বাড়ি > ময়দান > কর্তব্যরত পুলিশকর্মীর সঙ্গে বচসায় জড়িয়ে বিতর্কে রবীন্দ্র জাদেজার স্ত্রী
সস্ত্রীক রবীন্দ্র জাদেজা। ছবি- ইনস্টাগ্রাম।
সস্ত্রীক রবীন্দ্র জাদেজা। ছবি- ইনস্টাগ্রাম।

কর্তব্যরত পুলিশকর্মীর সঙ্গে বচসায় জড়িয়ে বিতর্কে রবীন্দ্র জাদেজার স্ত্রী

  • করোনা বিধি না মানার অভিযোগ টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডারের পত্নীর বিরুদ্ধে।

কর্তব্যরত পুলিশকর্মীর সঙ্গে তর্কে জড়িয়ে বিতর্ক সৃষ্টি করলেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা। মাস্ক না পরার জন্য পুলিশকর্মীরা জাদেজা পত্নীকে রাস্তায় আটকালে এক মহিলা কনস্টেবলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি।

এক সিনিয়র পুলিশ কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, সোমবার রাতে যখন জাদেজার গাড়ি আটকায় পুলিশ, তখন চালকের আসনে ছিলেন তারকা ক্রিকেটার। তিনি মাস্ক পরেছিলেন। তবে তাঁর স্ত্রী রিভাবার মুখে মাস্ক ছিল না।

রাজকোটের কিসানপারা চকে জাদেজার গাড়ি আটকানে হয় রিভাবা মুখে মাস্ক পরে নেই দেখেই। সোনাল গোসাই নামে এক মহিলা কনস্টেবল কর্তব্য পালনে তৎপর হলে জাদেজা পত্নী তর্ক জুড়ে দেন বলে খবর। 

রাজকোটের ডেপুটি কমিশনার অফ পুলিশ মনোহরসিং জাদেজা এপ্রসঙ্গে বলেন, ‘ঘটনার প্রথমিক তদন্তে জানা গিয়েছে যে, রিভাবা মাস্ক পরে ছিলেন না। এটা খোঁজ নিতে হবে, বিষয়টা মাত্রা ছাড়াল কীভাবে। শুধু এটা জানা গিয়েছে যে, দু’পক্ষই উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়ে।'

ঘটনার পরেই সংশ্লিষ্ট মহিলা কনস্টেবল অসুস্থতা অনুভব করলে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করাতে হয় তাঁকে। প্রাথমিক শুশ্রূষায় সুস্থ হয়ে উঠলে ৩০ মিনিট পরেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় মহিলা কনস্টেবলকে। এই নিয়ে কোনও এফআইআর দায়ের করা হয়নি।

বন্ধ করুন