বাংলা নিউজ > ময়দান > কোচের উষ্ণ অভ্যর্থনায় আবেগপ্রবণ পন্ত নিজেকে ‘বাজিগর’ বলছেন
কোচ রবি শাস্ত্রীর সঙ্গে পন্ত।
কোচ রবি শাস্ত্রীর সঙ্গে পন্ত।

কোচের উষ্ণ অভ্যর্থনায় আবেগপ্রবণ পন্ত নিজেকে ‘বাজিগর’ বলছেন

  • করোনা যুদ্ধে জয়ী হয়ে ২১ জুলাই ঋষভ পন্তের ভারতীয় দলে যোগ দেওয়ার জল্পনা ছিলই। সেই জল্পনাকেই সত্যি করে নিজের ১০ দিনের কোয়ারেন্টাইন পর্ব সম্পূর্ণ করে শুক্রবার ভারতীয় টিম হোটেলে দলের সঙ্গে যোগ দেন পন্ত।

করোনামুক্ত হয়ে শুক্রবারই ডারহ্যামে দলের সঙ্গে যোগ দিয়েছেন ঋষভ পন্ত। আর তাঁকে যে ভাবে স্বাগত জানিয়েছেন কোচ রবি শাস্ত্রী, তাতে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন ভারতের এই উইকেটকিপার ব্যাটসম্যান।

টুইটারে তিনটি ছবি পোস্ট করেছেন ঋষভ। সেখানে তাঁকে লাল ফুলের মালা গলায় পরে থাকতে দেখা গিয়েছে। সেই সঙ্গে রবি শাস্ত্রী এবং টিমের বাকি সদস্যদের সঙ্গে পোজ দিতেও দেখা গিয়েছে। এই পোস্টের সঙ্গে পন্ত লিখেছেন, ‘হারের পর যে জয় আসে, এবং সেই জয় যে পায়, তাকেই বাজিগর বলে। ফিরে এসে রোমাঞ্চ অনুভব করছি। এ ভাবে স্বাগত জানানোর জন্য রবি শাস্ত্রীকে ধন্যবাদ।’

রিপোর্ট অনুযায়ী, করোনা যুদ্ধে জয়ী হয়ে ২১ জুলাই ঋষভ পন্তের ভারতীয় দলে যোগ দেওয়ার জল্পনা ছিলই। সেই জল্পনাকেই সত্যি করে নিজের ১০ দিনের কোয়ারেন্টাইন পর্ব সম্পূর্ণ করে শুক্রবার ভারতীয় টিম হোটেলে দলের সঙ্গে যোগ দেন পন্ত।

৮ জুলাই ঋষভ পন্ত করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার পরে লন্ডনে এক আত্মীয়ের বাড়িতে তিনি কোয়ারেন্টাইন পর্ব কাটান। এ দিকে পন্তের পর করোনায় আক্রান্ত হন থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানী। তাঁর সংস্পর্শে আসার জন্য ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ, এবং বোলিং কোচ ভরত অরুণকেও আইসোলেশনে থাকতে হয়েেছিল।

বন্ধ করুন