বাংলা নিউজ > ময়দান > Rishabh Pant Accident: পন্তের ঠিক কোথায় চোট জানাল BCCI, কতটা চোট জানতে MRI-এর অপেক্ষা

Rishabh Pant Accident: পন্তের ঠিক কোথায় চোট জানাল BCCI, কতটা চোট জানতে MRI-এর অপেক্ষা

শুক্রবার ভোরে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ পন্ত।

ঋষভের কপালে দু'জায়গায় কেটে গিয়েছে। পন্তের ডান হাঁটুতে একটি লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে এবং ডান কব্জি, গোড়ালি আর পায়ের আঙুলেও গুরুতর চোট লেগেছে। ঘর্ষণে ওঁর পিঠেও আঘাত লেগেছে।

শুক্রবার একেবারে ভোরবেলায় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন ভারতের তারকা উইকেটরক্ষক ঋষভ পন্ত। দিল্লি থেকে গাড়ি চালিয়ে উত্তরাখণ্ডে নিজের বাড়ি যাচ্ছিলেন ঋষভ। রুরকির নারসানের কাছে হাম্মাদপুর ঝালের সন্নিকটে ঘটে ভয়াবহ দুর্ঘটনা। পন্ত দুর্ঘটনায় গুরুতর আহত হন। তাঁকে তড়িঘড়ি রুরকির এক হাসপাতালে ভর্তি করা হয়। রুরকির স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার করার পরে, পন্তকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সাধের মার্সিডিজ বেঞ্জ গাড়িটি নিজে চালিয়েই বাড়ি ফিরছিলেন পন্ত। আর সেই ফেরার পথে বাড়ির কাছেই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি জানিয়েছেন, রাজ্যের সরকার ভারতের তারকা কিপারের চিকিৎসার পুরো দায়িত্ব নেবে। এই পরিস্থিতিতে পন্ত কেমন আছেন, বা কোথায় কোথায় চোট লেগেছে, তা কতটা গুরুতর, তা বিস্তারিত জানিয়েছে বিসিসিআই।

আরও পড়ুন:- পুড়ে গিয়েছে গাড়ি, ভয়াবহ দুর্ঘটনার আহত হয়ে হাসপাতালে ঋষভ পন্ত, প্রাণে বাঁচলেন বরাতজোরে

বিসিসিআই-এর সচিব জয় শাহ একটি বিজ্ঞপ্তির মাধ্যমে, পন্তের শারীরিক পরিস্থিতির আপডেট দিয়েছেন। সেই বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গিয়েছে, পন্তের অবস্থা বর্তমানে স্থিতিশীল এবং তাঁর স্ক্যানিং চলছে। জয় শাহ নিজে পন্তের পরিবারের সঙ্গে কথা বলেছেন। এবং চিকিৎসকের সঙ্গেও তিনি যোগাযোগ রাখা হচ্ছে। বিজ্ঞপ্তিতে জয় শাহ বলেছেন, ‘ঋষভের কপালে দু'জায়গায় কাটা আছে, ওঁর ডান হাঁটুতে একটি লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে এবং ডান কব্জি, গোড়ালি আর পায়ের আঙুলেও চোট লেগেছে। ঘর্ষণে ওঁর পিঠেও আঘাত লেগেছে। তবে ঋষভের অবস্থা এখন স্থিতিশীল। এবং ওঁকে এখন দেরাদুনের ম্যাক্স হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে, যেখানে ওঁর আঘাতের পরিমাণ নির্ণয় করতে এবং ওঁর পরবর্তী চিকিৎসা কী ভাবে এগোবে, সেটা জানার জন্য এমআরআই আর স্ক্যান করা হবে।’

সেই বিজ্ঞপ্তিতে যোগ করা হয়েছে, ‘বিসিসিআই ঋষভের পরিবারের সঙ্গে ক্রমাগত যোগাযোগ করছে। আর মেডিক্যাল টিম বর্তমানে ঋষভের চিকিৎসা যাঁরা করছেন, সেই ডাক্তারদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে। বোর্ড এটা দেখবে, ঋষভ যেন সম্ভাব্য সবচেয়ে ভালো চিকিৎসা সেবা পান এবং এই মর্মান্তিক পর্যায় থেকে বেরিয়ে আসার জন্য ওঁর প্রয়োজনীয় সমস্ত সহায়তা পান।’

আরও পড়ুন: দুর্ঘটনার পরে আগুন লেগে যাওয়া গাড়ির কাচ ভেঙে বেরিয়ে আসেন ঋষভ পন্ত

কীভাবে ঘটল এমন দুর্ঘটনা? পুলিশকে পন্ত নিজেই কারণ জানিয়েছেন। গাড়ি চালানোর সময়ে নাকি ঘুমিয়ে পড়েছিলেন তিনি। উত্তরাখণ্ডের ডিজিপি অশোক কুমার এ কথা জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

হাঁটুতে আঘাতের কারণে শ্রীলঙ্কা সিরিজের জন্য ভারতের টি-টোয়েন্টি এবং ওয়ানডে দলে পন্তকে রাখা হয়নি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে চার ম্যাচের সিরিজের জন্য টেস্ট দলে যোগ দেওয়ার আগে তাঁকে ১৫ দিনের রিহ্যাবের জন্য বেঙ্গালুরুর এনসিএ-তে রিপোর্ট করতে বলা হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌রাজ্যে যাদের পাকা ঘর হয়নি করে দেবে বিজেপি সরকার’‌, প্রতিশ্রুতি রাজনাথের Mohun Bagan vs Mumbai LIVE: সব টিকিট শেষ! আজ যুবভারতী পুরোপুরি সবুজ-মেরুন BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! পরীক্ষায় সাফল্য, দেশ বিদেশে যাত্রার যোগ! মিথুন সহ বহু রাশি লকি বুধের কৃপায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন অন্দরের ছবি ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে অবাক হবেন বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে

Latest IPL News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.