বাংলা নিউজ > ময়দান > ‘মাস্ক কোথায়?’, হ্যারি কেনদের ম্যাচ দেখতে গিয়ে নেটিজেনদের রোষের মুখে ঋষভ পন্ত
ওয়েম্বলির গ্যালারিতে ঋষভ পন্ত। ছবি- টুইটার।
ওয়েম্বলির গ্যালারিতে ঋষভ পন্ত। ছবি- টুইটার।

‘মাস্ক কোথায়?’, হ্যারি কেনদের ম্যাচ দেখতে গিয়ে নেটিজেনদের রোষের মুখে ঋষভ পন্ত

  • বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ভারতীয় ক্রিকেটাররা বর্তমানে ছুটিতে রয়েছে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ শেষ হয়ে বেশ কিছুটা সময় কেটে গিয়েছে। ৪ অগস্ট ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শুরু হওয়ার আগে বেশ কিছুটা সময় রয়েছে। সেই কারণেই জৈব বলয়ের শক্ত আঁটুনি থেকে বিশ দিনের রেহাই দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেটারদের।

এই মুহূর্তে ইংল্যান্ডে ক্রিকেটের পাশাপাশি বসেছে ইউরোর আসর, শুরু হয়েছে উইম্বলডনও। তাই ফাঁকা সময়ে এই দুই মেগা টুর্নামেন্টে ভারতীয় ক্রিকেট তারকাদের দেখতে পাওয়ার সম্ভাবনা আগে থেকেই ছিল। সেইমতো জার্মানির বিরুদ্ধে ইংল্যান্ডের ঐতিহাসিক জয়ে গ্যালারিতে দেখা মিলল ঋষভ পন্তের। 

ওয়েম্বলি স্টেডিয়ামে বন্ধুদের সঙ্গে ম্যাচ দেখার অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভারতীয় উইকেটরক্ষক লেখেন, ‘ম্যাচ দেখে বেশ ভাল অভিজ্ঞতা হল।’ এরপরেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কোপের মুখে পড়তে হয় তরুণ ভারতীয় উইকেটকিপার-ব্যাটসম্যানকে। মাস্ক ছাড়া স্টেডিয়ামে দর্শকদের মধ্যে খেলা দেখতে যাওয়া থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে তাঁর হতাশাজনক পারফরম্যান্স, বাদ যায়নি কিছুই।

এক ব্যক্তি প্রশ্ন তোলেন, ‘করোনা কি শুধুমাত্র ভারতেই আছে? না আমাদের বাড়িতে থেকে, মাস্ক পড়ার কথা বলে বোকা বানানো হচ্ছে?’ তো আরেকজন লেখেন, ‘ইংল্যান্ড কি করোনামুক্ত হয়ে গিয়েছে? সাবধানে থেকো। ’ কেউ কেউ তো আবার চ্যাম্পিয়নিপে ব্যর্থতার কথা মনে করিয়ে দিয়ে তীব্র কটাক্ষ করেন পন্থকে।

বন্ধ করুন