বাংলা নিউজ > ময়দান > Rishabh Pant car accident: BCCI দফতরে ভক্তদের ফোনের সুনামি, মালদ্বীপ থেকে পন্তের চিকিৎসকদের সঙ্গে কথা বললেন রোহিত

Rishabh Pant car accident: BCCI দফতরে ভক্তদের ফোনের সুনামি, মালদ্বীপ থেকে পন্তের চিকিৎসকদের সঙ্গে কথা বললেন রোহিত

পন্তের দ্রুত আরোগ্য কামনা করছে গোটা বিশ্ব।

গোটা ক্রিকেট বিশ্ব পন্তের জন্য প্রার্থনা করছে। তাঁর দ্রুত আরোগ্য চেয়ে বার্তা পাঠাচ্ছে। ভারত অধিনায়ক রোহিত শর্মা এখন মলদ্বীপে রয়েছেন। সেখান থেকেই তিনি পন্তের চিকিৎসার সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের সঙ্গে কথা বলেছেন।

শুক্রবার সকালে গাড়ি দুর্ঘটনায় কবলে পড়েন ভারতের উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত। পন্তের শারীরিক পরিস্থিতির কথা জানতে চেয়ে মুম্বইতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সদর দফতরে সারা দেশের ভক্তদের কাছ থেকে ক্রমাগত ফোন আসছে। ভক্তরা জানতে চাইছেন, পন্তের চোট গুরুতর কি না, তিনি কবে সেরে উঠবেন এবং ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম টেস্ট সিরিজ খেলতে পারবেন কিনা! তাদের কেউ কেউ জানতে চেয়েছেন, তিনি কোন হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার ভোরে দিল্লি-দেরাদুন হাইওয়েতে একটি রোড ডিভাইডারের সঙ্গে পন্তের গাড়ি ধাক্কা মারার পর, তাতে আগুন ধরে যায়। খারাপ ভাবে আহত হন ভারতের তারকা ব্যাটার। ২৫ বছরের পন্ত রুরকিতে যখন নিজের বাড়িতে যাচ্ছিলেন, তখন এই দুর্ঘটনা ঘটে। প্রথমে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর দেরাদুনের হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাঁর মাথায়, পিঠে, হাতে, পায়ে শরীরের বিভিন্ন জায়গাতে গুরুতর চোট লেগেছে। তবে এখন তাঁর অবস্থা স্থিতিশীল।

আরও পড়ুন: মস্তিস্ক এবং মেরুদণ্ডের MRI রিপোর্ট স্বস্তি দেবে পন্তকে

শুধু ভারত থেকে নয়, গোটা ক্রিকেট বিশ্ব পন্তের জন্য প্রার্থনা করছে। তাঁর দ্রুত আরোগ্য চেয়ে বার্তা পাঠাচ্ছে। ভারত অধিনায়ক রোহিত শর্মা এখন মলদ্বীপে রয়েছেন। সেখান থেকেই তিনি পন্তের চিকিৎসার সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের সঙ্গে কথা বলেছেন। আবার পন্তের দিল্লি ক্যাপিটালসের অধিনায়কের স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর নিতে অনেকেই তাঁর পরিবারের সদস্য এবং ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করেছিলেন।

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক এবং দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং টুইট করেছেন, ‘@RishabhPant17 -এর কথা ভাবছি। আশা করি তুমি সুস্থ হয়ে উঠবে এবং শীঘ্রই নিজের পায়ে মাঠে ফিরে আসবে।’

ইংল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো আবার লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন @RishabhPant17। দুর্ঘটনায় আহতদের দেখতে কখনও-ই ভালো লাগে না কিন্তু তিনি স্থিতিশীল এবং হাসপাতালে আছেন! আপাতত আমি মনে করি, এখন ওঁকে বিশ্রাম দেওয়া উচিত এবং ওঁর একান্তে সুস্থ হয়ে ওঠা জরুরি! #ঋষভপন্ত’

আরও পড়ুন: রক্তে মুখ ভেসে যাচ্ছিল, জামাকাপড় ছেঁড়া- পন্তকে উদ্ধারকারী জানালেন আসল ঘটনা

ভারতের উইকেটরক্ষক-ব্যাটসম্যান দীনেশ কার্তিক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছে পন্তের গোপনীয়তাকে সম্মান করার আবেদন জানিয়েছেন। এ ছাড়াও তিনি সকলকে অনুরোধ করেছেন, ‘দয়া করে ওঁর ব্যান্ডেজ করা আঘাতের ছবি শেয়ার করবেন না এবং ওকে ওর পরিবারকে একান্তে থাকতে দিন।’

পাকিস্তান থেকেও প্রার্থনা এসেছে। অলরাউন্ডার শোয়েব মালিক লিখেছেন, ‘এই মাত্র ভারতে ঋষভ পন্তের দুর্ঘটনার কথা জানতে পেরেছি। আপনার জন্য অনেক প্রার্থনা এবং শুভেচ্ছা পাঠানো হচ্ছে @RishabhPant17। আপনার দ্রুত আরোগ্য কামনা করি, শীঘ্রই সুস্থ হয়ে উঠুন ভাই... #ঋষভপন্ত’।

আফগানিস্তানের রশিদ খান থেকে শুরু করে পাকিস্তানের মহম্মদ হাফিজ, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি এবং শাদাব খানের মতো তারকারাও সোশ্যাল মিডিয়ায় পন্তের দ্রুত আরোগ্য কমানা করে তাঁদের শুভেচ্ছা পাঠিয়েছেন।

সম্প্রতি শ্রীলঙ্কার হোম সিরিজের জন্য ভারতের সাদা বলের দল থেকে বাদ পড়েছেন পন্ত। জানা গিয়েছে, তিনি দুবাই থেকে ফিরে একাই গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। কিছু সতীর্থকে নাকি তিনি বলেছিলেন যে, তিনি তাঁর পরিবারকে একটি সারপ্রাইজ দিতে চান এবং নতুন বছরটি তাঁর পরিবারের সঙ্গে কাটাতে চান। কিন্তু সেই সারপ্রাইজ আর দেওয়া হল না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.