বান্ধবী ইশার সঙ্গে ঋষভ পন্থ
বান্ধবী ইশার সঙ্গে ঋষভ পন্থ

বরফের দেশে গার্লফ্রেন্ডের সঙ্গে ছুটি কাটাচ্ছেন ঋষভ পন্থ

  • গার্লফ্রেন্ড ইশা নেগির সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করলেন ভারতীয় ক্রিকেট তারকা ঋষভ পন্থ।
  • বরফ সাদা চাদরে মোড়া নৈর্গসিক পরিবেশে বান্ধবীকে আলিঙ্গন করে ছবি পোস্ট করলেন ঋষভ, ক্যাপশনে লিখেছেন-‘আমি নিজেকে বেশি ভালোবাসি যখন তুমি সঙ্গে থাকো’।

নতুন বছরে প্রেমের জোয়ারে ভাসছে টিম ইন্ডিয়া! হার্দিক পাণ্ডিয়া সদ্যই এনগেজমেন্ট সেরেছেন বান্ধবী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে। এবার গার্লফ্রেন্ড ইশা নেগির সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করলেন ভারতীয় ক্রিকেট তারকা ঋষভ পন্থ।


বরফ সাদা চাদরে মোড়া নৈর্গসিক পরিবেশে বান্ধবীকে আলিঙ্গন করে ছবি পোস্ট করলেন ঋষভ, ক্যাপশনে লিখেছেন-‘আমি নিজেকে বেশি ভালোবাসি যখন তুমি সঙ্গে থাকো’। ছবির সঙ্গে একটি হার্ট ইমোজিও শেয়ার করেছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।



রবিবার গুয়াহাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামছে টিম ইন্ডিয়া। সেখানে প্রথম একাদশে থাকবেন ঋষভ পন্থও। তবে নতুন বছরের আনন্দটা বান্ধবীর সঙ্গেই ভাগ করে নিলেন ঋষভ। ইশাও দুজনের রোম্যান্টিক ভ্যাকেশনের একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘একসঙ্গে পাঁচ বছর.. আকাশছোঁয়া ভালোবাসি তোমায় বাবি’।



গত বছর জানুয়ারি মাসে পন্থ বান্ধবী ইশা নেগির সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন ভক্তদের সঙ্গে। ইশার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘আমি তোমাকে খুশি রাখতে চাই কারণ তুমি আমার খুশির কারণ’।

ইশার ইন্সটাগ্রাম বায়োতে লেখা রয়েছে, ব্যবসায়ী এবং ইন্টেরিয়র ডিজাইনার।

ভারতীয় ক্রিকেট দল মহেন্দ্র সিং ধোনির উত্তরসূরী হিসাবেই ধরা হয় পন্থকে। তবে সাম্প্রতিক সময়ে খারাপ পারফর্মেন্সের ক্রিকেট ভক্তদের চক্ষুশূল হয়েছেন ঋষভ। প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ জানিয়েছেন 'ঋষভকে নিজের কিপিং স্কিলকে আরও উন্নত করতে হবে, তাঁর জন্য বিশেষজ্ঞদের থেকে প্রশিক্ষণ নেবেন ঋষভ’।

বন্ধ করুন