বাংলা নিউজ > ময়দান > RCB vs GG, WPL 2023: মুখ পুড়িয়ে হারের হ্যাটট্রিক স্মৃতিদের, প্রথম জয় পেল গুজরাট
১১ রানে আরসিবি-কে হারাল গুজরাট।

RCB vs GG, WPL 2023: মুখ পুড়িয়ে হারের হ্যাটট্রিক স্মৃতিদের, প্রথম জয় পেল গুজরাট

এই নিয়ে উদ্বোধনী মহিলা প্রিমিয়ার লিগের শুরুতেই টানা তিনটি ম্যাচে হেরে বসে থাকল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। হারের হ্যাটট্রিক করে তারা পয়েন্ট টেবলের তলানিতে গড়াগড়ি খাচ্ছে। গুজরাট জায়ান্টস বরং তিনটি ম্যাচ খেলে প্রথম জয় পেল। সেই সঙ্গে তারা পয়েন্টের খাতাও খুলল। পাঁচে জায়গা করে নিল তারা।

আরসিবি-র বিরুদ্ধে টস জিতে ব্যাটিং নিয়েছিল গুজরাট। সোফিয়া ডাঙ্কলে এবং হার্লিন দেওলের লড়াইয়ের হাত ধরে গুজরাটের স্কোর ২০০ পার করে যায়। ঝড় তুলে সোফিয়া ১৮ বলে ৫০ করেন। তবে ২৮ বলে ৬৫ করে তিনি আউট হয়ে যান। আর ৪৫ বলে ৬৭ করে আউট হন হার্লিন। এর বাইরে অবশ্য ২০ রানের গণ্ডি কেউ টপকাননি। নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে গুজরাট করে ২০১ রান। ব্যাঙ্গালোরের শ্রেয়াঙ্কা পাটিল এবং হেদার নাইট ২টি করে উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন মেগান শুট এবং রেনুকা সিং।

জবাবে রান তাড়া করতে নেমে শুরুটা খারাপ করেনি ব্যাঙ্গালোর। স্মৃতি মন্ধানা (১৪ বলে ১৮ রান) ব্যর্থ হলেও,  সোফি ডিভাইন কিন্তু দুরন্ত ছন্দে স্কোরবোর্ডে রান যোগ করতে থাকেন। তিনি ৪৫ বলে ৬৬ করেন। এ ছাড়া এলিস পেরির ২৫ বলে ৩২, হেদার নাইটের ঝোড়ো ১১ বলে অপরাজিত ৩০ এবং শ্রেয়াঙ্কা ৪ বলে অপরাজিত ১১ রান করলেও, কোনও লাভ হল না। নির্দিষ্ট ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯০ রানেই শেষ হয়ে যায় ব্যাঙ্গালোরের ইনিংস। ১১ রানে আরসিবি ম্য়াচটি হেরে যায়। উদ্বোধনী মহিলা প্রিমিয়ার লিগের শুরুতেই হারের হ্যাটট্রিক করে বসল স্মৃতি মন্ধানার দল।

08 Mar 2023, 11:03:01 PM IST

১১ রানে জিতল গুজরাট

১১ রানে দুরন্ত জয় ছিনিয়ে নিল গুজরাট। জিততে হলে আরসিবি-কে শেষ ওভারে ২৪ রান করতে হত। ব্যাঙ্গালোর ১ উইকেট হারিয়ে করে ১২ রান। অর্থাৎ নির্দিষ্ট ২০ ওভারে তারা ৬ উইকেট হারিয়ে ১৯০ করেছিল। নাইটের ঝোড়ো ১১ বলে অপরাজিত ৩০ এবং শ্রেয়াঙ্কার ৪ বলে অপরাজিত ১১ রানের ইনিংস কাজে এল না। উদ্বোধনী মহিলা প্রিমিয়ার লিগের শুরুতেই হারের হ্যাটট্রিক করে বসল স্মৃতি মন্ধানার দল।

08 Mar 2023, 10:57:33 PM IST

কনিকা আউট

১৯তম ওভারের প্রথম বলেই কনিকাকে ফেরালেন গার্ডনার। ৭ বলে ১০ করে সুষমার হাতে ক্যাচ দেব কনিকা। আরও চাপ বাড়ল ব্যাঙ্গালোরের। ১৯ ওভারে ৫ উইকেটে ১৭৮ রান আরসিবির। শেষ ওভারে চাই ২৪ রান।

