বাংলা নিউজ > ময়দান > ভারতীয় দলে প্রত্যাবর্তন! ইন্সটাগ্রামে স্টোরির মাধ্যমে প্রতিক্রিয়া পৃথ্বীর

ভারতীয় দলে প্রত্যাবর্তন! ইন্সটাগ্রামে স্টোরির মাধ্যমে প্রতিক্রিয়া পৃথ্বীর

পৃথ্বী শ (AFP)

সম্প্রতি নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। সেখানে টি-২০ ফর্ম্যাটের ভারতীয় দলে জায়গা পেয়েছেন পৃথ্বী শ। উল্লেখ্য এই মাসেই এই টি-২০ সিরিজ খেলবে ভারতীয় দল।

শুভব্রত মুখার্জি: দীর্ঘদিন পরে ভারতীয় সিনিয়র দলে খেলার সুযোগ পেয়েছেন ডান হাতি আক্রমণাত্মক ব্যাটার পৃথ্বী শ। প্রায় বছর দুয়েক পরে জাতীয় দলে ফিরেছেন তিনি। নির্দিষ্টভাবে বলতে গেলে ৫৩৭ দিন পরে জাতীয় দলে ফিরেছেন পৃথ্বী। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তিনি। তাঁর সেই উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ দেখা গেল তাঁর সোশ্যাল মিডিয়াতে। তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একাধিক স্টোরি পোস্ট করে তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করলেন পৃথ্বী।

প্রসঙ্গত সম্প্রতি নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। সেখানে টি-২০ ফর্ম্যাটের ভারতীয় দলে জায়গা পেয়েছেন পৃথ্বী শ। উল্লেখ্য এই মাসেই এই টি-২০ সিরিজ খেলবে ভারতীয় দল। ভারত সফরে আসছে নিউজিল্যান্ড দল। রাঁচিতে খেলা হবে সিরিজের প্রথম ম্যাচ। সেই সিরিজেই ভারতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েছেন পৃথ্বী শ। ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত ফর্মে রয়েছেন এই মুম্বইয়ের ব্যাটার। সম্প্রতি তিনি ৩৭৯ রানের একটি অনবদ্য ইনিংস খেলেছেন। তার পরেই ভারতীয় দলের দরজা খুলে গিয়েছে তাঁর জন্য।

নিজের ইন্সটাগ্রামে চারটি স্টোরি পোস্ট করেন পৃথ্বী শ। যেখানে প্রথমে তিনি পোস্ট করেন একটি ওয়েবসাইটের খবর। যেখানে ভারতীয় দলে পৃথ্বীর নির্বাচনের বিষয়টি নিয়ে লেখা হয়েছে। বাকি তিনটি স্টোরির কোনটায় তাঁর ছবিতে লেখা ছিল শুভেচ্ছাবার্তা,কোনটায় ছিল 'ওয়লডান'। উল্লেখ্য ভারতের হয়ে ২০২১ সালেই অভিষেক হয়েছিল পৃথ্বী শ'র। ২০২১ সালে শেষবার খেলেছেন ভারতের হয়ে। শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন ভারতীয় দলের হয়ে। ভারতের হয়ে পাঁচটি টেস্ট এবং ছটি ওয়ানডে ম্যাচে খেলেছেন তিনি। ২০২২ সালের সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। করেছিলেন ৩৬৩ রান। আট ম্যাচে তাঁর ঝুলিতে ছিল একটি শতরান এবং একটি অর্ধশতরান। গত সপ্তাহে রঞ্জিতে অসমের বিরুদ্ধে ৩৮৩ বলে ৩৭৯ রানের একটি অনবদ্য ইনিংস খেলেছেন তিনি। তারপরেই ভারতীয় দলে ফেরার সুযোগ পেলেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বিধানসভার অফিসের কম্পিউটারে চলছে গেম, দিলীপ ঘোষের ‘অভিযান’এ ধরা পড়ল হাতে নাতে কলকাতার এই ইতিহাস জানেন কি? 'কাঁপছে গাড়ি'! গিয়েছিলেন বাংলাদেশ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি সিরিয়ালের সেটে আটকা পড়লেন শোলাঙ্কি রায়! পুরো ঘটনাটা কী ঘটেছে? ‘বাংলার জন আব্রাহাম’! জামা খুলে শরীর দেখালেন, টোটা বলছেন, ‘আমারও আছে তাই শো অফ…’ বাগদা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থীকে ঘিরে বড় অঙ্ক, কে মধুপর্না ঠাকুর? জানুন খুনের অভিযোগে গ্রেফতার বিখ্যাত নায়ক! ময়না তদন্তের রিপোর্টে মিলল অত্যাচারের চিহ্ন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব বিয়েতে নারাজ ছাত্রীকে ছুরির কোপ, তদন্তে গাফিলতির জন্য পুলিশকে ভর্ৎসনা হাইকোর্টের

T20 WC 2024

T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.