌঁছে গিয়েছেন জাদেজা। তাঁর নজরকাড়া অলরাউন্ড পারফরম্যান্সেরই পুরষ্কার এটি। এবং যার ফলে কপিল দেবের মতো কিংবদন্তিও মুগ্ধ তাঁর খেলাতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কলকাতায় বিদ্যুৎ জামওয়াল, রাস্তার পাশের দোকান থেকে খেলেন খাবার ও মিষ্টি দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কি উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন ২০১৪-র হারের বদলা নিল ভারত, KKR-র পোস্টে চটল ধোনির ফ্যানরা, 'MS-র হার কেন বলবে?' খতরোকে খিলাড়ি! লখনউবাসীকে লাইভ স্টান্ট করে দেখালেন অক্ষয়-টাইগার, ভাইরাল ভিডিয়ো WPL 2024: খাতা খুলেই লিগ টেবিলে RCB-কে টপকে দুইয়ে দিল্লি ক্যাপিটালস, একে কারা? PSL-এ বাবরের দ্বিতীয় শতরানের রাতে, ইসলামাবাদের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় জালমির পুণের রাস্তাতে মাদকে অচৈতন্য তরুণী, উদ্ধার করেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.