বাংলা নিউজ > ময়দান > Road Safety World Series 2022: ব্রেট লি, ওয়াটসনদের ছাতু করে শ্রীলঙ্কাকে জেতালেন দিলশান

Road Safety World Series 2022: ব্রেট লি, ওয়াটসনদের ছাতু করে শ্রীলঙ্কাকে জেতালেন দিলশান

২০২২ রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে তিলকরত্নে দিলশান

ওয়াটসন আউট হওয়ার সঙ্গে সঙ্গেই ক্যাঙ্গারু দল একের পর এক উইকেট হারাতে থাকে এবং পুরো দল ১৮ ওভারে ১৮০ রানের মধ্যেই গুটিয়ে যায়। অস্ট্রেলিয়ার হয়ে ১৯ বলে ৪৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন নাথান রিয়ার্ডন। শ্রীলঙ্কার হয়ে নুয়ান কুলাসেকারা নেন ৪টি উইকেট। ম্যাচের সেরা হয়েছেন তিলকরত্নে দিলশান।

২০২২ রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ-এর তৃতীয় ম্যাচে অস্ট্রেলিয়া লিজেন্ডসকে ৩৮ রানে হারাল শ্রীলঙ্কা লিজেন্ডস। প্রথমে ব্যাট করে লঙ্কান দল ২০ ওভারে ২১৮ রান তোলে। জবাবে অস্ট্রেলিয়া দল মাত্র ১৮০ রানে অলআউট হয়ে যায়। শ্রীলঙ্কার জয়ের নায়ক ছিলেন অধিনায়ক তিলকরত্নে দিলশান। মাত্র ৫৬ বলে ১০৭ রান করেন তিনি। এদিনের ইনিংসে ১৪টি চার ও চারটি ছক্কা হাঁকান তিলকরত্নে।

আরও পড়ুন… ‘স্বপ্ন এবার সত্যি হল,’ 2022 T20 WC দলে জায়গা পাকা হতেই কার্তিকের বিশেষ বার্তা

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন তিলকরত্নে দিলশান। দিশান মুনাভিরার সঙ্গে ওপেনিং করেন দিলশান। শ্রীলঙ্কার এই দুই ব্যাটসম্যান প্রথম উইকেটে ২০৮ রানের জুটি গড়েন। এখানে তিলকরত্নে দিলশানে ব্যাক্তিগত ১০৭ রানে আউট হন। এদিন শ্রীলঙ্কা দলের অধিনায়ককে বোল্ড করেন ব্রেট লি। একই সঙ্গে ৬৩ বলে ৯৫ রান করে অপরাজিত থাকেন মুনাভিরা। মাত্র এক উইকেট হারিয়ে ২১৮ রানের বিশাল স্কোর করে শ্রীলঙ্কা। এমনকি ব্রেট লির মতো একজন বোলারকেও প্রচণ্ড প্রহার করা হয়েছিল। এদিন উপুল থারাঙ্গা তিন বলে তিন রান করেন। ব্রেট লি ৪ ওভারে ৪৫ রান দিয়ে এক উইকেট শিকার করেন।

আরও পড়ুন… ভিডিয়ো: পাকিস্তানকে হারিয়ে Asia Cup 2022 চ্যাম্পিয়ন হতেই হাসারাঙ্গাদের উদ্যম নাচ

বোলিংয়ে দারুণ ধাক্কা দেওয়ার পরে অস্ট্রেলিয়ান দলের ব্যাটিংকেও চাপে রাখে শ্রীলঙ্কার কিংবদন্তিরা। অজি দলের অধিনায়ক শেন ওয়াটসন (৩৯) ও ক্যামেরন হোয়াইট (৩০) প্রথম উইকেটে ৭৫ রান যোগ করেন। কিন্তু ওয়াটসন আউট হওয়ার সঙ্গে সঙ্গেই ক্যাঙ্গারু দল একের পর এক উইকেট হারাতে থাকে এবং পুরো দল ১৮ ওভারে ১৮০ রানের মধ্যেই গুটিয়ে যায়। অস্ট্রেলিয়ার হয়ে ১৯ বলে ৪৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন নাথান রিয়ার্ডন। শ্রীলঙ্কার হয়ে নুয়ান কুলাসেকারা নেন ৪টি উইকেট। ম্যাচের সেরা হয়েছেন তিলকরত্নে দিলশান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রিজেন্ট পার্কের ফাঁকা ফ্ল্যাটে বৃহন্নলার রক্তাক্ত দেহ, খুন না আত্মহত্যা?‌ আমি না আসলে কালী পুজোর উদ্বোধন হয় না: মমতা বন্দ্যোপাধ্যায় ‘নিজের সৌন্দর্য্য বাড়াও, তবেই...’ বলিউডের শুরুর দিনগুলি কেমন ছিল জ্যাকলিনের? অপেক্ষার অবসান! প্রিয় বিব্বোজান ধরা দিলেন ‘পকেট ফুল অফ সানশাইন’ লুকে প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের আসল ওবিসিরা তাদের অধিকার পাবেন, রিপোর্ট চেয়েছিলাম, রাজ্য সরকার দেয়নি, জানাল NCBC বাংলাদেশি সাংসদ খুনে কলকাতায় প্রথম গ্রেফতারি, ধরা পড়ল সেদেশেরই এক নাগরিক আলফানসো থেকে বম্বে গ্রিন! ভারতের নানা প্রান্তে ছড়িয়ে নানা জাতের আম হকিতে আর্জেন্তিনার বিরুদ্ধে পুরুষরা জিতল ৫-৪ গোলে, মহিলারা হারল ০-৫ গোলে পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Latest IPL News

পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.