বাংলা নিউজ > ময়দান > করোনা যুদ্ধে ভারতের পাশে দাঁড়ালেন রিয়াল অধিনায়ক রামোস

করোনা যুদ্ধে ভারতের পাশে দাঁড়ালেন রিয়াল অধিনায়ক রামোস

সার্জিও রামোস।

এই মুহূর্তে ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। গোটা দেশে সংক্রমণের মাত্রা যেমন বৃদ্ধি পেয়েছে, তেমনই মৃত্যুর হারও বেড়েছে। সব বয়সের মানুষই করোনায় আক্রান্ত হচ্ছেন। এমনকী শিশুরাও এই মারণ ভাইরাসের হাত থেকে রক্ষা পাচ্ছে না। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবেই বহু রোগী মারা যাচ্ছেন।

ভারতে করোনা পরিস্থিতি দেখে এ বার উদ্বেগ প্রকাশ করলেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। ভারতের কোভিড পরিস্থিতির সঙ্গে লড়াইয়ের জন্য তিনি তাঁর অনুরাগীদের কাছে আর্থিক সাহায্যের আবেদন করলেন।

এই মুহূর্তে ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। গোটা দেশে সংক্রমণের মাত্রা যেমন বৃদ্ধি পেয়েছে, তেমনই মৃত্যুর হারও বেড়েছে। সব বয়সের মানুষই করোনায় আক্রান্ত হচ্ছেন। এমনকী শিশুরাও এই মারণ ভাইরাসের হাত থেকে রক্ষা পাচ্ছে না। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবেই বহু রোগী মারা যাচ্ছেন। ভারতের এই ভয়াবহ পরিস্থিতি দেখে সাহায্যের জন্য উদ্যোগী হয়েছেন রামোস।

ইউনিসেফের একটি ওয়েবসাইট লিঙ্ক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সেখানে আর্থিক সাহায্যের জন্য আবেদন করেছেন এই স্প্যানিশ ডিফেন্ডার। রামোস সেখানে লিখেছেন, ‘মৃত্যু এবং সংক্রমণ ভারতে ক্রমশ বৃদ্ধি বাড়ছে। ইউনিসেফ আশঙ্কা করছে,মারণ ভাইরাসের জেরে পাঁচ বছরের নীচে শিশুমৃত্যুর হারের বিচারে, ভারত এ বার অন্যান্য সব দেশকে টপকে যাবে। তাই  ভারতের এই কঠিন সময়ে আমাদের সাহায্য ওদের খুবই প্রয়োজন।’

এর আগে জামাইকার তারকা অ্যাথলিট ইয়োহান ব্লেকও ভারতবাসীর জন্য উদ্বেগ প্রকাশ করে একটি খোলা চিঠি লিখেছিলেন। আইপিএলের টিমগুলি এবং বিদেশি ও দেশি ক্রিকেটাররা নিজেদের মতো করে আর্থিক সাহায্য করেছেন। এ বার উদ্যোগ নিলেন রামোস। কিছু দিন আগেই রামোস নিজে কোভিডে আক্রান্ত হয়েছিলেন। কোভিডযুদ্ধে জয়ী হওয়ার পরই তাঁর অনুরাগীদের কাছে ভারতের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান তিনি।  

করোনার পাশাপাশি কাফ মাসলে চোটের কারণেও রামোস বহু দিন ধরে মাঠের বাইরে রয়েছেন। তবে আশা করা হচ্ছে, আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালের ফিরতি লেগে তিনি হয়তো মাঠে ফিরতে পারেন। প্রথম লেগে ঘরের মাঠে চেলসির সঙ্গে ১-১ ড্র করেছিল রিয়াল মাদ্রিদ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'অ্যানিমাল পার্ক' থেকে শুরু করে 'ডন-৩', বলিউডে আসছে কোন কোন জমজমাট সিক্যুয়েল লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে উপকৃত ৮৫.‌৬ শতাংশ মহিলা, সমীক্ষায় উঠে এল বড় মাপের তথ্য Netherlands বনাম Scotland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? পুলিশকে পেটাচ্ছে বাংলার বিধায়ক? না, ভাইরাল ভিডিয়োটি মিরাটের দেখতে তারামাছের মতো, নিজেকে ভেঙে সন্তান বানায়! সন্ধান মিলল অদ্ভুত প্রাণীর পিছিয়ে থাকা সম্প্রদায়ের সংরক্ষণ ছিনতাই করে মুসলিমদের দিয়েছেন মমতা: অমিত শাহ IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির Google ক্লাউডের সঙ্গে হাত মেলালো টেকনো ইন্ডিয়া! বুদ্ধের জন্মদিনে মায়ানমারের শ্বেডাগন প্যাগোডায় ভক্তদের ভিড়, দেখুন ছবিতে ৯৯ বার রিটেক করেও হীরামান্ডিতে ব্যবহৃত হয়নি রিচার সেই দৃশ্য! বললেন, 'শেষবারের…'

Latest IPL News

IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.