বাংলা নিউজ > ময়দান > ও একজন যোদ্ধা, শক্ত মনের মানুষ- পন্তের মুম্বইয়ে আসার আগে বিশেষ বার্তা কিং খানের

ও একজন যোদ্ধা, শক্ত মনের মানুষ- পন্তের মুম্বইয়ে আসার আগে বিশেষ বার্তা কিং খানের

শাহরুখ খান এবং ঋষভ পন্ত।

মুম্বইয়ের হাসপাতালেই হবে পন্তের হাঁটুর লিগামেন্টের অস্ত্রোপচার। ওষুধে তেমন কাজ না হওয়ায় পন্তের অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রয়োজনে যুক্তরাজ্য বা মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়া হতে পারে ঋষভ পন্তকে।

বলিউড অভিনেতা শাহরুখ খান বুধবার ক্রিকেটার ঋষভ পন্তের দ্রুত আরোগ্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। টুইটারে #AskSRK সেশন চলাকালীন, একজন ভক্ত শাহরুখকে বলেছিলেন, ‘অনুগ্রহ করে ঋষভ পন্তকে তাঁর দ্রুত আরোগ্যের জন্য শুভেচ্ছা পাঠান।’ যার জবাবে কিং খান বলেন, ‘ও শীঘ্রই সুস্থ হয়ে উঠবে। ও একজন যোদ্ধা এবং খুব শক্ত মনের মানুষ।’

প্রসঙ্গত, নিজের মাকে সারপ্রাইজ দেবেন বলে ৩০ ডিসেম্বর নিজে গাড়ি চালিয়ে দিল্লি থেকে রুরকি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন পন্ত। রুরকির কাছে তাঁর গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে এবং তাতে আগুন ধরে যায়। কোনও মতে রক্ষা পান পন্ত। তবে তাঁর শরীরের বহু জায়গায় গুরুতর চোট লাগে। প্রথমে পন্তকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে দেরাদুনে নিয়ে যাওয়া হয়। পন্ত দেরাদুনের ম্যাক্স হাসপাতালে এতদিন চিকিৎসাধীন ছিলেন। এখন তাঁকে মুম্বইয়ে স্থানান্তরিত করা হয়েছে।

আরও পড়ুন: ওর শট নির্বাচন আমাকে হতাশ করে- সঞ্জুর বড় সমর্থক গাভাসকারও এ বার বিরক্তি উগরালেন

মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইন্সস্টিটিউটে পন্তের পরবর্তী চিকিৎসা চলবে। এই হাসপাতালেই হবে তাঁর হাঁটুর লিগামেন্টের অস্ত্রোপচার। ওষুধে তেমন কাজ না হওয়ায় পন্তের অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রয়োজনে যুক্তরাজ্য বা মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়া হতে পারে ঋষভ পন্তকে।

তবে আপাতত মুম্বইয়েই তাঁর চিকিৎসা চলবে। হাসপাতালের সেন্টার ফর স্পোর্টস মেডিসিনের প্রধান এবং অর্থোস্কোপি অ্যান্ড সোল্ডার সার্ভিসের ডিরেক্টর দিনশ পার্দিওয়ালার নেতৃত্বে পন্তের চিকিৎসা হবে বলে জানানো হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে। তারকা কিপারের চিকিৎসা কী ভাবে হবে, সে সব কিছুই ঠিক করছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিক্যাল টিমের সদস্যরা।

আরও পড়ুন: রোহিত, কোহলিদের পাকাপাকি বাদ দিলে হার্দিককেই তো অধিনায়ক করতে হবে, সাফ কথা গম্ভীরের

বুধবার দেরাদুনের ম্যাক্স হাসপাতাল থেকে পুরো সাদা চাদের ঢেকে পন্তকে বের করা হয়। এয়ার অ্যাম্বুল্যান্সে করে মুম্বইয়ে নিয়ে যাওয়া হয় পন্তকে। অ্যাম্বুল্যান্সে নিয়ে যাওয়ার সময়ে পন্তের ছবি বাইরে এসেছে। পুরো সাদা চাদরে ঢাকা থাকায় তারকা কিপারের মুখ দেখা যায়নি। পন্তের সঙ্গে ছিলেন তাঁর মা সরোজ পন্ত। তিনি অ্যাম্বুল্যান্সে পন্তের পাশেই ছিলেন।

এ দিকে বিসিসিআইয়ের এক কর্মী পিটিটিআই-কে বলেছেন যে, পন্ত প্রতিযোগীতামূলক থেকে দীর্ঘ দিনের জন্য ছিটকে গিয়েছেন। এবং সম্ভবত ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ মিস করবেন। এমন কী একাধিক প্রতিবেদন এ কথাও বলা হচ্ছে, ২০২৩ আইপিএলও মিস করতে পারেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার?

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.