বাংলা নিউজ > ময়দান > IND Legends vs WI Legends: সত্যি হল আশঙ্কা, দেখা গেল না সচিন বনাম লারার লড়াই
ব্রায়ান লারা ও সচিন তেন্ডুলকর। ছবি- টুইটার।

IND Legends vs WI Legends: সত্যি হল আশঙ্কা, দেখা গেল না সচিন বনাম লারার লড়াই

ইন্ডিয়া লেজেন্ডস ও ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস, উভয় দলের পয়েন্ট সংখ্যা সমান। তবে নেট রান-রেটে এগিয়ে থাকায় সুবিধাজনক জায়গায় রয়েছে ইন্ডিয়া।

জন্টি রোডসের সাউথ আফ্রিকা লেজেন্ডসের বিরুদ্ধে দাপুটে জয় দিয়ে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের নতুন মরশুম শুরু করে সচিন তেন্ডুলকরের ইন্ডিয়া লেজেন্ডস। এবার মাস্টার ব্লাস্টারদের প্রতিপক্ষ ছিল ব্রায়ান লারার ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস। সুতরাং, দুই পুরনো বন্ধু সচিন-লারার ডুয়েল দেখার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। যদিও প্রকৃতি বাধ সাধায় কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে দেখা গেল না উপভোগ্য লড়াই।

14 Sep 2022, 08:15:05 PM IST

রোড সেফটি ওয়াল্ড সিরিজ ২০২২-এর পয়েন্ট টেবিল

১. শ্রীলঙ্কা লেজেন্ডস: ২ ম্যাচে ৪ পয়েন্ট (+২.১৫৯)
২. ইন্ডিয়া লেজেন্ডস: ২ ম্যাচে ৩ পয়েন্ট (+৩.০৫০)
৩. ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস: ২ ম্যাচে ৩ পয়েন্ট (+১.৬৮৭)
৪. সাউথ আফ্রিকা লেজেন্ডস: ২ ম্যাচে ২ পয়েন্ট (-০.২৫৮)
৫. ইংল্যান্ড লেজেন্ডস: ১ ম্যাচে ০ পয়েন্ট (-১.৫৪৮)
৬. বাংলাদেশ লেজেন্ডস: ১ ম্যাচে ০ পয়েন্ট (-১.৬৮৭)
৭. অস্ট্রেলিয়া লেজেন্ডস: ১ ম্যাচে ০ পয়েন্ট (-১.৯০০)
৮. নিউজিল্যান্ড লেজেন্ডস: ১ ম্যাচে ০ পয়েন্ট (-২.৪৫৭)

14 Sep 2022, 08:09:10 PM IST

ভেস্তে গেল ম্যাচ

বৃষ্টির জন্য মাঠ ভিজে থাকায় আয়োজন করা গেল না ইন্ডিয়া লেজেন্ডস ও ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসের মধ্যে চলতি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ষষ্ঠ ম্যাচ। কোনও বল হওয়ার তো দূরের কথা, টসই অনুষ্ঠিত হয়নি। ম্যাচ ভেস্তে যাওয়ায় উভয় দলকে ১ পয়েন্ট করে ভাগ করে দেওয়া হয়।

14 Sep 2022, 07:11:50 PM IST

পিছিয়ে গেল টস

বৃষ্টিতে মাঠ ভিজে। যথা সময়ে মাঠ প্রস্তুত করা যায়নি খেলার জন্য। তাই পিছিয়ে গেল টসের সময়। নির্ধারিত সময়ে খেলা শুরু হবে কিনা, এখনও কিছু জানানো হয়নি আয়োজকদের তরফে।  

