বাংলা নিউজ > ময়দান > ঘোড়া ছুটিয়ে চলেছেন রবীন্দ্র জাদেজা, কিন্তু কোথায়? দেখুন ভিডিয়ো
ঘোড়া ছুটিয়ে চলেছেন জাদেজা।
ঘোড়া ছুটিয়ে চলেছেন জাদেজা।

ঘোড়া ছুটিয়ে চলেছেন রবীন্দ্র জাদেজা, কিন্তু কোথায়? দেখুন ভিডিয়ো

  • অস্ট্রেলিয়া সফরে গিয়ে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন জাদেজা। তার পরে ইংল্যান্ড সিরিজেও খেলতে পারেননি। হাতের আঙুলের চোটে তাঁকে অস্ত্রোপচারও করতে হয়। তবে পুরো ফিট হয়ে আইপিএলে ফিরেই আগুনে মেজাজে পাওয়া যায় তাঁকে।

ব্যাটে, বলে, ফিল্ডিংয়ে-- সবেতেই অসাধারণ ছন্দে রয়েছেন চেন্নাই সুপার কিংসের রবীন্দ্র জাদেজা। এ বার তিনি অন্য অবতারেও ধরা দিলেন। অসম্ভব ভাল হর্স রাইডিং করেন জাদেজা। আর তাঁর একটি হর্স রাইডিং-এর ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন জাদেজা। যেখানে দেখা গিয়েছে, ঘোড়া ছুটিয়ে চলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আমার রাইডিং স্কিল আরও ক্ষুরধার করছি’।

আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় যে ফাঁকা সময়টা পেয়েছিলেন ক্রিকেটাররা, নিজেদের মতো করে কাটানোর সুযোগ পেয়েছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্যও বাড়িতেই নিজের নিজের মতো করে প্রস্তুতি নিয়েছেন বিরাট কোহলি ব্রিগেড। তবে একই সঙ্গে বাড়িতে থেকেই যতটা সম্ভব হয়, নিজেদের শখও পূরণ করেছেন। 

বুধবারই ইনস্টাগ্রামে তিনি আরও একটি ভিডিয়ো দিয়েছিলেন, সেখানে তাঁকে ট্রেডমিলে কসরত করতে দেখা গিয়েছিল। তিনি ক্যাপশনে লিখেছিলেন, ‘বার্নিং সাম ক্যালোরিস’।

অস্ট্রেলিয়া সফরে গিয়ে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন জাদেজা। তার পরে ইংল্যান্ড সিরিজেও খেলতে পারেননি। হাতের আঙুলের চোটে তাঁকে অস্ত্রোপচারও করতে হয়। তবে পুরো ফিট হয়ে আইপিএলে ফিরেই আগুনে মেজাজে পাওয়া যায় তাঁকে। চেন্নাই সুপার কিংসের জার্সিতে ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে সবেতেই অসাধারণ পারফরম্যান্স করেছেন। ইংল্যান্ড সফরের ২০ জনের দলেও জায়গা করে নিয়েছেন। বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালে তাঁকে আবার বিধ্বংসী মেজাজে দেখার অপেক্ষায় রয়েছে সবাই।

বন্ধ করুন