বাংলা নিউজ > ময়দান > রাত সাড়ে তিনটের সময়ে কোচের বাড়িতে হাজির হয়েছিলেন ঋষভ পন্ত, কেন জানেন?
ছোটবেলার কোচ তারক সিনহার সঙ্গে পন্ত।
ছোটবেলার কোচ তারক সিনহার সঙ্গে পন্ত।

রাত সাড়ে তিনটের সময়ে কোচের বাড়িতে হাজির হয়েছিলেন ঋষভ পন্ত, কেন জানেন?

  • ঋষভ পন্তের বাড়ি থেকে তাঁর কোচ তারকা সিনহার বাড়ি গাড়িতে প্রায় এক ঘণ্টার রাস্তা। তাতেও রাত সাড়ে তিনটের সময়ে কোচের বাড়ি হাজির হয়ে গিয়েছিলেন তিনি।

ঋষভ পন্তের ছোটবেলার কোচ তারক সিনহা একবার তাঁর উপর কোনও একটি কারণে খুব রেগে গিয়েছিলেন। সে সময় তারকা সিনহার ক্লাব সনেটে নেট প্র্যাক্টিস  করতেন পন্ত। সেই ক্লাবটি দক্ষিণ দিল্লিতে ছিল।

কোচ তাঁর উপর রেগে থাকায় নাকি গোটা রাত ঘুমোতে পারেননি ঋষভ পন্ত। রাত সাড়ে তিনটের সময়ে কোচের বাড়ি হাজির হয়ে গিয়েছিলেন তিনি। পন্তের বাড়ি থেকে তাঁর কোচ তারকা সিনহার বাড়ি গাড়িতে প্রায় এক ঘণ্টার রাস্তা। শুধুমাত্র ক্ষমা চাইবার জন্য অত রাতে কোচের বাড়ির পৌঁছে গিয়েছিলেন পন্ত। এমনটাই জানিয়েছেন তারকা সিনহা নিজে।

ঋষভ পন্তের কোচ বলছিলেন, ‘আমি এক বার ওর উপর খুব বিরক্ত হয়েছিলাম। মনটাও খারাপ হয়েছিল। তখন আমার ক্লাব সনেটে ও প্র্যাক্টিস করতে আসত। যেটা দক্ষিণ দিল্লিতে ছিল। এই ঘটনার জন্য ও গোটা রাত ঘুমোতে পারেনি। রাত সাড়ে তিনটের সময়ে আমার বাড়ি এসে দরজার ধাক্কিয়েছিল। আমি বৈশালিতে থাকতাম। যেটা ওর বাড়ি থেকে গাড়িতে প্রায় এক ঘণ্টার রাস্তা। আমি অবাক হয়ে জিজ্ঞেস করেছিলাম, কেন এমনটা ও করেছে। ও বলেছিল, আমার কাছে ক্ষমা চাইতে এসেছে। কারণ ও আমাকে মনমরা হয়ে দেখতে চায় না।’

এর সঙ্গেই তারক সিনহা যোগ করেছেন, ‘এই ঘটনায় আমার মন যেমন ছুঁয়ে গিয়েছিল, তেমনই এত রাতে ও আমার বাড়িতে আসায় খুব অস্থিরও হয়ে পড়েছিলাম। আর আমার পরিবারের লোকেরা উল্টে আমার উপরেই খুব রেগে গিয়েছিল। আমি ওই বাচ্চা ছেলেটার উপর কঠোর মনোভাব দেখানোয়।’

সেই পন্তই এখন জাতীয় দলের জার্সিতে ৭০টির বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেলেছেন। ২,৪০০ রান করে ফেলেছেন। অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিরুদ্ধে ভারকে সিরিজ জিততে সাহায্য করেছেন। শ্রেয়স আইয়ারের জায়গায় আইপিএলের দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়ে নজর কেড়েছেন। তাঁর সাফল্যে উচ্ছ্বসিত পন্তের ছেলেবেলার কোচ তারক সিনহা।

বন্ধ করুন