বাংলা নিউজ > ময়দান > Jadeja thanks PM Modi and Shah: 'মোদীজি ও শাহজি'কে ধন্যবাদ', বউ রিভাবাকে BJP টিকিট দেওয়ায় গর্বিত জাদেজা

Jadeja thanks PM Modi and Shah: 'মোদীজি ও শাহজি'কে ধন্যবাদ', বউ রিভাবাকে BJP টিকিট দেওয়ায় গর্বিত জাদেজা

গুজরাট বিধানসভা নির্বাচনে রবীন্দ্র জাদেজার স্ত্রী'কে টিকিট দিয়েছে বিজেপি। (ফাইল ছবি, সৌজন্যে ইনস্টাগ্রাম rivabajadeja_official)

Ravindra Jadeja thanks PM Modi and Amit Shah: জামনগর থেকে রিভাবা জাদেজাকে টিকিট দিয়েছে বিজেপি। সেজন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানালেন ভারতের তারকা ক্রিকেটার রবীন্দ্র জাদেজা।

স্ত্রী'কে গুজরাট বিধানসভা নির্বাচনে টিকিট দিয়েছে বিজেপি। সেজন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানালেন ভারতের তারকা ক্রিকেটার রবীন্দ্র জাদেজা।

বৃহস্পতিবার টুইটারে স্ত্রী এবং একটি বিবৃতির ছবি পোস্ট করেন জাদেজা। ক্যাপশনে লেখেন, ‘জয় হিন্দ।’ ভারতের তারকা ক্রিকেটার বিবৃতিতে লেখা ছিল, '(গুজরাটের) বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিট পাওয়ার জন্য আমার স্ত্রী'কে অভিনন্দন। তুমি যে যাবতীয় প্রচেষ্টা করেছ এবং অক্লান্ত পরিশ্রম করছে, সেজন্য তোমার উপর গর্বিত। আমার শুভেচ্ছা রইল। আশা করছি যে তুমি সমাজের উন্নতির জন্য কাজ চালিয়ে যেতে পারে। ওর দক্ষতায় আস্থা রাখা এবং ওকে মহৎ কাজের সুযোগ দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি এবং শ্রী অমিত শাহজি'কেও ধন্যবাদ জানাতে চাই।'

আসন্ন গুজরাট বিধানসভা নির্বাচনে বিদায়ী বিধায়ক ধর্মেন্দ্রসিং এম জাদেজার পরিবর্তে জামনগর থেকে ভারতীয় তারকা জাদেজার স্ত্রী রিভাবাকে প্রার্থী করেছে বিজেপি। যিনি ২০১৯ সালের লোকসভা নির্বাচনের ঠিক আগে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন জাদেজার স্ত্রী। তারপর থেকে রাজনীতিতে ক্রমশ উত্থান হয়েছে রিভাবার। গত কয়েক মাস ধরে গ্রামে-গ্রামে বিজেপির হয়ে প্রচার সেরেছেন।

আরও পড়ুন: Rivaba Jadeja gets BJP Ticket for Election: গুজরাট নির্বাচনে BJP-র চমক, বিধায়ককে বসিয়ে টিকিট দেওয়া হল জাদেজার স্ত্রী'কে

রিভাবা জাদেজা কে?

কংগ্রেস নেতা হরি সিং সোলাঙ্কির আত্মীয় হলেন রিভাবা। যিনি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং সম্পূর্ণ করেছেন। ২০১৬ সালে ভারতীয় দলের তারকা ক্রিকেটার জাদেজার সঙ্গে বিয়ে হয় রিভাবার। রাজপুত পরিচিতির ভিত্তিতে জামনগর-সৌরাষ্ট্র অঞ্চলে সক্রিয় রাজনীতিরবিদ হয়ে উঠেছেন জাদেজার স্ত্রী।

বন্ধ করুন