বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: অটোগ্রাফ দেওয়া, সেলফি তোলায় নিষেধাজ্ঞা অমান্য করেই খুদেদের আব্দার মেটালেন পন্ত

ভিডিয়ো: অটোগ্রাফ দেওয়া, সেলফি তোলায় নিষেধাজ্ঞা অমান্য করেই খুদেদের আব্দার মেটালেন পন্ত

প্র্যাক্টিস ম্যাচে কচি-কাচাদের সেলফি, অটোগ্রাফের আব্দার মেটান পন্ত। ছবি- টুইটার।

মাঠে কিন্তু স্পষ্ট জানানো হয়েছিল যে ম্যাচে ভারতীয় তারকারা অটোগ্রাফ দেবেন না সেলফি তুলবেন না।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে নামার আগে বর্তমানে লেস্টারশায়ারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচ খেলছে ভারতীয় ক্রিকেট দল। ভারত যেখানেই যাক না কেন, কোনওদিন সমর্থকের অভাব হয় না। ইংল্যান্ডেও তাই ভারতীয় তারকাদের অটোগ্রাফ, ছবির জন্য গাদা গাদা সমর্থকরা আবদার করেছেন।

তবে এসবের মধ্যে ঝুঁকিও। ইংল্যান্ডে করোনার প্রকোপ ফের বাড়ছে। ইংল্যান্ড পৌঁছেই তাই বিরাট কোহলি, রোহিত শর্মাদের সমর্থকদের সঙ্গে মেলামেশা করায় সরকারি না হলেও, হালকা সতর্কবার্তা দিয়েই রেখেছিল বোর্ড। লেস্টারে ম্যাচের আগেও মাঠে সাফ জানিয়ে দেওয়া হয়, ভারতীয় তারকারা ছবি বা অটোগ্রাফ দেবেন না। তবে ঋষভ পন্তকে কী আর আটকে রাখা যায়। মাঠে ব্যাট হাতে হোক বা মাঠের বাইরে, তিনি কিন্তু নিজের মনমর্জিই চালান। লেস্টারও তাই হল। ম্যাচের বিরতির সময় পন্ত মাঠে উপস্থিত কচিকাচাদের অটোগ্রাফ তো দেনই, পাশাপাশি এক গ্রুপের সঙ্গে দাঁড়িয়ে ছবিও তোলেন।

পন্তের এই কাণ্ডে স্বাভাবিকভাবেই সমর্থকদের মুখে একগাল হাসি ছিল। তবে সদ্যই ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয়েছে বিসিসিআইয়ের তরফে। তাই ভারতীয় দলের উপর একটা চাপ তো আছেই। সেই কথা মাথায় রেখে পন্তের এমন কাজ করাটা কতটা যুক্তিসঙ্গত, সেই নিয়ে কিন্তু প্রশ্ন উঠাটা খুবই স্বাভাবিক।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ট্রায়াল রান নিউ গড়িয়া-রুবি মেট্রোর! চালকের কেবিন থেকে কেমন লাগল? রইল ভিডিয়ো 'দোষীকে না ধরে…', সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতারিতে সরব অনুরাগ ঠাকুর বাড়িতে ঢুকে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে, 'ক্লোজ' ওসি সত্তরের দশকে দাপিয়ে কাজ, চলচ্চিত্রে অসামান্য অবদান, দাদাসাহেব ফালকে পেলেন মৌসুমী 'অল্পের জন্য রক্ষা'! মাঝ আকাশে দুর্যোগে পড়ল বিমান, ফ্লাইটের অন্দরে কী ঘটছিল? মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে করুন এগুলি দান, লক্ষ্মীর কৃপায় সকল ইচ্ছা হবে পূরণ নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি ‘কোনও অসৎ কাজ করিনি, তাই…,’ সকাল ১১টায় দিল্লিতে ইডির অফিসে হাজির হয়ে বললেন দেব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.