বাংলা নিউজ > ময়দান > Pant thanks his 2 rescuers: হাসিমুখে মা, বেডের পাশেই পন্তকে বাঁচানো ২ 'হিরো', ছবি দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ ঋষভের

Pant thanks his 2 rescuers: হাসিমুখে মা, বেডের পাশেই পন্তকে বাঁচানো ২ 'হিরো', ছবি দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ ঋষভের

দুই ‘হিরো’-র ছবি পোস্ট ঋষভ পন্তের। (ছবি সৌজন্যে, টুইটার @RishabhPant17)

Pant thanks his 2 rescuers: মা ও দুই ‘হিরো’-র ছবি পোস্ট করেন ঋষভ পন্ত। সেইসঙ্গে ভারতীয় তারকা বলেন, ‘ব্যক্তিগতভাবে হয়ত আমি সবাইকে ধন্যবাদ জানাতে পারছি না। কিন্তু এই দুই হিরোকে অবশ্যই কৃতজ্ঞতা জানাতে চাই আমি।

বেডের কাছেই হাসিমুখে দাঁড়িয়ে মা। ঠিক পাশে দাঁড়িয়ে দুই ‘হিরো’। সেই ‘হিরো’-কে আন্তরিকভাবে কৃতজ্ঞ জানালেন ভারতীয় দলের তারকা উইকেটকিপার ঋষভ পন্ত। যে দুই ‘হিরো’ দুর্ঘটনার পর পন্তকে বাঁচিয়েছিলেন।

সোমবার টুইটারে মা ও দুই ‘হিরো’-র ছবি পোস্ট করেন পন্ত। সেইসঙ্গে ভারতীয় তারকা বলেন, ‘ব্যক্তিগতভাবে হয়ত আমি সবাইকে ধন্যবাদ জানাতে পারছি না। কিন্তু এই দুই হিরোকে অবশ্যই কৃতজ্ঞতা জানাতে চাই আমি। যাঁরা আমার দুর্ঘটনার সময় সাহায্য করেছিলেন। আমি যাতে সুরক্ষিতভাবে হাসপাতালে পৌঁছে যাই, তা নিশ্চিত করেছিলাম। রজত কুমার এবং নিশু কুমার, ধন্যবাদ। আমি আপনাদের কাছে চিরকাল কৃতজ্ঞ এবং ঋণী থাকব।’

পন্তে যে ছবি পোস্ট করেন, তা সম্ভবত দেরাদুনের বেসরকারি হাসপাতালে তোলা হয়েছিল। তাতে পন্তের মুখ দেখা না গেলেও ভারতীয় তারকা উইকেটকিপারের হাত দেখা গিয়েছে। হাতে ব্যান্ডেজ করা আছে। ঠিক তাঁর পাশেই দাঁড়িয়েছিলেন দুই ‘হিরো’ রজত এবং নিশু। একেবারেই পাশেই দাঁড়িয়েছিলেন পন্তের মা।

আরও পড়ুন: Pant's first reaction after accident: 'মাঠে সকলকে দেখতে মুখিয়ে আছি', দুর্ঘটনার ১৭ দিন পর প্রথমবার মুখ খুললেন পন্ত

পন্তের ভয়াবহ দুর্ঘটনা

গত বছরের ৩০ ডিসেম্বর উত্তরাখণ্ডে নিজের বাড়ি ফেরার পথে রুরকিতে দুর্ঘটনার মুখে পড়েন পন্ত। যিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সেইসময় তাঁকে উদ্ধার করেছিলেন হরিয়ানা পরিবহণ সংস্থার বাসের চালক এবং কন্ডাক্টর। তাঁদের সৌজন্যেই সেই ভয়াবহ দুর্ঘটনার পরও বারতজোরে রক্ষা পান পন্ত। দ্রুত ভারতীয় তারকাকে রুরকির স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরবর্তীতে দেরাদুনের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল তাঁকে। শেষপর্যন্ত তাঁকে মুম্বইয়ে উড়িয়ে আনা হয়েছে।

সেই দুর্ঘটনার পর ‘হিন্দুস্তান টাইমস’-এ পন্তের ‘হিরো’-রা বলেছিলেন, ‘ভোর ৫ টা ২০ মিনিটে গুরুকল নরসানের কাছে উলটো দিক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা একটি গাড়ি আসতে দেখেছিলাম। যা একটি ডিভাইডারে ধাক্কা মেরে উড়ে গিয়েছিল। পালটি খেতে-খেতে কিছুটা দূরে গিয়ে গাড়িটি দাঁড়িয়ে গিয়েছিল। আমরা দ্রুত বাস দাঁড়িয়ে করিয়ে রাস্তার দিকে ছুটে গিয়েছিলাম।’ উল্লেখ্য, ওই বাসচালক জানিয়েছিলেন যে পন্ত যে ভারতীয় দলের তারকা ক্রিকেটার, সেটা জানতেন না তিনি। পন্তকে চিনতেন না তিনি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.