বাংলা নিউজ > ময়দান > ধোনি যেন! ইংল্যান্ডের বিরুদ্ধে মারাত্মক ক্ষিপ্রতায় স্টাম্পিং শিলিগুড়ির রিচার, ভাইরাল ভিডিয়ো

ধোনি যেন! ইংল্যান্ডের বিরুদ্ধে মারাত্মক ক্ষিপ্রতায় স্টাম্পিং শিলিগুড়ির রিচার, ভাইরাল ভিডিয়ো

মারাত্মক ক্ষিপ্রতায় স্টাম্পিং। ছবি টুইটার

কিপার ব্যাটার তার কিপিং স্কিলের মধ্যে দিয়ে ফিরিয়ে আনলেন যেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্মৃতি। যে ক্ষিপ্রতায় লেগ সাইডে তিনি মুভ করলেন তা এককথায় অসাধারণ।

শুভব্রত মুখার্জি: চেস্টার-লে-স্ট্রিটে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে ভরাডুবি হয়েছে ভারতীয় দলের। ব্যাটিং হোক বা বোলিং দুই বিভাগেই ইংল্যান্ড দলের কাছে পর্যুদস্ত হয়েছে ভারত। তবে এই ম্যাচে ভারতীয় দলের কাছে সবথেকে বড় হাইলাইটস যদি কিছু হয়ে থাকে তা হল বঙ্গতনয়া রিচার পারফরম্যান্স। উইকেটের পিছনে গ্লাভস হাতে অনবদ্য ছিলেন এদিন রিচা ঘোষ। ইংল্যান্ডের এঅটি উইকেট ভারত ফেলতে সক্ষম হয়। তাতেও অবদান রয়েছে তার। লেগ সাইডে বল কালেক্ট করেই বিদ্যুৎগতিতে স্ট্যাম্প আউট করে দেন ড্যানি ওয়াটকে।

আরও পড়ুন: 'মাঠে পাকিস্তানের পতাকাই ছিল ‍না', মেয়ের ভারতের পতাকা ওড়ানোর কারণ ফাঁস আফ্রিদির

কিপার ব্যাটার তার কিপিং স্কিলের মধ্যে দিয়ে ফিরিয়ে আনলেন যেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্মৃতি। যে ক্ষিপ্রতায় লেগ সাইডে তিনি মুভ করলেন তা এককথায় অসাধারণ। যে কায়দায় বল ধরে এক সেকেন্ডও সময় নষ্ট না করে তিনি‌ বেল উড়িয়ে স্ট্যাম্প করলেন তাতে ফের ধোনির কথা মনে পড়তে বাধ্য।

ইংরেজ ওপেনার ড্যানি ওয়াট তখন ধীরে ধীরে বিপদজনক হয়ে উঠছেন। ভারতের রান তাড়া করতে গিয়ে ৬ ওভারে ততক্ষণে ৬০ রান উঠে গিয়েছে। সপ্তম ওভারে বল করতে আসেন স্নেহ রানা। তার ওভারের দ্বিতীয় বলটি স্পিন করে লেগের দিকে যায়। স্টেপ আউট করে মারতে গিয়ে বল মিস করেন ওয়াট। তাকে স্ট্যাম্প করতে সময় ব্যয় করেননি রিচা।

১৬ বলে ২৪ রান করে আউট হয়ে যান ক্রমশ বিপদজনক হয়ে ওঠা ওয়াট। উল্লেখ্য এদিন প্রথমে ব্যাট করে ভারতীয় দল ৭ উইকেটে ১৩২ রান করে। তাদের হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন দীপ্তি শর্মা। জবাবে মাত্র ১ উইকেট হারিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড। ৭ ওভার বাকি থাকতেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.