08 Mar 2023, 10:46:38 PM IST

১৭তম ওভারে সোফি আউট হলেও ১৫০ পার আরসিবি-র

১৭তম ওভারে ১৫০ পার করে ফেললেও মারাত্মক চাপে ব্যাঙ্গালোর। তার মধ্যে এই ওভারের দ্বিতীয় বলে আউট হন সোফি। ৪৫ বলে ৬৬ করে সাদারল্যান্ডের বলে অ্যাশলের হাতে ক্যাচ দেন সোফি। তবে এই ওভারেই আসে মোট ২৩ রান। ১৭ ওভারে শেষে ৪ উইকেট হারিয়ে ১৫৮ করে ব্যাঙ্গালোর। ৭ বলে হেদার নাইট ২১ করে ফেলেছেন। কনিকা আহুজা সোফির পরিবর্তে নেমে সবে ১ বল খেলেছেন। এখনও রানের খাতা খোলেননি।

08 Mar 2023, 10:35:11 PM IST

ফের নিরাশ করলেন রিচা

টি-টোয়েন্টি বিশ্বকাপে রিচা যতটা ভালো ছন্দে ছিলেন, মহিলা প্রিমিয়ার লিগে ততটাই খারাপ খেলছেন তিনি। দলের প্রয়োজনেও উইকেটে টিকে বড় স্কোর করছেন না। এ দিন ১০ বলে ১০ করেই সাজঘরে ফিরলেন রিচা। ১৬ ওভার শেষে ৩ উইকেটে ১৩৫ রান ব্যাঙ্গালোরের। ৪৩ বলে ৬০ করে লড়াই চালাচ্ছেন সোফি। রিচার পরিবর্তে নামা হেদার নাইট ৪ বলে ৯ রান করেছেন।

08 Mar 2023, 10:23:50 PM IST

১০০ পার করল ব্যাঙ্গালোর

১৩তম ওভারে সোফি ৫০ করে ফেললেন। সেই সঙ্গে ব্যাঙ্গালোরও ১০০ পার করে গেলেন। ১৩ ওভার শেষে ২ উইকেটে ১০৬ রান আরসিবি-র। ৩৬ বলে ৫০ রান সোফির। ৩ বল খেললেও রানের খাতা খোলেননি রিচা।

08 Mar 2023, 10:20:59 PM IST

এলিস পেরি আউট

১১.৫ ওভারে এলিস পেরি ২৫ বলে ৩২ করে সাজঘরে ফিরলেন। মানসীর বলে হেমলতা ক্যাচ ধরেন। তাঁর বদলে ক্রিজে এলেন রিচা ঘোষ। ১২ ওভার শেষে ২ উইকেটে ৯৭ রান ব্যাঙ্গালোরের। ৩২ বলে ৪১ করেছেন সোফি। আর ১ বল খেললেও রানের খাতা খোলেননি রিচা।

08 Mar 2023, 10:10:29 PM IST

১০ ওভারে হল ৮১ রান

১০ ওভারে ১ উইকেট হারিয়ে ৮১ রান করল ব্যাঙ্গালোর। ২৮ বলে ৩৬ রান সোফির। ১৮ বলে ২২ রান এলিস পেরির।

08 Mar 2023, 09:50:17 PM IST

ফের ব্যর্থ স্মৃতি

যেখানে সোফি শুরুটা দুরন্ত করে দিয়েছিলেন, সেখানে স্মৃতির উইকেটে টিকে তাঁকে সঙ্গত করা উচিত ছিল। কিন্তু তৃতীয় ম্যাচেও ফের ব্যর্থ হন স্মৃতি। ১৪ বলে ১৮ করে তিনি সাজঘরে ফেরেন। ৫.২ ওভারে অ্যাশলের বলে ক্যাচ ধরেন মানসী। এলিস পেরি নেমেছেন তাঁর পরিবর্তে। ৬ ওভার শেষে ১ উইকেটে ৫৯ রান আরসিবির। ১৯ বলে ৩১ করেছেন সোফি। ৩ বলে ৫ রান পেরির।

08 Mar 2023, 09:46:15 PM IST

৫ ওভারে ৫০ পার ব্যাঙ্গালোরের

শুরু থেকেই আগুনে মেজাজে আরসিবি-র দুই ওপেনার। ৫ ওভারেই ৫০ পার করে গেল ব্যাঙ্গালোর। ৫ ওভার শেষে ব্যাঙ্গালোরের রান কোনও উইকেট না হারিয়ে ৫৪। ১২ ওভারে ১৮ করেছেন স্মৃতি। সোফি ১৮ বলে ৩১ করে ফেলেছেন।

