বাংলা নিউজ > ময়দান > T20 World Cup 2022: আশঙ্কার চোরা স্রোত ভারতীয় শিবিরে, টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে গেলেন জাদেজা, রিপোর্ট
রবীন্দ্র জাদেজা। ছবি- বিসিসিআই।

T20 World Cup 2022: আশঙ্কার চোরা স্রোত ভারতীয় শিবিরে, টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে গেলেন জাদেজা, রিপোর্ট

  • হাঁটুর চোটে এশিয়া কাপের মাঝপথেই ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছেন তারকা অল-রাউন্ডার।

হাঁটুর চোটে চলতি এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা, এটা নিঃসন্দেহে ভারতীয় দল ও সমর্থকদের কাছে খারাপ খবর। তবে আরও আশঙ্কাজনক খবর সামনে এল এবার। শুধু এশিয়া কাপ থেকেই নয়, বরং আসন্ন টি-২০ বিশ্বকাপে থেকেও ছিটকে যেতে চলেছেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার।

হাঁটুতে বড় অস্ত্রোপচার করাতে হবে জাদেজাকে। তাই অনির্দিষ্ট সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে তারকা ক্রিকেটারকে, এমনটাই খবর। নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন এখবর।

সংশ্লিষ্ট বিসিসিআই কর্তা বলেন, ‘জাদেজার ডান হাঁটুর চোট বেশ গুরুতর। ওকে হাঁটুতে বড় অস্ত্রোপচার করাতে হতে পারে। তাহলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে চলে যাবে ও। এই মুহূর্তে এনসিএ-র মেডিক্যাল টিমের দাবি মেনে নিলে বলতেই হয় যে, কবে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসবেন জাদেজা, তা নির্দিষ্ট করে বলা সম্ভব নয়।’

আরও পড়ুন:- IND vs PAK Super 4: অ্যাডভান্টেজ ইন্ডিয়া! চোটে কাবু পাক পেসার ছিটকে গেলেন ভারত-পাকিস্তান ম্যাচ থেকে

মোটামুটিভাবে ৩ থেকে ৬ মাস জাদেজার মাঠের বাইরে থাকার আশঙ্কা করা হচ্ছে। উল্লেখ্য, শুক্রবার বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে জাদেজার এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, জাদেজা ডান হাঁটুতে চোট পেয়েছেন। ফলে তিনি আর চলতি এশিয়া কাপে মাঠে নামতে পারবেন না। জাদেজা আপাতত বোর্ডের মেডিক্যাল টিমের নজরদারিতে রয়েছেন।

আরও পড়ুন:- IND vs PAK Supr 4: পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ভাইস ক্যাপ্টেনকেই বাদ দেওয়ার নিদান দিলেন প্রাক্তন তারকা

জাতীয় নির্বাচকরা তড়িঘড়ি রবীন্দ্রর পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করেন। জাদেজার বদলি হিসেবে ভারতীয় দলে ঢুকে পড়েন স্পিনার অল-রাউন্ডার অক্ষর প্যাটেল। অক্ষরকে প্রাথমিকভাবে এশিয়া কাপের স্ট্যান্ড-বাই হিসেবে বেছে রেখেছিলেন নির্বাচকরা। তিনি এবার মূল স্কোয়াডে ঢুকে পড়েন।

বন্ধ করুন