বাংলা নিউজ > ময়দান > ওয়ানডে,টি-২০ থেকে সরে দাঁড়ালেন রিচার্ডসন,জায়গা পেলেন টাই

ওয়ানডে,টি-২০ থেকে সরে দাঁড়ালেন রিচার্ডসন,জায়গা পেলেন টাই

অ্যান্ড্রু টাই (Action Images via Reuters)

বিরাটের মতোই সরে গেলেন রিচার্ডসন। 

ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ দোড়গোড়ায়। করোনাকালে ডাউন আন্ডারে প্রথম সিরিজ এটি। একদিনের ম্যাচ দিয়েই সিরিজ শুরু হবে দুদলের। আর মাত্র ১ সপ্তাহ বাকি সিরিজ শুরু হতে। শেষ মুহুর্তের প্রস্তুতিতে ব্যস্ত স্মিথ,বিরাটরা। ওয়ানডে ছাড়াও ৪ টি টেস্ট এবং ৩ ম্যাচের টি- ২০ সিরিজে ও খেলবে ভারত।

সিরিজ শুরুর আগেই ওয়ানডে ও টি-২০ সিরিজের জন্য ডাক পেয়েছেন অজি পেসার অ্যান্ড্রু টাই। বিরাটের মত সদ্যজাত সন্তান ও স্ত্রীর পাশে থাকবেন বলেই বিরাটদের বিপক্ষে সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অস্ট্রেলিয়ান পেসার কেন রিচার্ডসন। তার বদলেই জায়গা হয়েছে অ্যান্ড্রু টাইয়ের।

ক্রিকেট অস্ট্রেলিয়ার হয়ে এক বিবৃতিতে অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক ট্রেভর হোনস জানিয়েছেন 'কেনের (রিচার্ডসন) জন্য সিদ্ধান্ত নেওয়াটা কঠিন ছিল, তবে নির্বাচক ও অস্ট্রেলিয়া দলের সমর্থন তার প্রতি রয়েছে।' প্রসঙ্গত ২৭ নভেম্বর প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.