বাংলা নিউজ > ময়দান > Jadeja's cryptic tweet: কিছু বলার দরকার নেই, শুধু হাসব, টুইট জাদেজার, অক্ষরের সঙ্গে তুলনা নিয়ে বার্তা?

Jadeja's cryptic tweet: কিছু বলার দরকার নেই, শুধু হাসব, টুইট জাদেজার, অক্ষরের সঙ্গে তুলনা নিয়ে বার্তা?

রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেল। (ছবি সৌজন্যে পিটিআই)

Ravindra Jadeja's cryptic tweet: ইডেন গার্ডেন্সে শ্রীলঙ্কার বিরুদ্ধে অক্ষর প্যাটেল ম্যাচ শেষ করে আসতে পারেননি। তারইমধ্যে রবীন্দ্র জাদেজা একটি টুইট করেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

অক্ষর প্যাটেলকে কি খোঁচা দিলেন রবীন্দ্র জাদেজা? ইডেনে ভারত-শ্রীলঙ্কার দ্বিতীয় একদিনের ম্যাচের শেষলগ্নে জাদেজার করা টুইটের পরই সেই জল্পনা শুরু হয়েছে। যে অক্ষর আবার চোটের জন্য জাদেজা ছিটকে যাওয়ার পর ভারতীয় দলে ঢুকেছেন।

বৃহস্পতিবার রাত ৮ টা ৪৪ মিনিটে পাঁচ শব্দের একটি টুইট করেন জাদেজা। তাতে লেখেন, 'কিছু বলার দরকার নেই। শুধু হেসে যাও।' সেইসঙ্গে হালকা হাসিমুখের একটি ইমোজি দেন ভারতীয় দলের তারকা অল-রাউন্ডার জাদেজা। যিনি চোটের জন্য গত বছরের এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছিলেন। তারপর থেকে জাতীয় দলে আর খেলেননি।

আরও পড়ুন: IND vs SL 2nd ODI Highlights: ইডেনে শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারিয়ে সিরিজে ২-০ তে এগিয়ে গেল টিম ইন্ডিয়া

জাদেজা মাত্র পাঁচ বাক্যের টুইট করলেও কাকে উদ্দেশ্য সেই মন্তব্য করেছেন, তা নিয়ে তুমুল জল্পনা শুরু হয়। নেটিজেনরা বিভিন্নরকম মন্তব্য করতে থাকেন। অনেকেই ওই টুইটে অক্ষরের নাম টেনে আনেন। তেমনই এক নেটিজন বলেন, 'অক্ষর প্যাটেল হাই বল।' অপর একজন বলেন, '(ভারতীয় দলে) আপনার জায়গা নিয়ে নিচ্ছেন অক্ষর।' একজন তো আরও একধাপ এগিয়ে শুধু অক্ষরের হাসির ছবি পোস্ট করে দেন। যদিও পুরো বিষয়টি নিয়ে জাদেজা কোনও মন্তব্য করেছেন।

গত বছর এশিয়া কাপের মধ্যেই চোটের জন্য ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছিলেন জাদেজা। টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে পারেননি। সেইসঙ্গে ২০২২ সালের এশিয়া কাপের পর থেকে কোনও একদিনের এবং টেস্ট সিরিজে খেলতে পারেননি। তাঁর পরিবর্তে ভারতীয় দলের নিয়মিত সদস্য হয়ে উঠেছেন অক্ষর। সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ, শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অক্ষরের পারফরম্যান্স দেখে অনেকেই তাঁকে ভারতীয় দলে রেখে দেওয়ার পক্ষে সওয়াল করেছেন। অর্থাৎ জাদেজা চোট সারিয়ে ফিরলেও অক্ষরকে প্রথম একাদশে রাখার সওয়াল করেছেন বিশেষজ্ঞদের একাংশ।

আরও পড়ুন: সাফল্যের নেপথ্যে অধিনায়ক হার্দিকের আস্থা, জানালেন অক্ষর, ঘুরিয়ে বার্তা রোহিতকে?

তারইমধ্যে বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে শ্রীলঙ্কার বিরুদ্ধে সাত নম্বরে নেমে ভারতের হয়ে ম্যাচ শেষ করতে পারেননি অক্ষর। ২১ বলে ২১ রান করলেও ওই পরিস্থিতিতে দাঁড়িয়ে অক্ষরের ম্যাচ শেষ করে আসা উচিত বলে মত ক্রিকেট বিশেষজ্ঞদের। কারণ ওই সময় কেএল রাহুলের সঙ্গে অক্ষরের জুটিই ভারতের শেষ স্বীকৃত ব্যাটিং জুটি ছিল। তাই ওই সময় আউট হয়ে ভারতকে বড় বিপদের মুখে ঠেলে দিতে পারতেন। সেইসময় জয়ের জন্য ৬০ বলে ভারতের দরকার ছিল ২৫ রান। শেষপর্যন্ত অবশ্য কোনও বিপদ হয়নি। চার উইকেটে জিতে গিয়েছে ভারত।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.