বাংলা নিউজ > ময়দান > কুস্তির আখড়ায় নয়, ঋষভ পন্ত জিমেই দেখালেন পেশিশক্তি, দেখুন ভাইরাল ভিডিও
পেশিশক্তির প্রমাণ দিচ্ছেন ঋষভ পন্ত। ছবি- টুইটার।
পেশিশক্তির প্রমাণ দিচ্ছেন ঋষভ পন্ত। ছবি- টুইটার।

কুস্তির আখড়ায় নয়, ঋষভ পন্ত জিমেই দেখালেন পেশিশক্তি, দেখুন ভাইরাল ভিডিও

  • টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপারের ভিডিওটি আপ্লুত করে নেটিজেনদের।

খেলা থাক বা না-থাক, ঋষভ পন্তকে আটকে রাখা মুশকিল। টিম ইন্ডিয়ার তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যানকে রীতিমতো খোশমেজাজে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ভারতীয় স্কোয়াডে নির্বাচিত হয়েছেন ঋষভ। এই মুহূর্তে তিনি মুম্বইয়ে জাতীয় দলের সঙ্গে কোয়ারান্টাইনে রয়েছেন। যদিও কোয়ারান্টাইনে রয়েছেন মানে হোটেলরুমে বন্দি রয়েছেন পন্ত, এমনটা ভাবা ভুল হবে। বরং সোশ্যাল মিডিয়ায় তাঁর গতিবিধি দেখে বোঝা যায় যে, তিনি সতীর্থদের সঙ্গে রীতিমতো রসিকতায় মশগুল রয়েছেন।

ক'দিন আদেই পন্ত জিমে নিজের শারীরিক কসরতের একটি ভিডিও পোস্ট করেছিলেন, যেখানে তাঁকে হ্যান্ডস্ট্যান্ড অবস্থায় দেখা যায়। বলাবাহুল্য, ভিডিওটি অনুরাগীদের যরপরনাই আপ্লুত করে। এবার সোশ্যাল মিডিয়ায় পন্তের জিম সেশনের আরও একটি ভিডিও সামনে আসে, যেখানে অন্যভাবে ঋষভকে পেশিশক্তির প্রমাণ দিতে দেখা যাচ্ছে।

টিম ইন্ডিয়ার পারফর্ম্যান্স অ্যানালিস্ট হরিপ্রসাদ মোহনকে জিমে রীতিমতো কাঁধে তুলে নিতে দেখা যায় পন্তকে। অ্যানালিস্টের মাথা নীচের দিকে রেখে পন্ত এমনভাবে তাঁকে শূন্য তুলে ধরেন, যা দেখে ফ্রি-স্টাইল কুস্তির কথা মনে পড়ে যেতে বাধ্য।

পন্ত ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করার পর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুনের গতিতে ছড়িয়ে পড়তে থাকে।

বন্ধ করুন