08 Mar 2023, 09:44:41 PM IST

ব্যাঙ্গালোরের রান তাড়া করা শুরু

গুজরাট বড় রানের লক্ষ্য ঝুলিয়ে দিয়েছে ব্যাঙ্গালোরের সামনে। সেই লক্ষ্য পূরণ করতে রান তাড়া শুরু আরসিবি-র। ওপেন করতে নেমেছেন অধিনায়ক স্মৃতি মন্ধানা এবং সোফি ডিভাইন।

08 Mar 2023, 09:15:01 PM IST

২০১ করল গুজরাট

সুষমা বর্মা ১৯.৫ ওভারে শ্রেয়াঙ্কাকে চার মেরে ২০০ রানে দলের স্কোর পৌঁছে দেন। শেষ বলে হয় ১ রান। গুজরাট নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে করে ২০১ রান।

08 Mar 2023, 09:10:59 PM IST

হার্লিন আউট

৪৫ বলে ৬৭ করে সাজঘরে ফিরলেন হার্লিন দেওল। তিনি শেষ পর্যন্ত ক্রিজে থাকলে হয়তো গুজরাটের রান আরও বাড়ত। শ্রেয়াঙ্কা বোল্ড করেন হার্লিনকে।

08 Mar 2023, 09:09:28 PM IST

১৯তম ওভারে পড়ল জোড়া উইকেট

১৯তম ওভারের প্রথম বলেই রেনুকা সিং ফেরান সাদারল্যান্ডকে। ৮ বলে ১৪ করে তিনি হেদার নাইটের হাতে ক্যাচ দেন। শেষ বলে সাদারল্যান্ডের পরিবর্তে নামা স্টপ গ্যাপ অধিনায়ক স্নেহ রানা রানআউট হন। ৩ বলে ২ রান করেন তিনি। ১৯ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২৯২ করে গুজরাট। হার্লিন ৪৩ বলে ৬৬ করে লড়াই চালাচ্ছেন।

08 Mar 2023, 08:59:37 PM IST

ঝোড়ো মেজাজে হার্লিনের ৫০ পার

১৭তম ওভারের শুরুতেই চার হাঁকিয়ে ৫০ পার করলেন হার্লিন। ৩৫ বলে তিনি ৫০ পার করে গেলেন। তার পরের দুই বলেও আরও ২টি চার হাঁকান তিনি। সাদারল্যান্ড শেষ বলে আবার ছক্কা হাঁকান। এই ওভারে হয় মোট ২০ রান। ১৭তম ওভার শেষে গুজরাটের স্কোর ৪ উইকেটে ১৮১ রান। ৩৮ বলে ৬২ করে ফেলেছেন হার্লিন। ৪ বলে ৯ রান সাদারল্যান্ডের।

08 Mar 2023, 08:53:29 PM IST

হেমলতা আউট

১৫.৩ ওভারে হেমলতা হেদার নাইটের বলে রেনুকার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন। ৭ বলে ১৬ করে আউট হলেন তিনি। ১৬ ওভার শেষে ৪ উইকেটে ১৬১ রান গুজরাটের। ৩৪ বলে ৪৯ করে ফেলেছেন হার্লিন। হেমবতার পরিবর্তে নেমে সাদারল্যান্ডের ২ বলে ৩ রান।

08 Mar 2023, 08:42:46 PM IST

অ্যাশলে গার্ডনার আউট

তৃতীয় উইকেট পড়ল গুজরাটের। আউট হলেন অ্যাশলে গার্ডনার। ১৫ বলে ১৯ করে সাজঘরে ফেরেন গার্ডনার। ১৩.৫ ওভারে হেদার নাইটের বলে রিচা ক্যাচ ধরেন। ১৪ ওভার শেষে গুজরাটের সংগ্রহ ৩ উইকেটে ১৩৬ রান। ৩০ বলে ৪২ করে ফেলেছেন হার্লিন। গার্ডনারের পরিবর্তে নামা হেমলতার সংগ্রহ ১ বল খেলে ১ রান।

08 Mar 2023, 08:34:03 PM IST

১০০ পার করল গুজরাট

হার্লিন দেওল এবং অ্যাশলে গার্ডনার মিলে গুজরাটকে ১১ ওভারে ১০০ পার করিয়ে দিল। ওভার শেষে ২ উইকেটে ১০৭ রান গুজরাটের। ৭ বলে ১০ রান গার্ডনারের। ২১ বলে ২৩ করেছেন হার্লিন।

