বাংলা নিউজ > ময়দান > দক্ষিণ আফ্রিকা টি-২০ লিগের নিলাম করবেন আইপিএল প্রাক্তনী ম্যাডলি

২০২৩ সালেই বিশ্ব ক্রিকেট সাক্ষী থাকতে চলেছে দুই নয়া ক্রিকেট লিগের। একটি আমিরশাহির আন্তর্জাতিক ফ্রাঞ্চাইজি লিগ এবং অপরটি দক্ষিণ আফ্রিকা টি-২০ লিগ। এই টি-২০ লিগের নিলামের উপস্থাপকের নাম ঘোষণা করা হল সম্প্রতি। এই গুরুদায়িত্ব তুলে দেওয়া হয়েছে আইপিএলের প্রাক্তনী রিচার্ড ম্যাডলির হাতে। নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একথা জানিয়েছেন ম্যাডলি।

নিজের টুইটার হ্যান্ডেল থেকে রিচার্ড ম্যাডলি লিখেছেন 'আমি সম্মানিত আমাকে দক্ষিণ আফ্রিকা টি-২০ লিগের ক্রিকেটারদের নিলাম উপস্থাপকের দায়িত্ব দেওয়াতে। ১৯ শে সেপ্টেম্বর কেপটাউনে অনুষ্ঠিত হবে এই নিলাম। গুডলাক প্রিটোরিয়াকেপস,পার্লরয়্যাল, সানরাইজার্সইসি,এমআইকেপটাউন এবং জেকেএসএ২০। বিসিসিআই এবং আইপিএলের অনেক পরিচিত মুখ এখানে থাকবেন। এক্সাইটিং কনসেপ্ট।'

প্রসঙ্গত আইপিএলে দীর্ঘদিন নিলাম উপস্থাপক হিসেবে কাজ করেছেন রিচার্ড ম্যাডলি। হাতুড়ি ঠুকে ট্রেডমার্ক স্টাইলে 'সোল্ড' কথাটা যেন আলাদা একটা মাদকতা তৈরি করত নিলামের মঞ্চে। ২০০৮ সালে যখন প্রথমবার আইপিএলের সময় থেকেই এই নিলামের গুরুদায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন তিনি। রয়েছে একাধিক অবিস্মরণীয় মুহূর্ত। ২০০৮-১৮ পর্যন্ত টানা এক দশক নিলাম উপস্থাপকের দায়িত্বে ছিলেন তিনি। ২০১৯ সালে আইপিএলের নিলাম উপস্থাপকের দায়িত্ব পান হিউজ এডমিয়াডাস। এবার দক্ষিণ আফ্রিকার নয়া লিগের নিলামের মঞ্চকে মাতানোর গুরু দায়িত্ব পালন করতে চলেছেন রিচার্ড ম্যাডলি। প্রসঙ্গত, ভারতীয় আইপিএলের দীর্ঘ ছায়া রয়েছে সিএসএ টি২০-র ওপর। তাতেই নতুন সংযোজন ম্যাডলি।

বন্ধ করুন