বাংলা নিউজ > ময়দান > ভারতের পঞ্চম ক্রিকেটার হিসেবে WBBL-এর টিমে সই করে চমক দিলেন শিলিগুড়ির রিচা
রিচা ঘোষ।
রিচা ঘোষ।

ভারতের পঞ্চম ক্রিকেটার হিসেবে WBBL-এর টিমে সই করে চমক দিলেন শিলিগুড়ির রিচা

  • স্মৃতি মান্ধানা, দীপ্তি শর্মা, শেফালি বর্মা, রাধা যাদবের পরে এ বার বিবিএল-এ সই করলেন রিচা। স্মৃতি এবং দীপ্তি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিডনি থান্ডারের হয়ে খেলবেন। শেফালি এবং রাধা আবার সিডনি সিক্সার্সে সই করেছেন। আর রিচা সই করলেন হোবার্ট হ্যারিকেনসে।

মেয়েদের বিবিএল-এর টিমে সই করে বড় চমক দিলেন শিলিগুড়ির রিচা ঘোষ। ভারতের পঞ্চম ক্রিকেটার হিসেবে এই বছর বিবিএল-এর টিমে সই করলেন শিলিগুড়ির তনয়া। আসন্ন মেয়েদের বিগ ব্যাশ লিগে হোবার্ট হ্যারিকেনসে সই করলেন রিচা।

স্মৃতি মান্ধানা, দীপ্তি শর্মা, শেফালি বর্মা, রাধা যাদবের পরে এ বার বিবিএল-এ সই করলেন রিচা। স্মৃতি এবং দীপ্তি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন  সিডনি থান্ডারের হয়ে খেলবেন। শেফালি এবং রাধা আবার সিডনি সিক্সার্সে সই করেছেন।

১৭ বছরের বাঙালি কন্যা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভাল ছন্দে রয়েছেন। তাঁর বেশ কিছু বুদ্ধিদীপ্ত ইনিংস দেখার পরেই সম্ভবত বিবিএল দলে সই করানো হয়েছে রিচাকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম দু'টি ম্যাচে ভারত হারলেও রিচা কিন্তু ভাল পারফরম্যান্স করেছেন। প্রথম একদিনের ম্যাচে ২৯ বলে ৩২ রান করেছিলেন। এই ম্যাচে মিতালি রাজের ভারত শেষ বলে হেরে গিয়েছিল। দ্বিতীয় ম্যাচে আবার ৫০ বলে ৪৪ করে ভারতকে ২৭৪ রানে পৌঁছতে সাহায্য করেছিলেন। তবে তৃতীয় ম্যাচে ভারত জিতলেও রিচা অবশ্য ব্যর্থ হন। শূন্যতেই আউট হন তিনি।

তবে এত অল্প বয়সেই অস্ট্রেলিয়ার মতো কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে রিচার নির্ভীক পারফরম্যান্স দেখার পরই  হোবার্ট হ্যারিকেনস তাঁকে সই করানোর সিদ্ধান্ত নেয়। এখানে খেলে নিজের অভিজ্ঞতা বাড়িয়ে রিচা আরও ক্ষুরধার এবং সমৃদ্ধ হয়ে উঠতে পারবে বলে আশা করছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

বন্ধ করুন