বাংলা নিউজ > ময়দান > ক্রাচ হাতে পুলে হাঁটছেন পন্ত, কতটা সুস্থ হয়ে উঠেছেন, মিলল বড়সড় আপডেট- ভিডিয়ো

ক্রাচ হাতে পুলে হাঁটছেন পন্ত, কতটা সুস্থ হয়ে উঠেছেন, মিলল বড়সড় আপডেট- ভিডিয়ো

পুলের জলে নেমে হাঁটছেন পন্ত। ছবি- টুইটার।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের নিজের শারীরিক পরিস্থিতির আপডেট দিলেন ঋষভ পন্ত।

গাড়ি দুর্ঘটনায় আহত হওয়ার পরে ক্রাচ নিয়ে নিজের হাঁটার ছবি পোস্ট করেছিলেন ঋষভ পন্ত। আশ্বস্ত হয়েছিলেন অনুরাগীরা। ভারতীয় ক্রিকেটমহলের সেই স্বস্তি আরও বাড়ল তরুণ উইকেটকিপারের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে।

আহত হয়ে হাসপাতালে ভরতি হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার নিজের শারীরিক পরিস্থিতির আপডেট দিয়েছেন পন্ত। তবে এই প্রথমবার ভিডিয়ো পোস্ট করে জানান দিলেন, কতটা সেরে উঠেছেন তিনি।

বুধবার ইনস্টাগ্রাম ও টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন ঋষভ পন্ত। তাঁকে একহাতে ক্রাচ নিয়ে পুলের জলে নেমে হাঁটতে দেখা যাচ্ছে ভিডিয়োয়। পায়ের শক্তি কতটা ফিরে এসেছে, তা বোঝা যায় এই ভিডিয়োতেই। স্বাভাবিকভাবেই পন্ত দ্রুত সেরে উঠছেন দেখে খুশি অনুরাগীরা।

ঋষভের এই পোস্টের প্রতিক্রিয়া দেন রবি শাস্ত্রী ও সূর্যকুমার যাদব। বিসিসিআই রিটুইটে পন্তের আরও শক্তিশালী হয়ে ওঠার প্রার্থনা করে।

আরও পড়ুন:- WPL 2023: চিকনি চামেলিতে নেচে ঝড় তুললেন জেমিমারা, গাইলেন টিম অ্যানথেম, দেখুন দিল্লিওয়ালিদের হুল্লোড়ের ভিডিয়ো

ঋষভ পন্ত তিন ফর্ম্যাটেই ভারতের হয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা নিতেন। গত ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনার পর থেকে আপাতত মাঠের বাইরে রয়েছেন তিনি। ফিট হয়ে কবে মাঠে ফিরবেন, সেবিষয়ে এখনই নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে। আইপিএল খেলতে পারবেন না। ভারতের বিশ্বকাপ ভাবনা থেকেও সম্ভবত ছিটকে গিয়েছেন ঋষভ।

আরও পড়ুন:- ভাইরাল তামিল গানে ক্রিকেটের তড়কা, নাচের তালে ওপেনার বনাম ফিনিশারের লড়াই গাভাসকর-কার্তিকের: ভিডিয়ো

ঝোড়ো ব্যাটিংয়ের জন্য পন্তকে প্রাথমিকভাবে সীমিত ওভারের ক্রিকেটের উপযোগী বলে মনে করা হতো। তবে ক্রিকেটপ্রেমীদের চমকে দিয়ে পন্ত টেস্টেও নিজেকে প্রতিষ্ঠিত করেন। বরং টেস্টেই বেশি কার্যকরী প্রমাণিত হন ঋষভ।

সদ্য সমাপ্ত বর্ডার-গাভাসকর ট্রফিতে একাধিকবার পন্তের অনুপস্থিতির কথা উল্লেখ করেন ধারাভাষ্যকাররা। শাস্ত্রী-গাভাসকররা মনে করেন যে, পন্ত থাকলে ভারতীয় দল বাড়তি সুবিধা পেত সিরিজে। কেননা উইকেটের পিছনে বিস্তর ভুলভ্রান্তি করেন কেএস ভরত। ব্যাট হাতে পন্তের খামতি পূরণ করা অবশ্য কোনওভাবেই সম্ভব ছিল না ভরতের পক্ষে। অতটা কেউ আশাও কেরননি। তবে সিরিজের শুরুর দিকে ব্যাট হাতে দলের পারফর্ম্যান্সে বিশেষ অবদান রাখতে পারেননি ভরত। একসময় তো তাঁকে বসিয়ে ইশান কিষাণকে মাঠে নামানোর দাবিও তুলেছিলেন সমালোচকরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা শুক্রের মেষে গমন, এই রাশির বাড়বে মানসিক চাপ, হতে পারে স্বাস্থ্যের অবনতি সানি লিওনের এই কথা শুনলে খুশি হবেন সব পুরুষ, চটতে পারেন মহিলারা! বিশ্বের সবচেয়ে দামি ৫ ব্যাগ কোনগুলি জানেন, কী দিয়েই বা তৈরি, জানলে অবাক হবেন 'মক পোল'-এ VVPAT থেকে বের হল BJP-র 'অতিরিক্ত' স্লিপ! EC-কে কড়া বার্তা SC-র কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা তৃণমূল ছাড়লেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত বিভাস অধিকারী, বানালেন নতুন দল ভোট প্রক্রিয়ায় হস্তক্ষেপের অভিযোগ, রাজ্যপালের বিরুদ্ধে নির্বাচন কমিশনে গেল TMC

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.