বাংলা নিউজ > ময়দান > Pant fails in IND vs NZ match: ১৩ বলে ৬ রানে আউট, লজ্জার নজির পন্তের! আরও খারাপ রেকর্ড ছিল ডি'ভিলিয়ার্সের

Pant fails in IND vs NZ match: ১৩ বলে ৬ রানে আউট, লজ্জার নজির পন্তের! আরও খারাপ রেকর্ড ছিল ডি'ভিলিয়ার্সের

এবি ডি'ভিলিয়ার্স এবং ঋষভ পন্ত। (ছবি সৌজন্যে, গেটি ইমেজস)

Pant fails in IND vs NZ match: নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১৩ বলে মাত্র ছয় রান করে আউট হয়ে যান ঋষভ পন্ত। একটি চার মারেন। স্ট্রাইক রেট ছিল ৪৬.১৫। যতক্ষণ ক্রিজে ছিলেন, ততক্ষণ একেবারেই ছন্দে ছিলেন বলে মনে হয়নি।

অস্বস্তিকর নজিরের মুখে পড়তে হল ঋষভ পন্তকে। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৫৫ ইনিংসের পর সর্বনিম্ন ব্যাটিং (প্রথম ছয়ে ব্যাট করা) গড়ের তালিকায় দুই নম্বরে থাকলেন ভারতীয় তারকা। তবে পন্তকে চাঙ্গা করতে পারে একটাই পরিসংখ্যান। আপাতত পন্ত যে জায়গায় আছেন, তার থেকেও খারাপ জায়গায় ছিলেন এবি ডি'ভিলিয়ার্স।

রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১৩ বলে মাত্র ছয় রান করে আউট হয়ে যান পন্ত। একটি চার মারেন। স্ট্রাইক রেট ছিল ৪৬.১৫। যতক্ষণ ক্রিজে ছিলেন, ততক্ষণ একেবারেই ছন্দে ছিলেন বলে মনে হয়নি। শুধুমাত্র দ্বিতীয় বলে চার মারার সময় পুরনো পন্তের ঝলক দেখা যায়। কিন্তু তারপর সেভাবে ব্যাটের সঙ্গে বল ঠেকাতে পারছিলেন না। বড় শট মারতে যাচ্ছিলেন। তবে লাভ হচ্ছিল না। যে বলে আউট হন, সেটাও জোরে মারতে যান। ডিপ থার্ডের দিকে দৌড়ে ভালো ক্যাচ নেন টিম সাউদি।

আরও পড়ুন: IND vs NZ Live Updates: শুরুতেই ধাক্কা খেল নিউজিল্যান্ড, দ্বিতীয় বলেই আউট ফিন অ্যালেন

সেই ইনিংসের পর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে রীতিমতো অস্বস্তির নজির গড়েন পন্ত। পরিসংখ্যান অনুযায়ী, কেরিয়ারের প্রথম ৫৫ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ইনিংসে পন্তের ব্যাটিং গড় ২২.৭। যা প্রথম ছয়ে ব্যাট করতে নামা খেলোয়াড়দের মধ্যে দ্বিতীয় সর্বনিম্ন। পন্তের থেকেও খারাপ গড় ছিল দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার এবিডির। তাঁর গড় ছিল ২১.৯।

আরও পড়ুন: NZ Vs Ind Where to Watch: DD Sports-এ দেখাচ্ছে NZ Vs Ind টি২০ ম্যাচ, তবে আপনি টিভিতে দেখতে পাচ্ছেন না কেন?

তবে শুধু পন্ত নন, রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে সূর্যকুমার যাদব ছাড়া বাকি ভারতীয় ব্যাটাররা ব্যর্থ হয়েছেন। সূর্য একাই ৫১ বলে অপরাজিত ১১১ রান করেছেন। ১১ টি চার এবং সাতটি ছক্কা মারেন। স্ট্রাইক রেট ছিল ২১৭.৬৪। বাকিরা ৬৯ বলে ৬৯ রান করেছেন। ১১ রান অতিরিক্ত হয়েছে। তার ফলে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটে ১৯১ রান তুলেছে ভারত। তাছাড়া ৩১ বলে ৩৬ রান করেন ইশান কিষান। নয় বলে ১৩ রান করেন শ্রেয়স আইয়ার। হার্দিক পান্ডিয়ার অবদান ছিল ১৩ বলে ১৩ রান। দীপক হুডা এবং ওয়াশিংটন সুন্দর প্রথম বলেই আউট হয়ে যান। এক বলে এক রান করেন ভুবনেশ্বর কুমার।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.