বাংলা নিউজ > ময়দান > Ravindra Jadeja's Message: ‘নিজের লেভেল ছোটো করবেন না', ইংল্যান্ড সফর শেষে ঘুরিয়ে CSK-কে বার্তা জাদেজার?

Ravindra Jadeja's Message: ‘নিজের লেভেল ছোটো করবেন না', ইংল্যান্ড সফর শেষে ঘুরিয়ে CSK-কে বার্তা জাদেজার?

রবীন্দ্র জাদেজা। (ছবি সৌজন্যে আইপিএল ফাইল এবং রয়টার্স)

Ravindra Jadeja's Message: ইংল্যান্ড সফরের শেষে বিশেষ ইঙ্গিতবাহী পোস্ট রবীন্দ্র জাদেজার। সেই পোস্ট কি চেন্নাই সুপার কিংসের (সিএসকে) জন্য? তা নিয়ে জল্পনা চলছে। এমনিতে সম্প্রতি জাদেজার সঙ্গে সিএসকে সম্পর্কে শীতলতা তৈরি হয়েছে বলে একাংশের দাবি।

ইংল্যান্ড সফর শেষের পরই বিশেষ বার্তা দিলেন রবীন্দ্র জাদেজা। ইনস্টাগ্রাম স্টোরিতে জাদেজা লিখলেন, 'কারও জন্য বা কোনও কিছুর জন্য নিজেকে ছোটো কর না। আত্মসম্মানই হল সবকিছু।' যদিও কার উদ্দেশ্যে জাড্ডু সেই বার্তা দিয়েছেন, তা স্পষ্ট নয়।

জাদেজার ইনস্টাগ্রাম স্টোরি দেখে একাংশের প্রশ্ন, চেন্নাই সুপার কিংসের উদ্দেশে কি সেই বার্তা দিয়েছেন ভারতের তারকা অল-রাউন্ডার? কারণ সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে গত তিন বছরের সিএসকে সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে ফেলেন জাদেজা। সেইসময় জাদেজার ঘনিষ্ঠ এক সূত্র একটি সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘হ্যাঁ, ও খুব বিরক্ত এবং আহত। অধিনায়কত্বের বিষয়টি আরও ভালোভাবে সামলানো যেত। সবকিছু খুব আকস্মিকভাবে ঘটেছে। পুরো বিষয়টি যেভাবে এগিয়েছে, তা যে কোনও মানুষকে আঘাত করবে।’

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া থেকে সরালেন CSK-এর সব পোস্ট, জাদেজার সঙ্গে বিচ্ছেদ তবে চূড়ান্ত?

তবে কী কারণে সিএসকে সংক্রান্ত পোস্ট মুছে দিয়েছেন, তা নিয়ে জাদেজা মুখ খোলেননি। চেন্নাইয়ের তরফেও বিষয়টি জাদেজার একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত বলে এড়িয়ে যাওয়া হয়েছিল। সংবাদসংস্থা এএনআইকে চেন্নাইয়ের এক কর্তা বলেছিলেন, ‘দেখুন, এটা ওর ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের পক্ষে এ বিষয়ে কিছু বলা সম্ভব নয়। তবে (জাদেজার সঙ্গে সিএসকের) সব ঠিক আছে। কোনও ভুল বোঝাবুঝি নেই।’

আরও পড়ুন: ‘এটা একেবারেই ব্যাক্তিগত বিষয়,’ জাদেজার পোস্ট ডিলিট করা নিয়ে মুখ খুলল CSK

তারইমধ্যে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে জাদেজার দুর্দান্ত ক্যাচের পর সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেছিল চেন্নাই। সিএসকের পোস্টে লেখা হয়, 'ক্যাচ যদি শিল্প হয়, তাহলে জাদেজা হল জাদুকর।' পরে প্রাক্তন অধিনায়ককে নিয়ে একটি বিশেষ ভিডিয়ো পোস্ট করেছে সিএসকে। তারপরও জাদেজার পোস্ট দেখে একাংশের আবার প্রশ্ন, জাদেজা আদৌও সিএসককে নিয়ে সেই ইঙ্গিতবাহী পোস্ট দিয়েছেন তো?

বন্ধ করুন