বাংলা নিউজ > ময়দান > ব্যাটে-বলে দুরন্ত রিয়ান, মুস্তাক আলিতে প্রথম হার বাংলার

ব্যাটে-বলে দুরন্ত রিয়ান, মুস্তাক আলিতে প্রথম হার বাংলার

মুস্তাক আলিতে দুরন্ত ছন্দে রাজস্থান রয়্যালসের রিয়ান পরাগ। ছবি- বিসিসিআই।

শেষ তিন ওভারে ৫ উইকেট হারিয়ে ম্যাচ খুইয়ে বসেন অনুষ্টুপরা।

ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম্যান্স রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল খেলা রিয়ান পরাগের। ক্যাপ্টেনের অল-রাউন্ড পারফর্ম্যান্সে ভর করে চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বাংলাকে ১৩ রানে পরাজিত করে অসম। টুর্নামেন্টে পরপর তিন ম্যাচে জয় তুলে নেওয়ার পর প্রথম হারের স্বাদ পেলেন অনুষ্টুপ মজুমদাররা।

ইডেনে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে অসম। নির্ধারিত ২০ ওভারে তারা ৫ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে। রিয়ান ৫৪ বলে ৭৭ রান করে অপরাজিত থাকেন। তিনি ৫টি চার ও ৫টি ছক্কা মারেন। এছাড়া দীনেশ দাস ৩৪, পল্লবকুমার দাস ২০ ও এরিক রায় অপরাজিত ১৯ রান করেন।

চলতি মুস্তাক আলিতে দুরন্ত ফর্মে রয়েছেন রিয়ান। হায়দরাবাদের বিরুদ্ধে তিনি অপরাজিত ৫১ রান করার পাশাপাশি ১টি উইকেট নেন। তামিলনাড়ুর বিরুদ্ধে করেন ২৪ রান। ঝাড়খণ্ডের বিরুদ্ধে ৬৭ রানের নজরকাড়া ইনিংস খেলেন। বাংলার বিরুদ্ধে হাফ-সেঞ্চুরি করা ছাড়াও বল হাতে ২৮ রানের বিনিময়ে ২টি উইকেটও নেন তিনি।

বাংলার হয়ে ইশান পোড়েল ২টি এবং শাহবাজ আহমেদ, মুকেশ কুমার ও ঋত্ত্বিক চট্টোপাধ্যায় ১টি করে উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে বাংলা একসময় জয়ের পথ চওড়া করে ফেলে। তবে শেষ তিন ওভারে ছবিটা বদলে যায়। ১৭ ওভারে বাংলার স্কোর ছিল ৩ উইকেটে ১২৯। সুতরাং শেষ তিন ওভারে ২৯ রান দরকার ছিল অনুষ্টুপদের। হাতে ছিল ৭ উইকেট। সেখান থেকে বাংলা তাদের ইনিংস শেষ করে ৮ উইকেটে ১৪৪ রানে।

১৮তম ওভারে প্রীতম দাস ৭ রান খরচ করে আউট করেন শাহবাজ আহমেদ (১৩) ও শুভঙ্কর বলকে (৫)। ১৯তম ওভারে রজ্জকউদ্দিন আহমেদ মাত্র ২ রান খরচ করেন। তুলে নেন আকাশ দীপের (০) উইকেট। এছাড়া সেই ওভারেই রান-আউট হন ঋত্ত্বিক (০)। শেষ ওভারে প্রয়োজন ছিল ২০ রান। প্রীতম মাত্র ৬ রান খরচ করে ফেরত পাঠান প্রয়াস রায়বর্মণকে (২০)।

অনুষ্টুপ অপরাজিত থাকেন দলের হয়ে সর্বোচ্চ ৪৮ রান করে। ৪৭ বলের ইনিংসে তিনি ৪টি চার মারেন। মনোজ তিওয়ারি করেন ২২ বলে ৩৩ রান। শ্রীবত্স ১৬ ও বিবেক সিং ২১ রান করে আউট হন। প্রীতম ৩টি উইকেট নেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চার বছর পর! ওড়িশা সচিবালয়ের দরজা খুলল সাংবাদিকদের জন্য, নিষেধ করেছিল নবীন সরকার 'ডুবে আছি', শুভশ্রীকে ট্যাগ করে কেন এমন লিখলেন! রাজের পোস্ট ঘিরে রহস্য… ফাসিবাদের চরম, রাজভবনে ঢুকতে বাধা পেয়ে বললেন শুভেন্দু, রিপোর্ট তলব রাজ্যপালের T20I-তে ভারতের হয়ে সব থেকে বেশি উইকেট, বুমরাহকে টপকে সেরা তিনে হার্দিক বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ ইতালি যাবেন মোদী, মার্কিন প্রেসিডেন্ট বাইডেনের সঙ্গে হতে পারে বৈঠক ব্যর্থ হল আকাশ দীপের লড়াই, ক্যাপ্টেন সুদীপ ঘরামি জেতালেন মুর্শিদাবাদ কিংসকে বুধের ঘরে ত্রিগ্রহী যোগ, মিথুন রাশিতে তিন গ্রহের মিলনে লাভবান হবেন ৩ রাশি কিশোরীর ‘যৌন হেনস্থা’, প্রাক্তন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা 3 ওভার শেষে Turkiye-র স্কোর 12/1

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.