বাংলা নিউজ > ময়দান > পূজারা বল ছাড়লেন, কোহলি ডিফেন্স করলেন, শুধু পন্ত টেস্টের প্রস্তুতি সারলেন স্টেপ-আউট করে ছক্কা হাঁকিয়ে, দেখুন ভিডিও
ছক্কা হাঁকাচ্ছেন পন্ত। ছবি- ক্রিনগ্র্যাব।
ছক্কা হাঁকাচ্ছেন পন্ত। ছবি- ক্রিনগ্র্যাব।

পূজারা বল ছাড়লেন, কোহলি ডিফেন্স করলেন, শুধু পন্ত টেস্টের প্রস্তুতি সারলেন স্টেপ-আউট করে ছক্কা হাঁকিয়ে, দেখুন ভিডিও

  • বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে সাউদাম্পটনেই নিজেদের মধ্য প্রস্তুতি ম্যাচে মাঠে নামে টিম ইন্ডিয়া।

বিরাট কোহলির ক্লাসিক শট। চেতেশ্বর পূজারার বল ছেড়ে দেওয়া। গিল-রাহানেরা টেস্টের প্রস্তুতি সারলেন রক্ষণাত্মক মেজাজেই। শুধু ঋষভ পন্ত বদলাতে পারলেন না নিজেকে। তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি সারলেন স্টেপ-আউট করে ছক্কা হাঁকিয়ে।

টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে অন্য কোনও দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ ছিল না টিম ইন্ডিয়ার সামনে। তাই সাউদাম্পটনে নিজেদের মধ্যেই দু'টি দলে ভাগ হয়ে অনুশীলন ম্যাচে মাঠে নামেন কোহলিরা।

বিসিসিআই প্র্যাকটিস ম্যাচের বিভিন্ন মুহূর্তের ছবির সঙ্গে একটি ভিডিও পোস্ট করে সোশ্যল মিডিয়ায়। ৪৭ সেকন্ডের ভিডিওটি দেখেই বোঝা যায় টিম ইন্ডিয়ার কোন তারকা কেমন মেজাজে মাঠে নামেন।

কোহলিকে কখনও সলিড ডিফেন্স করতে দেখা যায়। কখনও আবার ক্লাসিক শট খেলতে। পূজারা পরিচিত মেজাজে অফ-স্টাম্পের বাইরের বল ছেড়ে দেন। শুভমন গিল, অজিঙ্কা রাহানেরা ব্যাটের ফেস নীচের দিকে রেখে মাঠিতে শট খেলার চেষ্টা করেন।

প্রায় সকলকেই টেস্টের উপযোগী রক্ষণাত্মক মেজাজে ব্যাট করতে দেখা যায়। ব্যতিক্রম শুধু ঋষভ পন্ত। টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান ছিলেন নিজের মেজাজেই। তাঁকে টেস্টের প্রস্তুতি সারতে দেখা যায় স্টেপ-আউট করে ছক্কা মেরে।

বন্ধ করুন