বাংলা নিউজ > ময়দান > মেয়ের জন্মদিনে ১০১টি সুকন্যা সমৃদ্ধি অ্যাকাউন্ট খুললেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাভা
সস্ত্রীক রবীন্দ্র জাদেজা। ছবি: টুইটার

মেয়ের জন্মদিনে ১০১টি সুকন্যা সমৃদ্ধি অ্যাকাউন্ট খুললেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাভা

  • কন্যা নিধানার জন্মদিনকে স্মরণীয় করে রাখতেই তাদের এই উদ্যোগ। ১০১টি সুকন্যা সমৃদ্ধি অ্যাকাউন্ট খুলেই থেমে থাকেননি এই দম্পতি। প্রতিটি অ্যাকাউন্টে প্রাথমিক ১১০০০ টাকা করে তারা জমাও দিয়েছেন।

শুভব্রত মুখার্জি: যে কোনও বাবা মা-র কাছে তার সন্তানের জন্মদিন একটি স্পেশাল দিন। সেইদিন বিভিন্ন মানুষ বিভিন্নভাবে পালন করেন স্মরণীয় করে রাখতে। কেউ বার্থডে পার্টি করেন। কেউ সমাজের প্রান্তিক, অসহায় মানুষদের জন্য নানাধরনের কাজ করে থাকেন। ভারতীয় দলের এই মুহূর্তে অন্যতম সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং তার স্ত্রী রিভাভা তাদের মেয়ের জন্মদিনটাকে স্মরণীয় করে রাখতে বেছে নিলেন এক অভিনব উপায়। ১০১টি সুকন্যা সমৃদ্ধি অ্যাকাউন্ট খুললেন দম্পতি। এর মধ্যে দিয়েই নিজেদের সন্তানের জন্মদিনটিকে স্পেশাল করে রাখার চেষ্টা করলেন তারা।

দম্পতির এই সমাজসেবামূলক কাজে মুগ্ধ সকলেই। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন দম্পতি। জামনগর পোস্ট অফিসে এই অ্যাকাউন্টগুলি খোলার কথা জানিয়েছেন তারা। কন্যা নিধানার জন্মদিনকে স্মরণীয় করে রাখতেই তাদের এই উদ্যোগ। ১০১টি সুকন্যা সমৃদ্ধি অ্যাকাউন্ট খুলেই থেমে থাকেননি এই দম্পতি। প্রতিটি অ্যাকাউন্টে প্রাথমিক ১১০০০ টাকা করে তারা জমাও দিয়েছেন।

রবীন্দ্র জাদেজা তার অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিতও করেছেন। আইপিএল চলাকালীন একেবারে শেষের দিকে যে চোটটি তিনি পেয়েছিলেন তা সারিয়ে উঠতেই আপাতত লড়াই চালাচ্ছেন তিনি। জাদেজা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মহান স্বপ্নকে সত্যি করতেই তাদের এই ছোট উদ্যোগ। তাদের এই উদ্যোগে সহায়তা করার জন্য তিনি ডিপার্টমেন্ট অফ পোস্ট, মিনিস্টার অফ স্টেট অ্যান্ড কমিউনিকেশন দেবুসিং জেসিংভাই চৌহানকেও ধন্যবাদ জানিয়েছেন।

বন্ধ করুন