14 Sep 2022, 06:47:20 PM IST

টুর্নামেন্টে ইন্ডিয়া লেজেন্ডসের পরবর্তী লিগ ম্যাচগুলির সূচি

১৮ সেপ্টেম্বর (রবিবার): ইন্ডিয়া লেজেন্ডস বনাম নিউজিল্যান্ড লেজেন্ডস (হোলকার স্টেডিয়াম, ইন্দোর সন্ধ্যা ৭টা ৩০)২১ সেপ্টেম্বর (বুধবার): ইন্ডিয়া লেজেন্ডস বনাম বাংলাদেশ লেজেন্ডস (রাজীব গান্ধী স্টেডিয়াম, দেরাদুন সন্ধ্যা ৭টা ৩০)২৪ সেপ্টেম্বর (শনিবার): ইন্ডিয়া লেজেন্ডস বনাম ইংল্যান্ড লেজেন্ডস (রাজীব গান্ধী স্টেডিয়াম, দেরাদুন সন্ধ্যা ৭টা ৩০)

14 Sep 2022, 06:32:50 PM IST

লিগ টেবিলে দ্বিতীয় স্থানে ইন্ডিয়া

শ্রীলঙ্কা লেজেন্ডস নিজেদের প্রথম ২ ম্যাচ জয় তুলে নিয়ে ৪ পয়েন্ট সংগ্রহ করেছে। তারা রয়েছে লিগ টেবিলের এক নম্বরে। ইন্ডিয়া লেজেন্ডস ২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। ওয়েস্ট ইন্ডিজকে দাপটের সঙ্গে হারাতে পারলেই সচিনরা লিগ টেবিলের এক নম্বরে উঠে আসতে পারেন।

14 Sep 2022, 06:13:19 PM IST

ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসের প্রথম ম্যাচের ফল

বাংলাদেশ লেজেন্ডসকে নিজেদের প্রথম ম্যাচে ৬ উইকেটে পরাজিত করে ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস। প্রথমে ব্যাট করে বাংলাদেশ ৯৮ রানে অল-আউট হয়ে যায়। ১৯ রান করেন অলক কাপালি। ৩টি উইকেট নেন কৃষমার স্যান্টকি। জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ৪ উইকেটে ১০১ রান তুলে ম্যাচ জিতে যায়। ৫১ রান করেন ডোয়েন স্মিথ। ১টি উইকেট নেন আব্দুর রাজ্জাক।

14 Sep 2022, 06:10:10 PM IST

ইন্ডিয়া লেজেন্ডসের প্রথম ম্যাচের ফল

সাউথ আফ্রিকা লেজেন্ডসের বিরুদ্ধে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে প্রথমে ব্যাট করে ইন্ডিয়া লেজেন্ডস ৪ উইকেটে ২১৭ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। ৮২ রান করেন স্টুয়ার্ট বিনি। সচিন করেন ১৬ রান। পালটা ব্যাট করতে নেমে সাউথ আফ্রিকা ৯ উইকেটে ১৫৬ রানে আটকে যায়। ৩৮ রান করেন জন্টি রোডস। ৩টি উইকেট নেন রাহুল শর্মা। ৬১ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে ইন্ডিয়া লেজেন্ডস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গঙ্গার নীচ দিয়ে হাওড়া-এসপ্ল্যানেড মেট্রোর ১ মাস পূর্তি,এখনও কতজন চড়েছেন জানেন? ভূটানিজ মডেলের সঙ্গে ৯ বছর প্রেম, শেষে খেলোয়াড়কে বিয়ে বলি নায়িকার, বলুন তো কে? SRH-এর ইনিংসে ২২টি ছক্কা, ১১ বছর আগের RCB-র নজির ভেঙে ইতিহাস হায়দরাবাদের মানসিক নিরাপত্তাহীনতা কাদের মধ্যে ফাটল ধরাতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক প্রথমবার ভোটে জিতে মেয়র, শতবর্ষ আগে আজকের দিনে কলকাতার মহানাগরিক হন চিত্তরঞ্জন বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ কামিন্সের, অরেঞ্জ ক্যাপের প্রথম দশে হল একাধিক রদবদল বন্দে ভারত স্লিপার ট্রেনে বাংলার 'ছোঁয়া', ২৭০ কোটির বরাত পেল কলকাতার সংস্থা IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড

Latest IPL News

টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.