08 Mar 2023, 08:21:27 PM IST

আউট সোফিয়া

শুরু থেকেই বিধ্বংসী মেজাজে ছিলেন সোফিয়া। ৭.৬ ওভারে ২৮ বলে ৬৫ রান করে তিনি আউট হলেন। শ্রেয়াঙ্কার বলে ক্যাচ দিলেন হেদার নাইটকে। ৮ ওভার শেষে ২ উইকেটে ৮২ রান গুজরাটের। সোফিয়াই গুজরাটকে শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দিয়েছেন। এই ধারাটা বজায় রেখে গুজরাট বড় স্কোর করতে পারে কিনা, সেটাই দেখার। ৯ বলে ৯ করে ক্রিজে রয়েছেন হার্লিন। সোফিয়ার পরিবর্তে ক্রিজে নেমেছেন অ্যাশলে গার্ডনার।

08 Mar 2023, 08:07:12 PM IST

পাওয়ার প্লে-তে গুজরাটের সংগ্রহ ৬৪/১

বিধ্বংসী মেজাজে সোফিয়া ডাঙ্কলে। ২২ বলে তাঁর ৫৪ রানের উপর নির্ভর করে পাওয়ার প্লে-তে গুজরাট করল ১ উইকেটে ৬৪ রান। ৩ বলে ২ রান করে ক্রিজে রয়েছেন হার্লিন।

08 Mar 2023, 08:02:41 PM IST

১৮ বলে সোফিয়ার ৫০ পূরণ

শুরু থেকেই মারকুটে মেজাজে রয়েছেন সোফিয়া ডাঙ্কলে। পঞ্চম ওভারে প্রথম বলে ১ রান নিয়ে সোফিয়াকে স্ট্রাইক দেন হার্লিন। তাঁর পরের পাঁচটি বলে সোফিয়া প্রীতিকে পিটিয়ে ছাতু করেন। ৪-৬-৪-৪-৪- শেষ পাঁচ বলে করেন ২২ রান। সেই সঙ্গে তিনি ১৮ বলে ৫০ করে ফেললেন। মহিলা প্রিমিয়ার লিগে সবচেয়ে দ্রুত হাফসেঞ্চুরি। মোট ২৩ রান হয় এই ওভারে। ৫ ওভার শেষে ১ উইকেটে ৫৯ রান গুজরাটের। ১ বলে খেলে ১ রান করেছেন হার্লিন।

08 Mar 2023, 07:49:34 PM IST

শুরুতেই ধাক্কা খেল গুজরাট

তৃতীয় ওভারের শেষ বলেই বড় ধাক্কা খেল গুজরাট। মেগানের বলে মেঘনা আউট হন। ১১ বলে ৮ রান করে রিচার হাতে ক্যাচ দেন তিনি। তিন ওভার শেষে গুজরাটের সংগ্রহ ১ উইকেটে ২২ রান। সোফিয়া ডাঙ্কলে ৭ বলে ১৪ করে ক্রিজে রয়েছেন। মেঘনার পরিবর্তে নেমেছেন হার্লিন দেওল।

08 Mar 2023, 07:36:46 PM IST

খেলা শুরু

খেলা শুরু হয়ে গিয়েছে। মেঘনা এবং সোফিয়া ডাঙ্কলে ওপেন করেছেন। দেখার আজ গুজরাট কী করে?

08 Mar 2023, 07:20:06 PM IST

গুজরাট টিম অপরিবর্তিত

গুজরাট টিমে কোনও পরিবর্তন করা হয়নি। ইউপি ওয়ারিয়র্জের বিরুদ্ধে যে টিম খেলেছিল, সেই টিমই ধরে রাখা হয়েছে। অর্থাৎ এই ম্যাচেও বেথ মুনি খেলতে পারছেন না।গুজরাটের একাদশ: এস মেঘনা, সোফিয়া ডাঙ্কলে, হার্লিন দেওল, অ্যানাবেল সাদারল্যান্ড, সুষমা বর্মা (উইকেটরক্ষক), অ্যাশলে গার্ডনার, দয়ালান হেমলতা, স্নেহ রানা (অধিনায়ক), কিম গার্থ, মানসী জোশি, তনুজা কানওয়ার

