বাংলা নিউজ > ময়দান > সাবধান প্রেমে পড়তে পারেন- ২২ গজ ছেড়ে এবার মলদ্বীপে হটলুকে ধরা দিলেন KKR-এর রিঙ্কু

সাবধান প্রেমে পড়তে পারেন- ২২ গজ ছেড়ে এবার মলদ্বীপে হটলুকে ধরা দিলেন KKR-এর রিঙ্কু

রিঙ্কু সিং।

রিঙ্কু তাঁর মলদ্বীপ সফরের ছবি শেয়ার করেছেন। সেখানে রিঙ্কুর নির্মেদ শরীরে দেখা যাচ্ছে সিক্স প্যাক অ্যাবস। একটি নীল-আকাশি ছাপায় বক্সার পরে জলকেলি করতে দেখা গিয়েছে রিঙ্কুকে। একেবারে হিরোর লুকে ধরা দিয়েছেন আলিগড়ের ছাপোষা ঘরের ছেলেটা।

আইপিএল শেষ। কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে দুরন্ত পারফরম্যান্স করার পর এখন ফুরফুরে মেজাজে রিঙ্কু সিং। তিনি চুটিয়ে ছুটি উপভোগ করছেন। কলকাতা নাইট রাইডার্স এ বার লিগ পর্ব থেকেই ছিটকে গিয়েছে। তাই আগেই আইপিএল শেষ হয়ে গিয়েছে রিঙ্কুর জন্য। আর তার পর আলিগড়ে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে কেকেআর-এর নয়া তারকা এখন মলদ্বীপে ছুটির মেজাজে।

রিঙ্কু তাঁর মলদ্বীপ সফরের ছবি শেয়ার করেছেন। সেখানে রিঙ্কুর নির্মেদ শরীরে দেখা যাচ্ছে সিক্স প্যাক অ্যাবস। একটি নীল-আকাশি ছাপায় বক্সার পরে জলকেলি করতে দেখা গিয়েছে রিঙ্কুকে। ডান হাতের কনুই থেকে কব্জি পর্যন্ত বিশালাকার ট্যাটু। উলকি যেখানে শেষ হয়েছে সেখান থেকে ঝুলছে বড় ব্রেসলেট। একেবারে হিরোর লুকে ধরা দিয়েছেন আলিগড়ের ছাপোষা ঘরের ছেলেটা।

মলদ্বীপের বিলাসবহুল রিসর্টের সুইমিং পুলে নেমে রিঙ্কু এ বার আগুন ঝরাচ্ছেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। আলিগড়ের নবাবের শার্টলেস ছবিগুলি দেখে চোখ কপালে তুলছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলি একেবারে ভাইরাল। ক্যাপশনে রিঙ্কু অবশ্য সকলকে সাবধান করে লিখেছেন, ‘সাবধান, আপনি আসক্ত হতে পারেন!’

বিরাট কোহলি, হার্দিক পাণ্ডিয়াদের হামেশাই এভাবে পোজ দিতে দেখা যায়। কিন্তু আলিগড়ের ছেলে রিঙ্কুকে বোধহয় এমন রূপে প্রথম দেখলেন অনুরাগীরা। তাই বোধহয় অনেকেই চমকে গেলেন।

আরও পড়ুন: 2023 IPl-এ MI-এর পারফরম্যান্স কলকাতার গরমের মতো, রোদের তাপে পুড়তে হয়েছে নিজেদেরও

কেকেআর-এর জার্সিতে রিঙ্কু সিং ২০২৩ মরশুমে সংবাদেপ শিরোনামে উঠে এসেছিলেন। কারণ টুর্নামেন্টের এই ষোড়শ মরশুমে আমদাবাদে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে তিনি শেষ পাঁচ বলে পাঁচটা বিধ্বংসী ছক্কা হাঁকিয়ে দলকে জিতিয়েছিলেন। এর পরেও অবশ্য রিঙ্কু ফিনিশার হিসেবে বহু বিধ্বংসী ইনিংস খেলেছেন। গোটা মরশুমেই তিনি ভালো পারফরম্যান্স করেছেন। রিঙ্কু এ বারের টুর্নামেন্ট শেষ করেছেন ৪৭৪ রান নিয়ে। যা এ বারের মরশুমে নাইট ব্যাটারদের মধ্যে সর্বোচ্চ রান। তাঁর ব্যাটিং গড় ৫৯.২৫ এবং স্ট্রাইক রেট ১৪৯.৫২। সেই সঙ্গে তিনি চারটে হাফ সেঞ্চুরিও করেছেন।

আরও পড়ুন: গম্ভীর-নবীনের দৌলতে ফুটেজ পেল লখনউ, কিন্তু মুখ থুবড়ে পড়ল শেষে

জাতীয় দলে তাঁকে সুযোগ দেওয়া নিয়েও অনেক বিশেষজ্ঞই সরব হয়েছেন। তবে ভারতীয় দলে ডাক পাওয়া নিয়ে বেশি ভাবছেন না রিঙ্কু। তিনি এখন চুটিয়ে ছুটি উপভোগ করছেন।

আইপিএল-ই রিঙ্কুর জীবন বদলে দিয়েছে। রিঙ্কু একেবারে দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন, কিন্তু কঠিন পরিশ্রমের পর বর্তমানে তিনি আর্থিক আতিশয্যের মুখ দেখছেন। তাঁর মোট সম্পত্তির পরিমাণ বর্তমানে প্রায় ৫.৭০ কোটি টাকার মতো। রিঙ্কু প্রতি মাসে এথন প্রায় ৫ লাখ টাকা করে উপার্জন করেন। আর বছরে তাঁর পকেটে ৬০ লাখ টাকা আসে। যদিও ২০২৩ সালে আইপিএল টুর্নামেন্টে বিধ্বংসী ব্যাটিং করার পর তাঁর সম্পত্তির পরিমাণ অনেকটাই বাড়তে পারে বলে আশা করা হচ্ছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.