বাংলা নিউজ > ময়দান > MS Dhoni's reaction to Rishabh Pant: পন্তের উপর কি রেগে আছেন ধোনি? কেন নিজেকে সরিয়ে নিলেন ইনস্টা লাইভ থেকে?
সবাইকে চমকে দিয়ে মহেন্দ্র সিং ধোনিকে লাইভ চ্যাটে যোগ করে নেন ঋষভ পন্ত। (ফাইল ছবি এবং ইনস্টাগ্রাম লাইভের ভিডিয়ো)

MS Dhoni's reaction to Rishabh Pant: পন্তের উপর কি রেগে আছেন ধোনি? কেন নিজেকে সরিয়ে নিলেন ইনস্টা লাইভ থেকে?

  • সবাইকে চমকে দিয়ে মহেন্দ্র সিং ধোনিকে লাইভ চ্যাটে যোগ করে নেন ঋষভ পন্ত। রোহিত বলতে থাকেন, ‘এটা করিস না।’ তারইমধ্যে নিজেকে ইনস্টা লাইভ থেকে সরিয়ে নেন ধোনি। তাহলে কি পন্তের উপর রেগে আছেন মাহি?

মাঠ বা মাঠের বাইরে - ঋষভ পন্ত মানেই যেন ‘বিনোদন’। ‘স্পাইডারম্যান’ পন্তের সঙ্গে আবার যদি মহেন্দ্র সিং ধোনি থাকেন, তাহলে তো কথাই নেই। তেমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল। যে ভিডিয়োয় ছিলেন রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদবও।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সাদা বলের সিরিজ খেলতে আপাতত ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে আছেন সূর্যরা। আজ একদিনের সিরিজের শেষ ম্যাচ আছে। একদিনের সিরিজের দলে সূর্য আছেন। বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত এবং পন্তকে। টি-টোয়েন্টি সিরিজে অবশ্য রোহিত এবং পন্ত খেলবেন। একদিনের সিরিজ শেষের পরই পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। তারইমধ্যে ইনস্টাগ্রামে লাইভ সেশন করেন পন্ত, রোহিত এবং সূর্য।

আরও পড়ুন: T20 World Cup: লড়াইয়ে চারজন ভারতীয় উইকেটকিপার, পন্টিংয়ের দাবি, যে কোনওভাবে এই দু'জনকে খেলানো উচিত

সমর্থকদের আর্জি মতো সেই ইনস্টাগ্রাম লাইভ সেশনের শেষের দিকে পন্ত দেখছিলেন যে কাকে কাকে যুক্ত করা যায়। সবাইকে চমকে দিয়ে ধোনিকে লাইভ চ্যাটে যোগ করে নেন পন্ত। রোহিত বলতে থাকেন, ‘এটা করিস না।’ তারইমধ্যে পন্তের 'রিকোয়েস্ট' গ্রহণ করে নেন ধোনির স্ত্রী সাক্ষী। সেই 'রিকোয়েস্ট' গ্রহণের পর সাক্ষী কথা বলতে শুরু করেন। তিনি বলেন, 'হাই, আমরা সবাই ক্যামেরা থেকে মুখ লুকোচ্ছি।'

তারপর ধোনির দিকে ক্যামেরা ঘুরিয়ে দেন সাক্ষী। হাসিমুখে ধোনি হাত নাড়ান। পন্ত একেবারে ‘ফ্যানবয়’ হয়ে প্রশ্ন করেন, ‘ভাইয়া ক্যায়সে হো? (কেমন আছ?)’ হাসতে হাসতে পন্ত বলেন, ‘ভাইয়া কো থোড়ি দের রাখ দো।’ যদিও ধোনি থাকেননি ইনস্টা লাইভে। তারপর হাসিতে ফেটে পড়েন পন্ত, রোহিত, সূর্যরা। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পুরো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: WI vs IND: ছক্কা মেরে ম্যাচ জিতিয়ে ধোনির ১৭ বছরের পুরানো রেকর্ড ভেঙে দিলেন অক্ষর প্যাটেল

আরও পড়ুন: পন্ত ও পান্ডিয়ার সঙ্গে ধোনি এবং যুবরাজের তুলনা টেনে গাভাসকরের বড় ভবিষ্যদ্বাণী

পন্তের জন্য গুরুত্বপূর্ণ টি-টোয়েন্টি সিরিজ

পন্তের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ। কারণ সম্প্রতি টি-টোয়েন্টিতে ছন্দে নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি ম্যাচে তিনি মাত্র ২৬ ও এক রান করেছিলেন। টি-টোয়েন্টিতে পন্ত ৪৪ ইনিংসে মাত্র ২২.৫৮ গড়ে ৭৬৮ রান করেছেন। এছাড়াওপন্তের স্ট্রাইক রেটও ১২৫-এর কম। যা পন্তের মতো খেলোয়াড়ের ক্ষেত্রে অভাবনীয়।

বন্ধ করুন