বাংলা নিউজ > ময়দান > মেলবোর্নে পন্টিংয়ের বাড়িতে দুঃসাহসিক চুরি
রিকি পন্টিং (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
রিকি পন্টিং (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

মেলবোর্নে পন্টিংয়ের বাড়িতে দুঃসাহসিক চুরি

  • পন্টিংয়ের চুরি যাওয়া গাড়ির খোঁজে নেমে পুলিস শেষমেশ সেটি উদ্ধারও করেছে।

মেলবোর্নে বসেছে অস্ট্রেলিয়ান ওপেন টেনিসের আসর। উপস্থিত হয়েছেন দেশ বিদেশের তারকা টেনিস ক্রীড়াবিদরা। এমন আবহে অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিংয়ের বাড়িতে ঘটে গেল দুঃসাহসিক চুরির ঘটনা । সূত্রের খবর পন্টিংয়ের বাড়ির গ্যারেজ থেকে উধাও হয় তাঁর গাড়ি ।

সঙ্গে সঙ্গে খবর যায় লোকাল পুলিশের কাছে। তদন্তে নামে তারা। আর নেমেই হাতে এসে যায় সাফল্য। পন্টিংয়ের চুরি যাওয়া গাড়ির খোঁজে নেমে পুলিস শেষমেশ সেটি উদ্ধারও করেছে। মেলবোর্নের ক্যামবারওয়েল এলাকা থেকে পন্টিংয়ের চুরি যাওয়া গাড়িটি উদ্ধার হয়েছে। তার আগে গাড়িটি অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি বিপজ্জনকভাবে চালাচ্ছিল বলেও রাস্তার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।

পুলিশ জানতে পেরেছে, গাড়িতে দুজন ব্যক্তি উপস্থিত ছিল। তারা দুজনেই অপরিচিত। তারা পরে গাড়িটে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। কি কারণে কারা এমন কাজ করেছে তা এখন ও জানা যায়নি।

দুঃসাহসিক চুরির ঘটনার পরই তদন্তে নেমেছে পুলিস। গাড়ি উদ্ধার সম্ভব হলেও এখনও সেই দুজন অজ্ঞাতপরিচয় ব্যক্তির খোজ পুলিশ পায়নি। অবাক করার বিষয় চুরির ঘটনা যখন ঘটছে তখন তখন স্ত্রী ও সন্তানদের সঙ্গে বাড়িতেই ছিলেন রিকি পন্টিং। তাঁদের উপস্থিতিতে কিভাবে এই ঘটনা ঘটল তা উদ্বেগ বাড়িয়েছে পুলিশ-প্রশাসনের। সন্দেহ বাড়ছে তাহলে কি কোন পরিচিত এই অপকর্মের সাথে যুক্ত !

বন্ধ করুন