08 Mar 2023, 07:16:52 PM IST

আরসিবি দলে একটি পরিবর্তন

আরসিবি দলে একটি পরিবর্তন করেছে। ব্যাটার দিশা কাসাটের পরিবর্তে পুনম খেমনারের মতো লেগস্পিনারকে একাদশে যুক্ত করেছে তারা। অর্থাৎ একজন ব্যাটারকে কমিয়ে স্পিনার বাড়িয়েছে। এই পিচে আসলে স্পিনাররা কিছুটা সুবিধে পেতে পারে।আরসিবি-র একাদশ: স্মৃতি মন্ধানা (অধিনায়ক), সোফি ডিভাইন, এলিস পেরি, হেদার নাইট, রিচা ঘোষ (উইকেটরক্ষক), পুনম খেমনার, কনিকা আহুজা, শ্রেয়াঙ্কা পাটিল, মেগান শুট, রেণুকা ঠাকুর সিং, প্রীতি বসু।

08 Mar 2023, 07:13:25 PM IST

টস জিতে ব্যাটিং গুজরাটের

আগের দুই ম্যাচেই হেরেছে গুজরাট এবং ব্যাঙ্গালোর। তাই আজ ব্র্যাবোর্নে জিততে মরিয়া দুই দলই। তবে টস জিতল গুজরাট। তারা প্রথমে ব্যাটিং নিয়েছে।

08 Mar 2023, 06:51:05 PM IST

পিচ রিপোর্ট

মেয়েদের আইপিএলের সবকটি মাঠের পিচই ব্যাটিং সহায়ক করা হয়েছে। তার মধ্যে বাউন্ডারি ছোট হওয়ার রানও উঠছে অনেক। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও গুজরাট জায়ান্টসের ম্যাচ হবে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে। এখানেও হাই স্কোরিং ম্যাচ হওয়ার সম্ভাবনাই বেশি। তবে স্পিনাররা কিছুটা সাহায্য পেতে পারে। শিশির সমস্যা থাকলেও টস জিতে বেশির ভাগ ম্যাচে প্রথমে বড় স্কোর করে সাফল্য পেয়েছে দলগুলি।

08 Mar 2023, 06:51:05 PM IST

জোড়া হার দিয়ে পথ চলা শুরু করেছে গুজরাটও

একই হাল গুজরাট জায়ান্টসেরও। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কোনও লড়াই দিতে পারেনি বেথ মুনির দল। দ্বিতীয় ম্যাচে ইউপির বিরুদ্ধে জেতা খেলা বোলিং ব্যর্থতার জেরে হাত ছাড়া করেছে গুজরাট। তার মধ্যে চোটের কারণে দ্বিতীয় ম্যাচে খেলেননি বেথ মুনি। আজ আরসিবির বিরুদ্ধে খেলবেন কিনা, সে বিষয়েও কোনও আপডেট আপাতত নেই। তৃতীয় ম্যাচেও হয়তো স্নেহ রানাকে দেখা যেতে পারে অধিনায়কের ভূমিকায়। ব্যাটিং-বোলিং বিভাগের যাবতীয় দুর্বলতা কাটিয়ে তৃতীয় ম্যাচে ঘুড়ে দাঁড়াতে বদ্ধপরিকর গুজরাটও।

08 Mar 2023, 06:51:05 PM IST

হারের হ্যাটট্রিক হারাতে চাইবে আরসিবি

তারকা খোচিত দল গড়েও মহিলা প্রিমিয়ার লিগে পরপর দু'টি ম্যাচ হারতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। এ যেন অনেকটা পুরুষদের আরসিবি দলেরই ছায়া দেখা যাচ্ছে মেয়েদের দলেও। ইতিমধ্যেই বিরাট কোহলির লেগ্যাসি বহন করছেন স্মৃতি মন্ধনা, সেই কথাও উঠতে শুরু করেছে। এ হেন পরিস্থিতিতে বুধবার প্রতিযোগিতার তৃতীয় ম্যাচে ডব্লুউপিএল ২০২৩-এ আরসিবির সামনে প্রতিপক্ষ গুজরাট জায়ান্টস। নিজেদের ভুল ত্রুটি শুধরে নিয়ে এই ম্যাচে ঘুড়ে দাঁড়াতে না পারলে প্লে অফের লড়াই অনেকটাই কঠিন হয়ে যাবে স্মৃতি মন্ধনা, এলিস পেরিদের কাছে। অভিষেক মহিলা প্রিমিয়ার লিগের শুরুতেই হারের হ্যাটট্রিক করে লজ্জার নজির গড়বে তারা। সেই লজ্জার নজির নিঃসন্দেহে আজ এড়াতে চাইবেন আরসিবি-র মেয়েরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.