বাংলা নিউজ > ময়দান > কখনও ডিগবাজ খাচ্ছেন, কখনও হাতে ভর দিয়ে হাঁটছেন, পন্তের জিমন্যাস্টিকে চোখ কপালে

কখনও ডিগবাজ খাচ্ছেন, কখনও হাতে ভর দিয়ে হাঁটছেন, পন্তের জিমন্যাস্টিকে চোখ কপালে

ঋষভ পন্তের টিম।

পন্ত মাত্র ৪ রানের জন্য মোহালিতে সেঞ্চুরি মিস করলেও, তিনি যা পারফরম্যান্স করেছেন, তাতে মুগ্ধ ক্রিকেট মহল।

একেবারে জিমন্যাস্টিক করা যাকে বলে। কখনও ডিগবাজি খেয়ে তাক লাগাচ্ছেন, কখনও পা উপর দিকে করে, হাতে ভর দিয়ে হাঁটছেন। পন্তের একের পর এক কেরামতি দেখে চোখ কপালে নেটিজেনদের। অনেকেই বলছেন, পন্ত কি ক্রিকেটার, না জিমন্যাস্ট?

পন্ত ইনস্টাগ্রাম স্টোরিতে দু'টি ভিডিয়ো শেয়ার করেছিলেন। একটিতে তাঁকে ডিগবাজি খেতে দেখা গিয়েছে। অন্যটি আরও অবাক করে দেওয়ার মতো। হাতে ভর দিয়ে দু'পা শূন্যে তুলে হেঁটে বেড়াচ্ছেন ভারতের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান। জিম সেশনের সময়ে তাঁর এমন ফিটনেসে মুগ্ধ ক্রিকেট মহলও।

ভিডিয়ো দেখতে এখানে ক্লিক করুন

পন্ত এখন ফুরফুরে মেজাজে রয়েছেন। মোহালি টেস্টে বেশ ভালো পারফরম্যান্স করেছেন তিনি। শ্রীলঙ্কাকে প্রথম টেস্টে বড় ব্যবধানে হারিয়ে আত্মবিশ্বাসী টিম ইন্ডিয়াও। পন্ত মাত্র ৪ রানের জন্য মোহালিতে সেঞ্চুরি মিস করলেও, পন্ত যা পারফরম্যান্স করেছেন, তাতে মুগ্ধ ক্রিকেট মহল। বিরাট কোহলির শততম টেস্টে ভারত এক ইনিংস এবং ২২২ রানে জয় পেয়েছে। পন্ত ৯৭ বলে ঝড়ো ৯৬ রানের ইনিংস খেলেছেন। সব মিলিয়েই খোশমেজাজে রয়েছেন ভারতের তারকা কিপার ব্যাটার।

১২ মার্চ থেকে বেঙ্গালুরুর চিন্নাস্বামীতে দ্বিতীয় টেস্ট শুরু হতে চলেছে। তার আগে ভারতীয় শিবিরে বসন্তের হাওয়া। এই টেস্টেও শ্রীলঙ্কাকে হারাতে পারলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ পয়েন্ট টেবলে ভালো জায়গায় পৌঁছতে পারবে ভারত।

বন্ধ করুন