বাংলা নিউজ > ময়দান > ধোনি যেন! ইংল্যান্ডের বিরুদ্ধে মারাত্মক ক্ষিপ্রতায় স্টাম্পিং শিলিগুড়ির রিচার, ভাইরাল ভিডিয়ো
মারাত্মক ক্ষিপ্রতায় স্টাম্পিং। ছবি টুইটার

ধোনি যেন! ইংল্যান্ডের বিরুদ্ধে মারাত্মক ক্ষিপ্রতায় স্টাম্পিং শিলিগুড়ির রিচার, ভাইরাল ভিডিয়ো

  • কিপার ব্যাটার তার কিপিং স্কিলের মধ্যে দিয়ে ফিরিয়ে আনলেন যেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্মৃতি। যে ক্ষিপ্রতায় লেগ সাইডে তিনি মুভ করলেন তা এককথায় অসাধারণ।

শুভব্রত মুখার্জি: চেস্টার-লে-স্ট্রিটে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে ভরাডুবি হয়েছে ভারতীয় দলের। ব্যাটিং হোক বা বোলিং দুই বিভাগেই ইংল্যান্ড দলের কাছে পর্যুদস্ত হয়েছে ভারত। তবে এই ম্যাচে ভারতীয় দলের কাছে সবথেকে বড় হাইলাইটস যদি কিছু হয়ে থাকে তা হল বঙ্গতনয়া রিচার পারফরম্যান্স। উইকেটের পিছনে গ্লাভস হাতে অনবদ্য ছিলেন এদিন রিচা ঘোষ। ইংল্যান্ডের এঅটি উইকেট ভারত ফেলতে সক্ষম হয়। তাতেও অবদান রয়েছে তার। লেগ সাইডে বল কালেক্ট করেই বিদ্যুৎগতিতে স্ট্যাম্প আউট করে দেন ড্যানি ওয়াটকে।

আরও পড়ুন: 'মাঠে পাকিস্তানের পতাকাই ছিল ‍না', মেয়ের ভারতের পতাকা ওড়ানোর কারণ ফাঁস আফ্রিদির

কিপার ব্যাটার তার কিপিং স্কিলের মধ্যে দিয়ে ফিরিয়ে আনলেন যেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্মৃতি। যে ক্ষিপ্রতায় লেগ সাইডে তিনি মুভ করলেন তা এককথায় অসাধারণ। যে কায়দায় বল ধরে এক সেকেন্ডও সময় নষ্ট না করে তিনি‌ বেল উড়িয়ে স্ট্যাম্প করলেন তাতে ফের ধোনির কথা মনে পড়তে বাধ্য।

ইংরেজ ওপেনার ড্যানি ওয়াট তখন ধীরে ধীরে বিপদজনক হয়ে উঠছেন। ভারতের রান তাড়া করতে গিয়ে ৬ ওভারে ততক্ষণে ৬০ রান উঠে গিয়েছে। সপ্তম ওভারে বল করতে আসেন স্নেহ রানা। তার ওভারের দ্বিতীয় বলটি স্পিন করে লেগের দিকে যায়। স্টেপ আউট করে মারতে গিয়ে বল মিস করেন ওয়াট। তাকে স্ট্যাম্প করতে সময় ব্যয় করেননি রিচা।

১৬ বলে ২৪ রান করে আউট হয়ে যান ক্রমশ বিপদজনক হয়ে ওঠা ওয়াট। উল্লেখ্য এদিন প্রথমে ব্যাট করে ভারতীয় দল ৭ উইকেটে ১৩২ রান করে। তাদের হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন দীপ্তি শর্মা। জবাবে মাত্র ১ উইকেট হারিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড। ৭ ওভার বাকি থাকতেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড।

বন্ধ করুন